Byomkesh Dev: টলিপাড়ার নয়া ‘ব্যোমকেশ’, সত্যবতী কি রুক্মিনী? পুজোর আগেই শুটিং শেষ

Tollywood Inside: আরও এক চমক দিলেন দেব। তিনি হচ্ছেন টলিপাড়ার পরবর্তী ব্যোমকেশ। গল্পের নাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’।

Byomkesh Dev: টলিপাড়ার নয়া 'ব্যোমকেশ', সত্যবতী কি রুক্মিনী? পুজোর আগেই শুটিং শেষ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 12:38 PM

পর পর দুই চমক। ২৬ জানুয়ারি, অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিনই প্রকাশ্যে এসেছিল অভিনেতা তথা সাংসদ দেবের আগামী ছবি ‘বাঘাযতীন’ -এর লুক। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয় এদিন তাঁর প্রথম পোস্ট। ছক ভেঙে গত পাঁচ বছরেই নিজেকে একাধিকবার প্রমাণ করেছেন অভিনেতা। কেরিয়ারের শুরুতে যে ধাঁচের যে জ্যঁরের ছবি তিনি দর্শকদের উপহার দিয়ে চলেছেন। প্রতিটা ছবিতেই নিজেকে ভেঙে গড়ার কাজ করছেন দেব, ফলে দিন দিন ট্র্যাক বদল হচ্ছে খোকাবাবুর। আর সেই ট্র্যাক ধরে রাখতেই এবার জুলিতে এল বড় চরিত্র। ব্যোমকেশ বক্সি। টলিউডে একাধিক অভিনেতা ইতিমধ্যেই হয়ে গিয়েছেন ব্যোমকেশ। বিভিন্ন পরিচালকের হাতে বিভিন্ন অভিনেতা ব্যোমকেশ হয়ে উঠেছেন। তবে দেব যে ধরনের চরিত্রের জন্য ভক্ত মনে জনপ্রিয়, তাতে হয়তো অনেকেই কিছু বছর আগে পর্যন্ত এই চরিত্রে দেবকে ভেবেও দেখেননি।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তবে দেখতে দেখতে কেরিয়ারে ১৭ বছর পার। খোকাবাবু এখন বেশ অন্যস্বাদের ছবিতেই নজর দিয়েছেন। প্রশংসিতও হচ্ছে তাঁর কাজ। সোশ্যাল মিডিয়ায় বাঘাযতিনের লুক সামনে আসতেই তা নিয়ে চর্চা তুঙ্গে। তবে দুদিন কাটতে না কাটতেই আরও এক চমক দিলেন দেব। তিনি হচ্ছেন টলিপাড়ার পরবর্তী ব্যোমকেশ। গল্পের নাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। তবে বাকি তথ্য এখনও পর্যন্ত রহস্যই রয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করে দেব এদিন লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসেবে নিজের আগামী ছবির ঘোষাণা করলাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’, আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।’’ তারপর থেকেই শোরগোল নেটপাড়ায়। তাহলে সত্যবতী কে? দীর্ঘদিন ধরে দেব ও রুক্মিনী মৈত্র জুটি চর্চায়। তবে কি এই রিয়েল লাইফ জুটি আবারও পর্দায় একসঙ্গে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন? সে উত্তর এখনই মিলছে না। তার জন্য বেশ কিছুটা অপেক্ষা করতে হবে বলেই জানান দেব। তবে সূত্রের খবর, খুব বেশি দেরি নেই। ‘বাঘাযতীন’ ছবির কাজ শেষ করেই ব্যোমকেশ শুটিং শুরু হবে। পুজোর আগেই শেষ হবে ছবির কাজ। চলতি বছরেই মুক্তি পাওয়ার সম্ভাবনার কথাও ভাসছে টলিপাড়ায়।