Tollywood: সন্তানের জন্য বিয়ের পিঁড়িতে সোহম, পায়েল না আয়ুষী, মন নেবেন কে?

ত্রিকোণ প্রেম। ঠিক প্রেম নয় আবার প্রেমহীনও গল্প নয়। একদিকে রয়েছে দায়িত্ব আর অন্যদিকে মন দেওয়া নেওয়ার খেল।

Tollywood: সন্তানের জন্য বিয়ের পিঁড়িতে সোহম, পায়েল না আয়ুষী, মন নেবেন কে?
পায়েল না আয়ুষী, মন নেবেন কে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 3:46 AM

ত্রিকোণ প্রেম। ঠিক প্রেম নয় আবার প্রেমহীনও গল্প নয়। একদিকে রয়েছে দায়িত্ব আর অন্যদিকে মন দেওয়া নেওয়ার খেল। আবারও এক সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে আসছেন পরিচালক রাজা চন্দ। ছবির নাম ‘হার মানা হার’। মুখ্য চরিত্রে সোহম চক্রবর্তী, পায়েল সরকার ও আয়ুষী তালুকদার। রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী ও শিশুশিল্পী সিলভিয়া দে। সিলভিয়াকে কেন্দ্র করেই এই ছবির প্লট বুনন।

ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। সুদর্শন, ধনী ও সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার। স্ত্রী বিয়োগ হয়েছে। তবে রয়েছে ১০ বছরের এক ফুটফুটে মেয়ে। মা-হারা মেয়েকে একা হাতে বড় করে তুলতে নানা ঝক্কি। দিদি বিক্রমকে প্রস্তাব দেয় বিয়ের। ডেটিং অ্যাপ ঘেঁটে বিয়ে ঠিকও হয়। কিন্তু এরই মধ্যে কাহিনীতে টুইস্ট। এন্ট্রি বুলবুলির। ছোট্ট মিষ্টি হারিয়ে যাওয়া মা’কে খুঁজে পায় বুলবুলির মধ্যেই।

কী করবে বিক্রম? মেয়ের পছন্দ নাকি ঠিক হয়ে যাওয়া বিয়ে, কোনটা বেছে নেবে সে? এই নিয়েই গল্প। জানা যাচ্ছে, খুব শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শুটিং। বড় পর্দায় আবারও ছবির পসরা নিয়ে তৈরি পরিচালক। এর আগেও এক সঙ্গে বহু ছবিতে কাজ করেছেন সোহম পায়েল। কেরিয়ারের শুরুতেই সোহমের সঙ্গে পায়েলের ‘বোঝে না সে বোঝে না’ আজও হিট। আবারও এক ছবিতে তাঁরা। সঙ্গী আয়ুষী। এত বছর পরেও কেমিস্ট্রি কি আজও এক? তা  দেখতে মুখিয়ে তাঁদের ভক্তরা।