Nikhil jain: নিজের দাবার বোর্ডে ‘সাদা’ বেছে নিয়েছেন নিখিল…নুসরতের ‘ঘনিষ্ঠ’ বন্ধু তুলে দিলেন ছবি!

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি।

Nikhil jain: নিজের দাবার বোর্ডে 'সাদা' বেছে নিয়েছেন নিখিল...নুসরতের 'ঘনিষ্ঠ' বন্ধু তুলে দিলেন ছবি!
নিখিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 10:49 AM

পেশায় ব্যবসায়ী নিখিল জৈন। নুসরতের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে স্পটলাইটের একেবারে তাঁর উপরে চলে আসে। তবে এককালে স্ত্রী নুসরতের সঙ্গে যা-ই সম্পর্ক ছিব মনা কেন আজ জুজনের দুটি পথ গেছে বেঁকে। নিখিল নিজেই জানান সে সব কথা। নুসরত  জাহান তুরস্কে নিখিলের সঙ্গে ‘বিয়ে’কে অস্বীকার করে জানান, তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। এখন আর নিখিলের সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই।  তবে যোগাযোগ না থাকলেও একে অপরকে নিয়ে ইঙ্গিতবাহী পোস্ট দিচ্ছেন তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে স্পষ্ট।

সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন নিখিল। ক্যাপশনে ইংরেজিতে যা লেখা তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়—‘আমার দাবা খেলায় আমি সাদা! আপনি?’ ছবিতে নিখিল পরে রয়েছেন সাদা শার্ট। চোখে ব্ল্যাক সানগ্লাস। ঠোঁটের এক পাশে হাত রেখে বসে আছেন নুসরতের ‘প্রাক্তন’। ছবির ইঙ্গিতবাহী ক্যাপশন ছাড়াও আরও একদিকে চোখ যায়, তা হল ফোটো কার্টসি বা চিত্রগ্রাহক। এবং সেখানেই আশ্চর্যের বিষয়! ফোটোগ্রাফারের স্থানে রয়েছে নুসরত জাহানের ঘনিষ্ট বন্ধু এবং স্টাইলিস্ট সন্দীপ ঘোষাল, যিনি ইন্ডাস্ট্রিতে স্যান্ডি নামে বেশি পরিচিত। তুরস্কে নুসরতের বিয়ের নিজে হাতে দেখাশোনা করছেন স্যান্ডি। নুসরতের ঘনিষ্ট বন্ধু তুলে দিয়েছেন নিখিলের ক্যানডিড ছবিটি। স্যান্ডির প্রোফাইলে চোখ রাখতেই আরেকটি বিষয় স্পষ্ট। নুসরতের ঘনিষ্ট হওয়া সত্বেও অভিনেত্রীর সঙ্গে একটি ছবিও নেই তাঁর। মিমি চ্ক্রবর্তী থেকে ঋতাভরীর সঙ্গে ছবি পোস্ট হলেও স্যান্ডির ‘ঘনিষ্ঠ বন্ধু’ নুসরতের সঙ্গে নেই কোনও ছবি। এমনকি বন্ধু নুসরতের তুরস্কের বিয়ের নেই কোনও ছবি। যে-ই বিয়েতে স্যান্ডি নিখিল এবং নুসরতকে শপথ বাক্য পাঠ করিয়েছিলেন।

তাহলে কি সত্যিই নুসরতের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরেছে? না সে প্রশ্নের উত্তর মেলেনি।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।

View this post on Instagram

A post shared by Debarghya/Navonil (@devrnil)

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরত। এমনকি তাঁর সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ৎ দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত। পিছিয়ে রইলেন না নিখিলও।

আরও পড়ুন Suhana Khan: ট্যাঙ্ক টপ আর ডেনিম শর্টস…পুলে বসে উদাসীন চাহনি! রাতবিরেতে ছবি পোস্ট সুহানার