Suhana Khan: ট্যাঙ্ক টপ আর ডেনিম শর্টস…পুলে বসে উদাসীন চাহনি! রাতবিরেতে ছবি পোস্ট সুহানার

সুহানা ইংল্যান্ডের আর্ডলি কলেজে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন এবং বর্তমানে তিনি নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

Suhana Khan: ট্যাঙ্ক টপ আর ডেনিম শর্টস...পুলে বসে উদাসীন চাহনি! রাতবিরেতে ছবি পোস্ট সুহানার
সুহানা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 6:35 AM

না, তিনি এখনও তিনি বাবার মতো নামকরা সেলিব্রিটি হয়ে ওঠেননি কিন্তু তাতে কি? ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা জানেন? ১.৯ মিলিয়ন। সে সবের একমাত্র কারণ তিনি শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি এক পোস্টে ভক্তকবলের উত্তেজনা বাড়িয়ে দিয়েছেন সুহানা। শুক্রবার রাতে পোস্ট করেছেন সেই ছবি। পরনে সাদা ট্যাঙ্ক টপ আর ব্লু ডেনিম শর্টস। সুইমিং পুলের সামনে বসে আছেন সেলিব্রিটি কিড। হাতে রয়েছে নামি কোম্পানির ঠান্ডা পানীয়র ক্যান। ক্যাপশনে লিখেছেন, ‘ভেবে নিন ওটা পেপসি আর আমি সিন্ডি ক্রফোর্ড’। সিন্ডি ক্রফোর্ড একজন আমেরিকান মডেল। নয়ের দশকে পেপসির বিজ্ঞাপনের হাত ধরে তিনি লাইমলাইটে আসেন।

সুহানার পোস্ট করা ছবি ফটোগ্রাফার কে জানেন? তাঁর মা অর্থাৎ শাহরুখপত্নী গৌরি খান। তিনি নিজেও মেয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টা হ্যান্ডেলে। ক্যাপশনে লেখেন, ’হ্যাঁ! নীল আমার প্রিয় রঙ’।

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

গৌরী খান ১৯৯১ সালে শাহরুখকে বিয়ে করেছিলেন। তারকা দম্পতির তিন সন্তান। আরিয়ান, ২৩, (বড় ছেলে), সুহানা এবং ৮ বছরের আব্রাম । আরিয়ান সাউথ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন। সুহানা (২১) উচ্চতর পড়াশোনা করছেন এবং আব্রাম মুম্বইতে বাবা-মার সঙ্গেই থাকেন।

একজন প্রযোজক হওয়ার পাশাপাশি গৌরী খান একজন ইন্টিরিয়র ডেকরেটরও। তিনি আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, রণবীর কাপুর এবং করণ জোহর সহ বেশ কয়েকজন বলিউড প্রাথম সারির সেলেবদের ঘরের সাজসজ্জা সামলেছেন। তিনি ‘অর্থ’ এবং ‘সানচোস’-এর মতো রেস্তোঁরার কাজও করেছেন এবং মুম্বইয়ে ‘গৌরী খান ডিজাইনস’ নামে একটি আউটলেটও রয়েছে তাঁর। গত বছর, তিনি ‘মাই লাইফ ইন ডিজাইন’ নামের একটি বইয়য়ের মাধ্যমে লেখক হিসাবে আত্মপ্রকাশ করেন।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

অন্যদিকে বাবা শাহরুখ খানের কাছ থেকে অভিনয়ের প্রতি ভালবাসা একেবারে উত্তরাধিকার সূত্রে পেয়েছেন সুহানা খান। তিনি ইংল্যান্ডের আর্ডলি কলেজে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন এবং বর্তমানে তিনি নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। থিওডোর গিমেনো পরিচালিত ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতেও অভিনয় করেছেন সুহানা।

আরও পড়ুন দেখুন গ্যালারি: সুপারহিট ওয়েব সিরিজের ৭ ‘অনামী’ স্টার যাঁদের মনে রয়ে গিয়েছে আজও