Nusrat Jahan: ‘ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি’, কাকে বললেন নুসরত?

Nusrat Jahan: নুসরতের সন্তানের বাবা কে? শেষ কয়েক মাসে ঘুরে ফিরে আসছিল এই একটাই প্রশ্ন।

Nusrat Jahan: ‘ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি’, কাকে বললেন নুসরত?
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 9:51 PM

প্রথমে একেবারে নো মেকআপ লুক। তবে তিনি যে মেকআপ করতে বসেছেন তা বোঝা যাচ্ছে। তিনি অর্থাৎ সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। কিছুক্ষণ পরেই ধরা দিলেন সম্পূর্ণ মেকআপে। নিজের ঠিক এমন একটি ভিডিয়ো সদ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত।

এই ভিডিয়োর ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি’। ইঙ্গিতপূর্ণ পোস্ট প্রায়শই করেন ঈশান জননী। এ পোস্টও তেমন বলেই মনে করছেন অনুরাগীরা। কিছুদিন আগেই মা হয়েছেন ঈশান। খুব দ্রুত কাজে ফিরেছেন তিনি। পুজোর আগে বিভিন্ন রকম শুটিং নিয়ে ব্যস্ত। এই মেকআপও তেমনই কোনও ফোটোশুটের জন্যই বলে মনে করছেন তাঁর অনুরাগীরা।

নুসরতের সন্তানের বাবা কে? শেষ কয়েক মাসে ঘুরে ফিরে আসছিল এই একটাই প্রশ্ন। জুন মাসের গোড়ার দিকে সামনে আসে অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের মা হওয়ার খবর। আর তারপর থেকেই তৈরি হয় ধোঁয়াশা। শুরু হয় ফিসফিস, গুনগুন। কিন্তু এত কিছুর মধ্যেও মুখে কুলুপ এঁটেছিলেন নায়িকা। অবশেষে প্রকাশ্যে এল সত্যি। TV9 বাংলার কাছে আগেই এসে পৌঁছেছে এক্সক্লুসিভ তথ্য। হাতে এসেছে ঈশানের জন্মের শংসাপত্র। যেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা দেবাশিস দাশগুপ্ত । দেবাশিস ওরফে যশ দাশগুপ্ত। ঈশানের পদবীতে লেখা জে দাশগুপ্ত। ঈশানের সম্পুর্ণ নাম ঈশান জে দাশগুপ্ত। তার মানে প্রশ্ন উঠছে ঈশান জাহান দাশগুপ্ত? অর্থাৎ বাবা এবং মা দুজনের পদবীই ব্যবহার করবে ঈশান? কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে নুসরতের বক্তব্যে কিছুটা হলেও কেটেছিল ধোঁয়াশা। নুসরত বলেছিলেন, “বাবা জানে,বাবা কে।” তাতেও অবশ্য গুঞ্জন থামেনি। বরং জন্ম নিয়েছিল আরও কিছু প্রশ্নের। এর মধ্যে কলকাতা পুরসভায় একসঙ্গে গিয়েছিলেন নুসরত এবং যশ। সেখানে ছেলের জন্মের শংসাপত্র সংক্রান্ত কাজের পাশাপাশি করোনার ভ্যাকসিনও নিয়েছেন তাঁরা।

এ সবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন, Alia Bhatt: বাড়ির কাজ কতটা হল, রণবীরকে ছাড়াই দেখতে গেলেন আলিয়া