সন্তান জন্মের পর প্রথম ছবি পোস্ট নুসরতের; নেটিজ়েনদের প্রশ্ন, “ছেলে কোথায়?”

Nusrat Jahan: পাঁচ দিন আগে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান। কী আছে সেই ছবিতে? পুত্র ঈশানের ছবি?

সন্তান জন্মের পর প্রথম ছবি পোস্ট নুসরতের; নেটিজ়েনদের প্রশ্ন, ছেলে কোথায়?
নুসরত জাহান (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 4:50 PM

ছেলের নাম রেখেছেন ঈশান। ‘বিশেষ’ বন্ধু যশের নামের সঙ্গে মিলিয়ে রেখেছেন ছেলের নাম। ইংরেজিতে নামের প্রথম অক্ষর ‘ওয়াই’ (Y – Yishaan)। অনেকেই ভেবেছিলেন মা হওয়ার পর প্রথমে ছেলের ছবি পোস্ট করবেন নুসরত। অভিনেত্রী-সাংসদের ছেলেকে দেখার আগ্রহ রয়েছে নেটিজেনদের। কিন্তু সে গুড়ে বালি। তিনি ছবি দিলেন, কিন্তু ছেলে ঈশান নেই সেখানে।

মা হওয়ার পর নুসরত পোস্ট করেছেন নিজের একটি ফোটোশুটের ছবি। এবং ক্যাপশনে লিখেছেন, “বিহান্ড দ্য ক্যামেরা”। হালকা নীল ও সাদা রঙের স্প্যাগেটি টপের ছবি দিয়েছেন তিনি। খোলা চুল। তাকিয়ে আছেন নীচের দিকে। অনেকেরই আশা ভঙ্গ হয়েছে তাতে। একজন কমেন্ট করে প্রশ্ন তুলেছেন, “ছেলে কোথায়?” অন্যজনের প্রশ্ন, “আপনি যে সন্তানকে জন্ম দিয়েছেন, সে যশ দাশগুপ্তর সন্তান, তাই না?” ‘যশ অ্যান্ড নুসরত ফ্যান’ লিখেছেন, “হ্যালো নতুন মা”। তিন ঘণ্টায় ৫৩,০০০-এর উপর লাইক পড়েছে সেই ছবিতে। বোঝাই যাচ্ছে, ছেলেকে দেখার জন্য আরও কয়েকদিনের অপেক্ষা করতে হবে নেটিজেনদের।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

এদিকে যশও একটি ছবি পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড পেজে। ক্যাপশনে কেবল রেখেছেন নীল রঙের একটি হার্ট। তবে নুসরতের সন্তান নিয়ে এখনও পর্যন্ত যশকে কোনও প্রশ্ন করেননি নেটিজ়েনরা।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

এদিকে সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে সোমবারই বাড়ি ফিরলেন নুসরত জাহান। তিনি ও সদ্যোজাত দু’জনেই সুস্থ আছেন বলে খবর। প্রথমে জানা গিয়েছিল, প্রাথমিক কিছু পরীক্ষার পর মঙ্গলবার বাড়ি ফিরবেন নুসরত। কিন্তু সব কিছু ঠিক থাকায় সোমবারই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

মাতৃত্ব পর্বে আগাগোড়া নুসরতের পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এ দিনও তার ব্যতিক্রম হল না। নুসরত সন্তানকে নিয়ে গাড়িতে ওঠার পর সেই গাড়ি নিজে চালিয়ে বাড়ি নিয়ে যান যশ। এখন পাম অ্যাভিনিউয়ের বাড়িতে সন্তানকে নিয়ে নুসরত থাকবেন বলে জানা গিয়েছে।

এসবের মাঝে নুসরতকে অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

প্রেগন্যান্সির গোটা জার্নিতে নিজেকে অনেকটাই আড়ালে রেখেছিলেন নুসরত। তবে একান্তে সময় কাটানো হোক বা পছন্দের ছবি আঁকার মুহূর্ত শেয়ার করেছিলেন সোশ্যাল ওয়ালে। গোটা পর্বে যশ যে তাঁর সঙ্গী ছিলেন, তার ইঙ্গিত মিলেছে দুই শিল্পীর সোশ্যাল পোস্টে।

কেন এত লুকোছাপা? কেন এত আড়াল… বিগত বেশ কয়েক মাস ধরে নুসরত ও তাঁর মাতৃত্ব নিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে জড়িয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে, সন্তানের পিতৃপরিচয়… ট্রোলিং যেন থেমেও থামছিল না। ট্রোলিংকে সঙ্গে করেই এ দিন পৃথিবীকে প্রথম বার চেনার সুযোগ পেল নুসরতের ওই একরত্তি। পিতৃ পরিচয়? নুসরতের সন্তান– এই পরিচয়েই শিরোনাম দখল করল সেই ক্ষুদে। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুুনসন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, পাশে সর্বক্ষণের সঙ্গী যশ