Ankush-Oindrila: অঙ্কুশের জীবনে ক্রমশ গুরুত্ব হারাচ্ছেন ঐন্দ্রিলা, মধ্যে তৃতীয় ব্যক্তি?

Ankush-Oindrila: দিন কয়েক আগেই ধুমধাম করে জন্মদিন পালন হয়েছে ঐন্দ্রিলার। আমন্ত্রিত ছিল গোটা টলিউড।

Ankush-Oindrila: অঙ্কুশের জীবনে ক্রমশ গুরুত্ব হারাচ্ছেন ঐন্দ্রিলা, মধ্যে তৃতীয় ব্যক্তি?
অঙ্কুশের জীবনে ক্রমশ গুরুত্ব হারাচ্ছেন ঐন্দ্রিলা, মধ্যে তৃতীয় ব্যক্তি?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 6:11 PM

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের প্রেমের খবর কে না জানে? বিয়ের সানাইও বাজল বলে। এরই মধ্যে গুরুতর ‘ অভিযোগ’ প্রেমিকার। প্রেমিকের জীবনে নাকি গুরুত্ব হারাচ্ছেন তিনি। এখানেই শেষ নয়, ঐন্দ্রিলা প্রমাণস্বরূপ রীতিমতো এক ভিডিয়োও শেয়ার করেছেন। সেই ভিডিয়ো শেয়ার করেই এ হেন মন্তব্য করেছেন তিনি। চিন্তা হচ্ছে? প্রশ্ন জাগছে তো ভিডিয়োতে কী এমন রয়েছে? ভিডিয়োতে স্পষ্টতই দেখা যাচ্ছে বিছানায় ‘তৃতীয় ব্যক্তি’কে আদর করায় ব্যস্ত অঙ্কুশ।

কখনও গলা জড়িয়ে আবার কখনও বা সটান চুমুও। অপরদিকের প্রাণটিরও যেন খুশি আর ধরে না। না আকারে আয়তনে মানুষের সঙ্গে তাঁর মিল নেই, তবে সে মানুষের প্রিয় বন্ধু, ঐন্দ্রিলার সাধের পোষ্য। প্রেমিকার থেকে তাঁর পোষ্যরই যে অঙ্কুশের কাছে কদর বেশি সে কথাই যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা সেন। তবে সবটাই মজার ছিলে। এভাবে ‘ধীরে ধীরে গুরুত্ব’ কমলেও আপত্তি নেই তাঁর! ঐন্দ্রিলার তো সে চোখের মণি।

দিন কয়েক আগেই ধুমধাম করে জন্মদিন পালন হয়েছে ঐন্দ্রিলার। আমন্ত্রিত ছিল গোটা টলিউড। প্রসেনজিৎ থেকে দেব– কে হাজির হননি সেখানে। মিশে গিয়েছে টেলি থেকে টলি। একসঙ্গে নাচ, অঙ্কুশের মজা আর অঙ্কুশের বাবার সঙ্গে ঐন্দ্রিলার স্পেশ্যাল পারফরম্যান্স তো এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ঐন্দ্রিলাকে নিয়ে এই বিশেষ দিন বিশেষ পরিকল্পনা প্রতিবছরই করে থাকেন অঙ্কুশ। মলদ্বীপ বা পাহাড় সফর নয়, গালা পার্টিতে সেলিব্রেশনে মজেছিলেন প্রায় সকলেই।

একদিকে যেমন পার্টি, অন্যদিকে তেমন কাজ। সামনেই বেশ কয়েকটি ছবি মুক্তির কথা রয়েছে অঙ্কুশের। অন্যদিকে চলছে শুটিংও। বিশেষ সূত্র বলছে, অঙ্কুশের সঙ্গে নাকি আবারও দুটি ছবিতে হিরোইন হিসেবে দেখা যাবে ঐন্দ্রিলাকে। এর মধ্যে একটি পরিচালক সায়ন্তন ঘোষালের আর অন্যটি সম্ভবত অংশুমান প্রত্যুষের। তাঁদের বিয়ের কথাও টলিউডে কান পাতলেই শোনা যায়। সব মিলিয়ে ১১ বছর ধরে এভাবেই একে অন্যের পথ চলার সঙ্গী হয়ে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।