ছোটবেলার ‘প্রেম’-এর কথা স্বীকার, এখনও ভুলতে পারেননি ঐন্দ্রিলা!

Oindrila Sen: ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। এত আয়োজনের পর ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা!

ছোটবেলার ‘প্রেম’-এর কথা স্বীকার, এখনও ভুলতে পারেননি ঐন্দ্রিলা!
ঐন্দ্রিলা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 9:40 AM

ঐন্দ্রিলা সেন। বাংলা ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন। এ হেন নায়িকা এ বার ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে জানালেন।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আগামী বছর এই জুটি বিয়েও করতে পারেন বলে শোনা গিয়েছিল। এত আয়োজনের পর ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা!

আসলে প্রেম তো কত ধরনের হয়। ঐন্দ্রিলার এই প্রেম হল খাদ্য প্রেম। ছোটবেলা থেকেই চকোলেট খেতে ভালবাসেন তিনি। এখনও সে অভ্যেস ত্যাগ করতে পারেননি। মজার ভিডিয়ো শেয়ার করে সে তথ্যই দিয়েছেন অভিনেত্রী।

একসঙ্গে বহুবার বেড়াতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সে সব ছবি। ‘ম্যাজিক’ মুক্তির পর তাঁরা মলদ্বীপে গিয়েছিলেন। জলের নীচে উষ্ণ ফটোশুটের ছবি দেখার পর সোশ্যাল ওয়ালে তাঁদের ট্রোলও করেন দর্শকের একাংশ। যদিও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। মলদ্বীপে গিয়ে করোনাতেও আক্রান্ত হন অভিনেত্রী। আপাতত সম্পূর্ণ সুস্থ। চুটিয়ে পরের কাজের প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে রিয়ালিটি শো এবং ছবির শুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশও।

আরও পড়ুন, নায়িকা কোয়েলকে চেনেন, কিন্তু তাঁর এই সিক্রেট কি জানতেন?