Swastika-Srijit: ‘X=প্রেম’-এর উষ্ণতায় পুরনো স্মৃতি থেকে সৃজিতকে কী লিখলেন স্বস্তিকা?

Swastika-Srijit: প্রাক্তন কি কখনও বন্ধু হতে পারে? আবার তাঁরা একসঙ্গে কফি খেতে যেতে পারেন? সম্পর্ক শেষ হওয়ার পরও এমন অনেক প্রশ্নই ঘুরেফিরে আসে।

Swastika-Srijit: ‘X=প্রেম’-এর উষ্ণতায় পুরনো স্মৃতি থেকে সৃজিতকে কী লিখলেন স্বস্তিকা?
পুরনো প্রেম বন্ধুত্বে পরিণত হতে পারে?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 04, 2022 | 11:19 PM

‘এক লড়কা অউর এক লড়কি কভি দোস্ত নেহি হো সাকতে’-শাহরুখ খানের ছবির জনপ্রিয় সংলাপ। কিন্তু এই সংলাপ যে সবার পছন্দ হবে বা সবাই মানবেন, এমন তো কথা নেই! তাই মানছেনও না। কে? স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি সব সময়ই সকলের থেকে আলাদা। বার বার তা নানা ভাবে প্রমাণও করেছেন। এবার তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট দিয়ে নসাৎ করেছেন শাহরুখের সংলাপের। স্বস্তিকা তাঁর পোস্টের সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “X=Prem+বন্ধুত্ব+ইত্যাদি। একটা ছেলে আর একটা মেয়ে কখনও বন্ধু হতে পারে না। এই সব বাজে কথা আমরা বিশ্বাস করি না। প্রেম থাকুক, সে X-Y-Z, যা-ই হোক না কেন। এমনই সুন্দর সুন্দর গল্প বলতে থাকো সৃজিত”।

শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘X=প্রেম’। সেই ছবি নিয়েই পরিচালককে বিশেয বার্তা স্বস্তিকা। প্রাক্তন কি কখনও বন্ধু হতে পারে? আবার তাঁরা একসঙ্গে কফি খেতে যেতে পারেন? সম্পর্ক শেষ হওয়ার পরও এমন অনেক প্রশ্নই ঘুরেফিরে আসে। এই প্রেম, প্রাক্তন সব কিছুকেই মিলেমিশে একাকার করে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায় তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি ‘X=প্রেম-এ’।

এদিকে ছবি মুক্তির পরেই পরিচালকের প্রাক্তনের তরফ থেকে এল অন্যরকম ভালবাসা। এক সময়ে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সৃজিত মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠতার কথা কারওরই অজানা ছিল না। সেই প্রেম ভাঙা নিয়েও কম চর্চা হয়নি টলিপাড়ায়। অবশ্য সে সব অতীত হয়ে গিয়েছে বহু দিন, হল, কিন্তু তাতে কী! ওই যে প্রথমেই বলা হয়েছে, আর পাঁচজন থেকে আলাদা স্বস্তিকা। কোনও নিয়মের বেড়াজালে তাঁকে বাঁধা যায় না। আর তাই তাঁর তরফ থেকে সৃজিতের জন্য এল এই শুভেচ্ছাবার্তা।

সৃজিত, সত্রাজিৎ সেন আর তিনি-একসঙ্গে তিনজনের বেশ পুরনো একটি ছবি ফেসবুকে ভাগ করেছেন নায়িকা। সেই ছবির ক্যাপশনের সঙ্গেই স্বস্তিকা সৃজিতের পাশাপাশি সত্রাজিৎকেও বলেছেন, “সত্রাজিৎ সেন আমাকে বেশি কষ্ট করতে হয়নি, ফেসবুকের স্মৃতি রোজই মনে করিয়ে দেয় X=প্রেমকে”। পোস্টের লেখার সঙ্গে বেশ কিছু ইমোজিও জুড়ে দিয়েছেন শ্রীমতী। প্রাক্তনের সঙ্গে প্রেম না থাকলেও বন্ধুত্ব যে  থাকতেই পারে, স্বস্তিকার এই পোস্ট যেন সে কথাই বলে দিচ্ছে!

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla