বাড়ি ঢুকতেই পরমব্রতকে আদরে ভরিয়ে দিল কে? অভিনেতা বললেন, ‘বেশি বেশি হচ্ছে!’

কিছু আগে করণ জোহরের ছবির অফার ফিরিয়েছেন পরমব্রত। তিনি বলেছেন, ছবিতে তাঁর চরিত্রটির যথেষ্ট গুরুত্ব নেই। ফলে করণের ছবি বলেই তাঁকে সেটা করতে হবে, তেমনটাও নয়। ছবিটির নাম 'রকি অউর রানি কি প্রেম কাহানি'।

বাড়ি ঢুকতেই পরমব্রতকে আদরে ভরিয়ে দিল কে? অভিনেতা বললেন, 'বেশি বেশি হচ্ছে!'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 9:11 AM

কয়েক দশক কাটিয়ে দিলেন ইন্ডাস্ট্রিতে। নিজেকে ধাপে ধাপে পরিবর্তন করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনয় থেকে পরিচালনা, টলিপাড়া থেকে বলিপাড়া… তিনি এখন ভারতীয় চলচ্চিত্রের পরিচিত মুখ।

পরমের জীবনে নাপট ভালবাসার জায়গা দখল করে নিয়েছে একজন। বাড়ি ঢুললে তাঁকে সাদরে আদর করে বরণ করে সে। সে আর কেউ নয়, পরমব্রতর পোষ্য সারমেয়। একটি ভিডিয়ো পরমব্রত শেয়ার করেছেন সেই অসাধারণ ‘স্বাগতম’-এর। পোষ্য সারমেয়টি পরব্রতকে দেখে আনন্দে আত্মহারা হয়ে পড়ে। তাঁকে একবিন্দু দাঁড়াতেও দেয় না। কখনও উঠে পড়ে ঘাড়ে, কখনও কাঁধে। লেজ নেড়ে, গা চেটে জানাতে থাকে ‘ওয়েলকাম’।

View this post on Instagram

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে পরমব্রত লিখেছেন, “বাড়ি ফেরার ভালবাসা, আজ দুপুরের ঘটনা। এই ভালবাসার কোনও ভাষা হয় না। দিনে দিনে এর পবিত্রতা বাড়ে।” সত্যি তো, যাঁদের বাড়িতে পোষ্য আছে, তাঁরা বিলক্ষণ জানেন, এই ওয়েলকামের মাহাত্ম কতখানি।

পরমব্রত অনুষ্কা শর্মার সঙ্গে ‘পরী’ ছবিতে কাজ করেছেন। দুই তারকার মধ্যে পশুপ্রেম কমন বিষয়। অনুষ্কারও ডুড নামের চার পায়ের পোষ্য আছে। তাঁর প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এও সারমেয়প্রেমের উল্লেখ আছে। অন্যদিকে ‘পরী’ ছবিতে অনুষ্কা ও পরমব্রতর সঙ্গে ছিলেন ঋতাভরী চক্রবর্তীও। তিনিও অসম্ভব পশুপ্রেমী। তাঁর বাড়িতে সবসময়ই দু-তিনটি সারমেয়র উপস্থিতি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনী নিয়ে বিয়োপিক তৈরি করেছেন পরমব্রত। ছবিটি দেখানো হবে মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে। কিছু আগে আবার করণ জোহরের ছবির অফার ফিরিয়েছেন পরমব্রত। তিনি বলেছেন, ছবিতে তাঁর চরিত্রটির যথেষ্ট গুরুত্ব নেই। ফলে করণ জোহরের ছবি বলেই তাঁকে সেটা করতে রাজি হতে হবে, তেমনটাও নয়। ছবিটির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সেখানে বাংলা থেকে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। জীবনের এই পর্যায় এসে ছবি তৈরি ও চরিত্র বাছাইয়ের ব্যাপারে বেশ খুঁতখুঁতে হয়ে উঠেছেন পরমব্রত। করণকে ভালভাবে বুঝিয়ে বলেছেন, কেন সেই চরিত্রে অভিনয় করতে পারবেন না তিনি। পরমের বক্তব্য, এর পর তাঁর আর করণের মধ্যে কোনও সমস্যা তৈরি হয়নি।

আরও পড়ুন: এয়ারপোর্ট টার্মিন্যালে হাতে হাত; কোথায় চললেন রণবীর-দীপিকা?

আরও পড়ুন: জীবনের গভীর আক্ষেপ প্রকাশ আরিয়ানের; বাবা শাহরুখ জানালেন ছেলের মধ্যে অভিনয়ের স্পার্ক নেই