এয়ারপোর্ট টার্মিন্যালে হাতে হাত; কোথায় চললেন রণবীর-দীপিকা?

৮৩' ছবিতে একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। সম্প্রতি স্বামী রণবীরের সমতুল্য পারিশ্রমিক না পাওয়ায় সঞ্জয় লীলা ভন্সালীর 'বৈজু বাওরা' ছবি থেকে সরে এসেছেন দীপিকা।

এয়ারপোর্ট টার্মিন্যালে হাতে হাত; কোথায় চললেন রণবীর-দীপিকা?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 9:57 AM

যেখানেই যান না কেন, প্যাপারাৎজিদের নজর এড়ান না রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে মুম্বইয়ের এয়ারপোর্টে, হাতে হাত ধরে যাচ্ছিলেন দু’জনে। আর ব্যাস, প্যাপারাজিদের নজরে পড়ে যান। ক্যামেরাবন্দি হয়ে যান।

সাদা-কালোর যুগলবন্দি হয়ে এসেছিলেন তারকা কাপল। দীপিকার পরনে সাদা টি-শার্ট, সাদা ট্রাউজার্স, সাদা স্নিকার্স, এমনকী, মুখের মাস্কটাও সাদাই পরেছিলেন। অন্যদিকে রণবীর টর্নড জিন্সের সঙ্গে পরেছিলেন কালো টি-শার্ট, কালো মাস্ক ও কালো টুপি। কিন্তু দুটিতে কোথায় চললেন, তা এখনও জানা যায়নি। দু’জনের হাতেই এখন অঢেল কাজ। একে অপরের সঙ্গেও কাজ করছেন দীপিকা-রণবীর।

View this post on Instagram

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

‘৮৩’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। সম্প্রতি স্বামী রণবীরের সমতুল্য পারিশ্রমিক না পাওয়ায় সঞ্জয় লীলা ভন্সালীর ‘বৈজু বাওরা’ ছবি থেকে সরে এসেছেন দীপিকা। বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে। কিন্তু তাতে কী, দীপিকার ঝুলি ছবিতে পরিপূর্ণ। শাকুন বাত্রার ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে অভিনয় করছেন। হৃত্বিকের সঙ্গে প্রথমবার এরিয়াল অ্যাকশন ছবি ‘ফাইটার’-এ কাজ করবেন। জোরকদমে প্রস্তুতি শুরু করেছেন। শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতেও রয়েছেন দীপিকা।

অন্যদিকে রণবীরের হাতেও বেশ কিছু কাজ রয়েছে। দিব্যাঙ্ক ঠাকরের ‘জয়েশভাই জোরদার’ ও রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে কাজ করবেন রণবীর।

আরও পড়ুন: জীবনের গভীর আক্ষেপ প্রকাশ আরিয়ানের; বাবা শাহরুখ জানালেন ছেলের মধ্যে অভিনয়ের স্পার্ক নেই

আরও পড়ুন: গায়ের রং ও চেহারা নিয়ে খোঁটা শুনেছেন; কিন্তু চুপ থাকেননি এই ৭ অভিনেত্রী