Raj Chakrabarty: ইউভানকে কোলে নিয়ে শুভশ্রীর নাচ, মালদ্বীপের স্মৃতি ফিরে দেখলেন রাজ

Raj Chakrabarty: মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। কখনও লাক্সারি ব্রেকফাস্ট। কখনও সমুদ্রস্নান, কখনও বা সমুদ্র সৈকতে ডিনার।

Raj Chakrabarty: ইউভানকে কোলে নিয়ে শুভশ্রীর নাচ, মালদ্বীপের স্মৃতি ফিরে দেখলেন রাজ
শুভশ্রী এবং ইউভান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 11:51 AM

পরনে বিকিনি। উপরে শ্রাগ। খোলা চুল। নো মেকআপ লুকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে একরত্তি ইউভান। কয়েকদিন আগে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখানেই ইউভানকে কোলে নিয়ে নেচে উঠলেন শুভশ্রী। হোটেলের ঘরে একান্ত সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেছিলেন রাজ। সেই স্মৃতি ফের শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি এবং ভিডিয়ো সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। কখনও লাক্সারি ব্রেকফাস্ট। কখনও সমুদ্রস্নান, কখনও বা সমুদ্র সৈকতে ডিনার। ছোট্ট ট্রিপ তাঁরা যে এনজয় করেছেন, তা স্পষ্ট। এনজয় করেছে ছোট্ট ইউভানও। সেই স্মৃতি ফিরে দেখলেন রাজ।

বলিউডে সেলেবদের মধ্যে মালদ্বীপ যাওয়ার চল রয়েছে। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এলেন পরিণীতি চোপড়া। রাহুল-বৈদ্য ও দিশা পারমারকেও দেখা গিয়েছে সেখানে। টলিউডেও ক্রমে চালু হয়েছে সেই ট্রেন্ড। মাস খানেক আগেই মালদ্বীপে ছেলে ও ছেলের প্রেমিকাকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সদ্য পরিবার ও বন্ধুদের নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে এলেন যিশু সেনগুপ্ত এবং অরিন্দম শীল।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। তাঁরা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দুজনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

দুর্গাপুজোয় রাজ বা শুভশ্রীর কোনও ছবি রিলিজ করেনি। অথচ পঞ্চমীর দিন শারদীয়ার শুভেচ্ছার পাশাপাশি দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ, অন্যদের সিনেমা দেখার অনুরোধ করে রাজ-শুভশ্রী এক কথায় দৃষ্টান্ত তৈরি করেছেন বলে মনে করেন ইন্ডাস্ট্রির বড় অংশ। কারণ তাঁদের এই অনুরোধ বাংলা সিনেমার জন্য, টলিউড ইন্ডাস্ট্রির জন্য। তাই নিজেদের পুজো রিলিজ না থাকলেও ইন্ডাস্ট্রির স্বার্থে তাঁদের এই বার্তা যথেষ্ট সদর্থক বলেই মনে করছেন সিনে বিশেষজ্ঞরা। ফেসবুকে রাজ একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি এবং শুভশ্রী বলেন, “…এ বছর পাঁচটা খুব ভাল ভাল গল্প নিয়ে আমাদের পছন্দের অভিনেতা, পরিচালকদের ছবি মুক্তি পেয়েছে। ‘গোলন্দাজ’, ‘বাজি’, ‘এফআইআর’, ‘বনি’ এবং ‘ষড়রিপু টু জতুগৃহ’।” যে ভাবে ইন্ডাস্ট্রির পাশে তাঁরা থেকেছেন, তা প্রশংসার দাবি রাখে বলে মত দর্শকের বড় অংশের।

আরও পড়ুন, Shieladitya Moulik: চোরের প্রেম নিয়ে ‘লুকোচুরি’, শুটিং শেষ করলেন শিলাদিত্য