Raj-Subhashree: ইউভানের প্রথম বিদেশ-যাত্রা, পুজোর আগেই শহর ছাড়লেন রাজ-শুভশ্রী

দিন কয়েক আগেই পুরী বেড়াতে গিয়েছিল ইউভান। প্রথম বার সমুদ্র দেখেছিল সে। সেই ছবি শেয়ার করেছিলেন বাবা-মা'ও। আরও একবার সমুদ্রের কাছাকাছি পৌঁছে যাচ্ছে ছোট্ট পা... সঙ্গী মা-বাবা।

Raj-Subhashree: ইউভানের প্রথম বিদেশ-যাত্রা, পুজোর আগেই শহর ছাড়লেন রাজ-শুভশ্রী
বিমানবন্দরে ওঁরা...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 5:54 PM

পুজো এসে গিয়েছে প্রায়। নিম্নচাপ-গুলাবের মাঝেই শরতের আকাশ জানিয়েছে দিচ্ছে আর তো মাত্র কয়দিন। এরই মধ্যে নিজেদের জন্য খানিক সময় বার করে ফেলেছেন টলিপাড়ার অন্যতম হ্যাপেনিং জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবার তাঁরা আর একা নন। সঙ্গে তাঁদের এক বছরের ছোট্ট ছেলে ইউভান। রাজ-শুভশ্রীর এই ট্যুরের গন্তব্য মালদ্বীপ। ইউভানের এই প্রথম বিদেশ ট্যুর। স্বাভাবিক ভাবেই রাজ-শুভশ্রীর কাছেও এই ট্রপ খানিক হলেও স্পেশ্যাল।

এ দিন বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন তাঁরা। শুভশ্রীর এয়ারপোর্ট লুক ছিমছাম। মুখ মাস্কে ঢাকা, অন্যদিকে ইউভানের কাছে এয়ারপোর্ট যেন খেলার মাঠ। টলমল পায়ে সে হেঁটে বেরিয়েছে এদিক থেকে ওদিক। ছেলের বেবিস্টেপ বন্দি হয়েছে রাজের ক্যামেরায়। মা-ছেলের পোশাকেও ছিল বেশ মিল। রাজ একটি ভিডিয়োও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘ভেকে মোড অন’।

বলিউডে সেলেবদের মধ্যে মালদ্বীপ যাওয়ার চল রয়েছে। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এলেন পরিণীতি চোপড়া। রাহুল-বৈদ্য ও দিশা পারমারকেও দেখা গিয়েছে সেখানে, এই কয়দিন আগেই। টলিউডেও ক্রমে চালু হয়েছে সেই ট্রেন্ড। মাস খানেক আগেই মালদ্বীপে ছেলে ও ছেলের প্রেমিকাকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার পরিবার নিয়ে মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়লেন শুভশ্রীও।

দিন কয়েক আগেই পুরী বেড়াতে গিয়েছিল ইউভান। প্রথম বার সমুদ্র দেখেছিল সে। সেই ছবি শেয়ার করেছিলেন বাবা-মা’ও। আরও একবার সমুদ্রের কাছাকাছি পৌঁছে যাচ্ছে ছোট্ট পা… সঙ্গী মা-বাবা।

অন্যদিকে শুভশ্রীর কাছেও এই ট্রিপ যেন একগুচ্ছ মুক্ত বাতাস। কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা। রাজও ব্যস্ত। পরিচালক হওয়ার পাশাপাশি এখন তিনি বিধায়কও। এ হেন ব্যস্ত পরিবারে এখন ছুটির মেজাজ। সমুদ্র ডাকছে তাঁদের।

আরও পড়ুন: “যখনই দেখা হয়, বন্ধুুত্বের উষ্ণতা অনুভব করি”, লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্বে আবেগতাড়িত প্রিয়াঙ্কা

আরও পড়ুনDialogues: হিন্দি সিনেমার সেরা ৯টি সংলাপ, যা নিয়মিত বলি আমরাও