Raj-Subhashree: আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি: শুভশ্রী গঙ্গোপাধ্যায়

বুধবার নিভৃতবাস থেকেই ছবি পোস্ট করলেন দুই তারকা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Raj-Subhashree: আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি: শুভশ্রী গঙ্গোপাধ্যায়
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2022 | 9:55 PM

দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েছেন রাজ-শুভশ্রী। ফের তাঁরা নিভৃতবাসে। বুধবার নিভৃতবাস থেকেই ছবি পোস্ট করলেন দুই তারকা। বলেছেন, “আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি।” সত্যিই তো তাই। একের থেকে দুইয়ের শক্তি সত্যিই বেশি। সেই একসঙ্গে থাকার ভিডিয়ো শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। করোনায় আক্রান্ত হয়ে অনেকেই চলে গিয়েছেন নিভৃতবাসে। নিজের খেয়াল রাখছেন, চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। কিন্তু প্রিয়জনদের থেকে দূরে থেকে কতজনই বা ভাল থাকতে পারেন। বিশেষ করে যাঁদের বাড়িতে ছোট বাচ্চা আছে, তাঁদের নাজেহাল অবস্থা। সন্তানকে চোখে হারাচ্ছেন তাঁরা। একই অবস্থা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হয়েছেন তিনি। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তীও। সন্তান ইউভানকে ছেড়ে কোয়ারেন্টিনে আছেন দু’জনে। নিভৃতবাসে থেকেই নিজেকে কীভাবে হাসিখুশি রাখতে হয়, সেই বার্তাই দিয়েছেন শুভশ্রী।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

এর আগে রাজ তাঁর সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োতে সাদা কুর্তা-পাজামা পরে যোগা করতে দেখা যায় অভিনেত্রীকে। শুক্রবার আরও একটি ভিডিয়োতে শুভশ্রীকে ছেলে ইউভানের সঙ্গে ফেসটাইমে কথা বলতে শোনা যায়।

এই নিয়ে কমবার অসুস্থ হলেন না শুভশ্রী। মা হওয়ার পর দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। প্রথমবারও সন্তানের থেকে দূরে ছিলেন। দ্বিতীয়বারে স্বামীর সঙ্গে একসঙ্গে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগে তাঁর পায়ে চোট লেগেছিল। ইউভান কিন্তু তাঁর মায়ের পাশেই ছিল। ছেলের মুখ দেখে মনের জোর বাড়িয়েছিলেন অভিনেত্রী। এবারও তাই করছেন, ছেলের সঙ্গে ফেসটাইমে তার ভাষাতেই কথা বলে মন শক্ত করছেন অভিনেত্রী। সেই সঙ্গে এই বার্তাও দিচ্ছেন, কীভাবে পজ়িটিভ হয়ে আরও পজ়িটিভ থাকা যায়।

আরও পড়ুন: Raveena Tandon: শুটিং ফ্লোরে ঠিক কী রকম রবিনা, জানান দিল এই ভিডিয়ো