Raj Chakraborty: “তুমি আমার দিল, আমার জান”, কার উদ্দেশ্যে বললেন রাজ?

'পদ্মাবত' ছবির গানে মজেছেন পরিচালক-প্রযোজক-বিধায়ক।

Raj Chakraborty: তুমি আমার দিল, আমার জান, কার উদ্দেশ্যে বললেন রাজ?
মালদ্বীপে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী

‘পদ্মাবত’ ছবির ‘এক দিল এক জান’ গানটি কার না ভাল লাগে। সেই গানে মজেছেন পরিচালক-প্রযোজক-বিধায়ক রাজ চক্রবর্তী। স্ত্রী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে পাশে নিয়ে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন রাজ। সেই সঙ্গে গানের দুটি কলি তুলে দিয়েছেন ক্যাপশনে। বোঝাতে চেয়েছেন তাঁরা অভিন্ন হৃদয় – এক মন এক প্রাণ।

স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করার পাশাপাশি একমাত্র সন্তান ইউভানকে নিয়েও ভিডিয়ো-ফটো শেয়ার করেন রাজ। কিছুদিন আগের ঘটনা। ছেলের একটি দারুণ সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ছেলেকে চিন আপ করাতে দেখা যায় তাঁকে। ইউভানেরও আগ্রহ প্রচুর। কোনও ক্লান্তি নেই। মজার খেলা ভালোই উপভোগ করেছে সে। নেপথ্যে মা শুভশ্রীর গলা শুনতে পাওয়া যায়। ভিডিয়ো তুলতে তুলতে ছেলেকে এই মজার খেলায় উৎসাহ দিতে থাকেন তিনি। সেই সঙ্গে সাবধান থাকতেও সতর্ক করেন।

কিছুদিন আগেও ছেলের একটি ছবি শেয়ার করেছিলেন রাজ। শুভশ্রী শুয়ে রয়েছেন। সামনে বসে ইউভান। আক্ষরিক অর্থে মায়ের যত্ন নেওয়া তার পক্ষে সম্ভব নয়। কিন্তু সে মায়ের কাছে রয়েছে, এতেই মায়ের মন ভাল হয়ে যাচ্ছে। সম্ভবত এটাই বোঝাতে চেয়েছিলেন রাজ। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে’।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ – নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দু’জনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন: Mallika Dua: বাবার ভুয়ো মৃত্যু সংবাদ নিয়ে মুখ খুললেন কন্যা মল্লিকা দুয়া

Click on your DTH Provider to Add TV9 Bangla