হাতে মদের বোতল, জুঁইয়ের মালা…চেনা রোশন অন্যরূপে!

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

হাতে মদের বোতল, জুঁইয়ের মালা...চেনা রোশন অন্যরূপে!
রোশন সিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 7:46 PM

দুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে ছবি দিয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং লিখেছিলেন, ‘আই কুইট’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘সব ছেড়ে দিলাম’। যদিও তার কারণ যা তিনি জানিয়েছিলেন তা হল, কোভিড পরিস্থিতির কারণে জিমের দরজা বন্ধ। রোশন নিজে একজন জিমের মালিক। জিম না খোলায় আপাতত সেখানেও কাজকর্ম-রোজগার বন্ধ। সে কারণে হতাশ হয়ে পড়েছিলেন রোশন। তবে সে হতাশা কিছুটা হলেও কমেছে রোশনের। পাশে পেয়েছেন বন্ধু অভিষেক জসওয়ালকে। ইনস্টা স্টেটাস থেকে পোস্টে উঠে এসেছে বন্ধুর ছবি। শুধু তাই নয়। এক অন্য রূপে ইনস্টাতে ধরা দিয়েছেন রোশন। হাতে জুঁইয়ের মালা জড়ানো এবং আরেক হাতে রয়েছে দামি বিদেশি সুরার বোতল। রোশনের ভাব এমন যেন, এই কাঁচের বোতলে রাখা তরলে সঁপে দিয়েছেন প্রাণ।

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তিনি আরও জানান, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই।

আরও পড়ুন, জটিল রোগ সারিয়ে ১০ বছর পর সুস্থ মাসাবা, শেয়ার করলেন জার্নি

কোথাও কি হাতে সুরার বোতল আর মুখে চওড়া হাসিতে ঢাকতে চাইছেন মনোকষ্টগুলো? কিংবা কোনওভাবে ভুলতে চাইছেন প্রিয়তমাকে। না, সে প্রশ্নের উত্তর হয়তো জেনে উঠতে পারেননি রোশন সিং নিজেই। কে বলতে পারে?