সৃজিত-আবিরদের প্রচেষ্টায় করোনা আক্রান্তদের জন্য ‘সেফ হোম’ রাসবিহারী অ্যাভিনিউতে

এ মাসের শুরুর দিকে লেক মার্কেটের পাশে বাণীচক্র স্কুলটিকেই করোনা আক্রান্তদের সেফ হোম হিসেবে গড়ে তুলে ছিলেন যিশু সেনগুপ্ত।

সৃজিত-আবিরদের প্রচেষ্টায় করোনা আক্রান্তদের জন্য 'সেফ হোম' রাসবিহারী অ্যাভিনিউতে
সৃজিত-আবির।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 10:23 AM

বাঁচার জন্য চাই শুধুমাত্র অক্সিজেন। আর কিচ্ছু নয়। কিন্তু গত কয়েকদিনে মানুষ অন্তত বুঝে গিয়েছেন অক্সিজেন পাওয়ার জন্য লড়াই ঠিক কতটা কঠিন। এ কথা বুঝেছেন সেলেব থেকে আমজনতা। এ কারণে সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে পরমব্রত কিংবা ‘ইয়ং ব্লাড’ ঋদ্ধি-ঋতব্রতরা মানুষের পাশে থাকার প্রচেষ্টায় দিন-রাত এক করে ফেসবুক ওয়ালে অক্সিজেন সিলিন্ডারের হদিশ দিয়ে গেলেন।

 

আরও পড়ুন ক্যাটরিনা বয়স্ক! শাহরুখের ছবিকে ‘গুডবাই’ জানালেন কার্তিক আরিয়ান

 

কিছুদিন আগে এক নতুন উদ্যোগ নিয়ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর বন্ধুরা। মানুষের কাছে পৌঁছে যাবে অক্সিজেন। উদ্যোগের নাম ‘O2কু সবার’। শহর থেকে জেলায় মানুষের কাছে পৌঁছে গিয়েছে অক্সিজেন। প্রচুর মানুষ একসঙ্গে এক হয়ে মানুষের সঙ্গে কাজ করে চলেছেন। এবার আরও এক উদ্যোগ নিল গড়িয়াহাট হিন্দুস্তান ক্লাব এবং ‘O2কু সবার’। করোনা আক্রান্তদের জন্য সেফ হোম অর্থাৎ নিরাপদ আবাসন তৈরি হল। সৃজিত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেবাশিস কুমার এবং চন্দ্রিমা ভট্টাচার্য উদ্যোগের পাশে দাঁড়ালেন প্রত্যেকে। ওষুধপত্রের সাহায্যে আমরি হাসপাতাল, ঢাকুরিয়া। আগামী ৩১ মে সোমবার বেলা ১১.৩০টা থেকে খুলে যাচ্ছে সেফ হোম। ঠিকানা—১৪৩/বি রাসবিহারী অ্যাভিনিউ, কোলকাতা-৭০০০২৯।

 

 

এ মাসের শুরুর দিকে লেক মার্কেটের পাশে বাণীচক্র স্কুলটিকেই করোনা আক্রান্তদের সেফ হোম করে তুলে ছিলেন যিশু সেনগুপ্ত। ২০টি বেড। সাতটি অক্সিজেন কনসেন্ট্রেটর। ২০টি অক্সিজেন সিলিন্ডারও প্রস্তুত। শুধু থাকা-চিকিৎসা পরিষেবা নয়, ক্যান্টিনে খাওয়ার ব্যবস্থাও থাকছে কোভিড আক্রান্তের জন্য। সে সময়েও রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমারকে পাশে পেয়েছিলেন অভিনেতা যিশু সেনগুপ্তও।