সন্দীপ্তার সারদা মায়ের অভিনয়ে মুগ্ধ অপরাজিতা আঢ্য

Sandipta Sen: সন্দীপ্তা বলেছেন, "এতে আমার আত্মবিশ্বাস খুব বেড়ে যায়। মনে হয় আরও ভাল-ভাল চরিত্রে অভিনয় করি।"

সন্দীপ্তার সারদা মায়ের অভিনয়ে মুগ্ধ অপরাজিতা আঢ্য
কলকাতার একটি হোটেলে সন্দীপ্তা সেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 12:39 AM

সম্প্রতি কলকাতার একটি পাঁচ তারা হোটেলে একটা গোটা দিন কাটালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তিনি নাচছেন মনের আনন্দে। সঙ্গে আরও এক অভিনেত্রী, যাঁকে খলনায়িকা হিসেবেও দর্শক পেয়েছেন। তিনি তনুকা চট্টোপাধ্যায়।

শুধু তাঁরা দু’জনে নন, তনুকা ও সন্দীপ্তার সঙ্গে গিয়েছিলেন তনুকার কন্যা রূপসা ও অভিনেত্রী সানন্দা। রূপসা থাকেন মুম্বইয়ে। তিনি মঙ্গলবার ফিরে যাবেন বলেই এই ছোট্ট মহিলা স্পেশ্যাল গেট টুগেদার প্ল্যান করেছিলেন সন্দীপ্তা-তনুকা। ‘প্রতিদান’ ধারাবাহিকে সন্দীপ্তা ও তনুকা একসঙ্গে কাজ করেছিলেন।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

‘রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে দিতিপ্রিয়া রায়ের রাসমণির অংশ সম্পূর্ণ হওয়ার পর সন্দীপ্তাকে দেখা যাচ্ছে সারদা মায়ের চরিত্রে। কেরিয়ারের প্রথম পর্যায়ে দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। তিনিই এবার রাসমণি। TV9  বাংলাকে তিনি বলেছেন, “সকলে বেশ ভাল বলছেন। আমাকে অপরাজিতা আঢ্যও ফোন করেছিলেন। প্রশংসা করলেন। দর্শকের প্রতিক্রিয়া তো আছেই। সকলে বলছেন, আমি চোখ দিয়ে অভিনয় করি। আমি নিজেও সেটাই চেষ্টা করি। সকলের যে ভাল লাগছে, সেটাই আমার কাছে অনেক বড় ব্যাপার।”

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

একদিকে মা দুর্গা, মা সারদা… অন্যদিকে ‘আস্তে লেডিস’, ‘মার্ডার ইন দ্য হিলস’। একধরনের চরিত্রে কোনওদিনই নিজেকে আটকে রাখেননি অভিনেত্রী। চেষ্টা করেছেন নানা ধরনের চরিত্রে নিজেকে মেলে ধরতে। তাঁকে কখনও দেখা গিয়েছে ধার্মিক রোলে, কখনও বোল্ড অবতারে। সন্দীপ্তা বলেন, “আমি ভেবেছিলাম, আমার এই এতরকমের অবতার দর্শক ভালভাবে নেবেন না। কিন্তু কোথাও গিয়ে তাঁরাও বুঝতে শুরু করেছেন, যে একজন অভিনেত্রী কাজটা করছেন। সন্দীপ্তা ‘মার্ডার ইন দ্য হিলস’-এ ডঃ নিমা প্রধান, সন্দীপ্তাই আবার সারদা মায়ের চরিত্রে অভিনয় করছেন। দু’ধরনের চরিত্রেই আমি ভাল প্রতিক্রিয়া পেয়েছি। এতে আমার খুব আত্মবিশ্বাস বেড়ে যায়। মনে হয় আরও ভাল-ভাল চরিত্রে অভিনয় করি।”

আরও পড়ুন“সুশ… তোমাকে খুব মিস করি”, বললেন বাণী, মন খারাপ পরিণীতিরও

আরও পড়ুন: টিকটিকি পোজ়ের যোগায় কী কী উপকার, দেখালেন শিল্পা শেট্টি