নির্বাচনে হেরেও বাঁকুড়ার পাশে থাকার প্রতিশ্রুতি বদলাচ্ছেন না সায়ন্তিকা

জোর কদমে প্রচার চালিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অল্প ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে গেলেও বাঁকুড়াবাসীর পাশে তিনি থাকবেন বলে কথা দিয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 13:07 PM, 5 May 2021
নির্বাচনে হেরেও বাঁকুড়ার পাশে থাকার প্রতিশ্রুতি বদলাচ্ছেন না সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নির্বাচনের ফলাফলে স্পষ্ট, বাংলা নিজের মেয়েকেই বেছে নিয়েছে। রাজ্য জুড়ে সবুজ ঝড়। বুধবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু মমতার সৈনিক হিসেবে পরাজিতদের দলে রয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বাঁকুড়া কেন্দ্র থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অভিনেত্রী (Actress)। পরাজিত হয়েছেন। তবে হেরে গেলেও ভোটের আগে দেওয়া প্রতিশ্রুতি থেকে সরে আসবেন না, সোশ্যাল মিডিয়ায় এমন বার্তাই দিলেন সায়ন্তিকা।

নির্বাচনী লড়াইয়ে নাম ঘোষণা হওয়ার পরেই বাঁকুড়ায় বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন সায়ন্তিকা। জোর কদমে প্রচার চালিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অল্প ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে গেলেও বাঁকুড়াবাসীর পাশে তিনি থাকবেন বলে কথা দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় সায়ন্তিকা লিখেছেন, ‘…তৃতীয়বারের জন্য আমাদের অভিভাবিকা হিসেবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পেয়ে আমরা গর্বিত। … আমি প্রথম দিনই বলেছিলাম বাঁকুড়া আমার নিজের পরিবার। তাই ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলায়নি। প্রথম দিনের মতো আজকের দিনেও আমি ঠিক একই কথা বলবষ সুখে না খাতকে পারি দুঃখে অবশ্যই থাকব…।’

আরও পড়ুন, অক্সিজেন লেভেল কমলে প্রোনিংয়ের পরামর্শ দিলেন বরুণ, শ্রদ্ধা

করোনা পরিস্থিতিতে সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার বার্তা দিয়েছেন সায়ন্তিকা। পাশাপাশি ২০১৯-এর নির্বাচনে বাঁকুড়া বিধানসভায় যা ফলাফল হয়েছিল, তা থেকে অনেকটাই তিনি এগিয়ে এনেছেন বলে দাবি করেছেন। সেজন্য বাঁকুড়ার মানুষের কাছে কৃতজ্ঞতাও জানিয়েছেন অভিনেত্রী।

সায়ন্তিকার অভিনয়ের কেরিয়ার খুব একটা উজ্জ্বল নয়। ছবির কাজ হাতে প্রায় নেই বলেই মনে করেন টলিউডের একটা বড় অংশ। তিনি বরাবরই তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত। কিন্তু ২০২১-এর নির্বাচনের আগে প্রত্যক্ষ ভাবে দলে নাম লেখান। তারপরই নির্বাচনের টিকিটও হাতে আসেনি। প্রত্যাশা ছিল জয়। তা আসেনি ঠিকই। কিন্তু এখনও রাজনীতির ময়দান সায়ন্তিকা ছাড়বেন না বলেই মনে করছেন তাঁর ঘনিষ্ঠরা।

আরও পড়ুন, ‘করোনা হয়নি, লাকি ভাল আছে’, বন্ধুর মৃত্যুর ভুয়ো খবর ওড়ালেন নাফিসা