Shubhasree Ganguly: রবিবারের সকালে ছেলেকে নিয়ে কী করলেন শুভশ্রী? ভাইরাল ছবি

ইউভান এখন ইন্টারনেট সেনসেশন। এখন থেকেই তাঁর ফ্যান ফলোয়ার প্রচুর। তারকা থেকে সাধারণ মানুষ -একমাথা কোঁকড়ানো চুল ও মিষ্টি মুখের জাদুতে মুগ্ধ করেছে সে।

Shubhasree Ganguly: রবিবারের সকালে ছেলেকে নিয়ে কী করলেন শুভশ্রী? ভাইরাল ছবি
ইউভানের সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 1:25 PM

শীতকাল প্রায় এসে গিয়েছে। ঠান্ডা আবহাওয়ার এই সময়টার জন্য অপেক্ষায় থাকেন বহু মানুষ। বিশেষ করে কলকাতার মতো শহরে থাকেন যাঁরা। এটি প্রিয় সময় শুভশ্রীরও। তার উপর এবারের শীতটা বাড়তি আনন্দের। কেন না তাঁর পায়ে পায়ে ঘুরে বেড়ানোর জন্য একমাত্র ছেলে ইউভান রেয়েছে। রোজই একটু একটু করে বড় হচ্ছে সে। কাজ সামলে ছেলের সঙ্গে সময় কাটাচ্ছেন রাজ-শুভশ্রী দু’জনেই।

রবিবার সকালেই ছেলে ইউভানের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। মায়ের পরনে লাল জামা। ইউভান পরেছে সাদা কালো ব্র্যান্ডে জামা, মাথায় নীল রঙের গরম টুপি। এই ছবি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, “আমার রবিবারের সকাল তৈরি হয়ে গিয়েছে।” বাইপাসের যে বিলাশবহুল বহুতলে থাকেন রাজ-শুভশ্রী, সেই বহুতলেই তোলা হয়েছে ছবি।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ইউভান এখন ইন্টারনেট সেনসেশন। এখন থেকেই তাঁর ফ্যান ফলোয়ার প্রচুর। তারকা থেকে সাধারণ মানুষ – সকলকে একমাথা কোঁকড়ানো চুল ও মিষ্টি মুখের জাদুতে মুগ্ধ করেছে সে।

ছেলের ভিডিয়ো ও ছবি রাজও শেয়ার করেন প্রতিনিয়ত। শুভশ্রী শুয়ে রয়েছেন। সামনে বসে ইউভান। আক্ষরিক অর্থেই মায়ের যত্ন নেওয়া তার পক্ষে সম্ভব নয়। কিন্তু সে মায়ের কাছে রয়েছে, এতেই মায়ের মন ভাল হয়ে যাচ্ছে। সম্ভবত এটাই বোঝাতে চেয়েছিলেন রাজ। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে’।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ – নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দু’জনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন: Sidharth Shukla Birthday: ৪১তম জন্মদিন সিদ্ধার্থের, না থেকেও উপস্থিত অভিনেতা