প্রিয় বন্ধুকে গান শোনাতে চাইছেন সোহিনী, সময় বলে দিলেন!

Sohini Sarkar: বেড়াতে দিয়েছিলেন উত্তরবঙ্গে। দিন দুই আগে পাহাড়ের কোলে বাইনোকুলার হাতে ছবি পোস্ট করেছেন সোহিনী। গজ দাঁতের মিষ্টি হাসিতে মন ভুলিয়েছিলেন অভিনেত্রী।

প্রিয় বন্ধুকে গান শোনাতে চাইছেন সোহিনী, সময় বলে দিলেন!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 5:03 PM

প্রকৃতিপ্রেমী অভিনেত্রী সোহিনী সরকারের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট ব্যক্ত করছে অনেককিছু। অর্ধেক খোলা জানালার পাশে বসে আছেন সোহিনী। চোখ নামানো। খোলা চুলে এলোমেলোভাব। কী যেন ভাবছেন! একজন কমেন্ট করেছেন, “এত মন খারাপ কেন ম্যাডাম।”

View this post on Instagram

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

ছবিটি পোস্ট করে ক্যাপশনে সোহিনী লিখেছেন, “বন্ধুু তোমায় এ গান শোনাব বিকেলবেলায়।” কিন্তু এত মন ভাল করা গানের সঙ্গে এমন মন খারাপ করা ছবি কেন? প্রশ্নের পাহাড় জমেছে নেটিজেনদের মনে। এর পরই সোহিনীর আরও একটি পোস্ট। ক্যাপশনে লেখা, “সব খালি জায়গা পূর্ণ করার প্রয়োজনীয়তা নেই।”

বেড়াতে দিয়েছিলেন উত্তরবঙ্গে। দিন দুই আগে পাহাড়ের কোলে বাইনোকুলার হাতে ছবি পোস্ট করেছেন সোহিনী। গজ দাঁতের মিষ্টি হাসিতে মন ভুলিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, “জীবন খুবই সিম্পল।” সেদিনই ঝর্ণার কাছে ভেজা চুলে ছবি দিয়েছিলেন। প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে বেড়াতে গিয়েছেন সোহিনী। ছবিটিও তুলেছেন রণজয়।

প্রকৃতি ও ঝর্ণা খুবই প্রিয় সোহিনীর। সুযোগ পেলেই চলে যান প্রকৃতির কোলে। চোখে-মুখে মেখে নেন ঝর্ণার জল। ‘জাজমেন্ট ডে’-এর শুটিংয়ের সময় সোহিনী এরকমই একটি ঝর্ণার পাশে ঘণ্টার পর ঘণ্টা কাটিয়েছেন। সঙ্গী ছিলেন মধুমিতা সরকার। ছবিতে দিদি ও বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা।

টেলিভিশনের হাত ধরে অভিনয়ের যাত্রা শুরু সোহিনীর। ২০১২ সালে ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেন। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ ছবিতে ডেবিউ করেন সোহিনী। সেই বছরই ‘ফড়িং’ তৈরি হয়। তারপর একে একে ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘ঝুমুরা’, ‘মণিহারা’, ‘রাজকাহিনি’, ‘হরহর ব্যোমকেশ’, ‘সিনেমাওয়ালা’, ‘ব্যোমকেশ পর্ব’, ‘বিবাহ ডায়ারিজ’, ‘দুর্গা সহায়’, ‘বিদায় ব্যোমকেশ’-এর মতো ছবিতে অভিনয় করেন সোহিনী।

অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সোহিনীর প্রেম বহুদিনের। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি প্রায় পোস্ট হতে দেখা যায়। প্যান্ডেমিকের সময় থেকে একসঙ্গেই থাকেন তাঁরা। বেড়াতে যেতে খুব ভালবাসেন দু’জনে। কিছুদিন আগে টলিপাড়ায় শোনা যাচ্ছিল, এবছরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোহিনী-রণজয়। এ বিষয়ে সোহিনী বলেছেন, তাঁরা বিয়ে করবেন ঠিকই। কিন্তু এই মুহূর্তে বা এই বছর একেবারেই নয়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কবাড্ডি কবাড্ডি’ ছবিতে অভিনয় করছেন সোহিনী।

আরও পড়ুন‘বেল বটম’-এর টিমকে বিজয়ী ঘোষণা করলেন কঙ্গনা; ‘থালাইভি’র অপেক্ষায় অক্ষয়