Singer KK Death: ফেলুদার ‘দার্জিলিং জমজমাট’-এর থমথমে ট্রেলার লঞ্চ, কেকের প্রয়াণে একমিনিটের নীরবতা পালন করলেন সৃজিত

Srijit-KK-Gulzar: কেকের প্রয়াণে প্রায় কেঁদেই ফেলেছিলেন সৃজিত। প্রসঙ্গে ঢোকার আগেই সৃজিত স্মরণ করিয়ে দিলেন কেকের আকস্মিক প্রয়াণের কথা।

Singer KK Death: ফেলুদার 'দার্জিলিং জমজমাট'-এর থমথমে ট্রেলার লঞ্চ, কেকের প্রয়াণে একমিনিটের নীরবতা পালন করলেন সৃজিত
সৃজিত মুখোপাধ্যায়, গুলজ়ার ও কেকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 8:16 PM

সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী হিন্দি ছবির নাম ‘শেরদিল’। সেই ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। এটাই সৃজিতের সঙ্গে পঙ্কজের প্রথম কাজ। ছবিতে গানের কথা লিখেছেন গুলজ়ার। সৃজিতের সঙ্গে প্রথমবারের জন্য কাজ করেছেন বলিউডের আরও এক নক্ষত্র এবং তিনি কেকে—কৃষ্ণকুমার কুন্নাথ। যিনি গতকাল, অর্থাৎ মঙ্গলবার (৩১.০৫.২০২২) কলকাতায় একটি কনসার্টে পারফর্ম করার পর মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। মঙ্গলবার তামাম সঙ্গীতপ্রেমীদের জন্য দিনটা এক্কেবারেই মঙ্গলের ছিল না এই ঘটনার পর। ‘শেরদিল’-এর পরিচালক সৃজিতের কাছেও দিনটা ছিল চরম দুঃখের। তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। রেকর্ডিং স্টুডিয়োর একটি ভিডিয়ো শেয়ার করেছেন সৃজিত, যেখানে দেখা যাচ্ছে উপস্থিত রয়েছেন স্বয়ং গুলজ়ারও। স্টুডিয়োর কাচের ভিতরে খোলা গলায় গান গেয়েছিলেন কেকে। কোন গান জানেন? ‘মাচিজ’ ছবির ‘ছোড় আয়ে হম ইয়ো গলিয়াঁ’। গানটি লিখেছিলেন গুলজ়ারই। গেয়েছিলেন বিশাল ভরদ্বাজ, সুরেশ ওয়াডকর, বিনোদ সেহগাল ও কেকে। সেটাই ছিল কেকের কেরিয়ারের প্রথম প্লে-ব্যাক। গুলজ়ারের উপস্থিতিতে সেই গানটি ফের গেয়েছিলেন কেকে, সৃজিতের সৌজন্যে।

ভিডিয়োটি শেয়ার করে সৃজিত লিখেছিলেন, “আমি শকে আছি। গত মাসেই আমার সঙ্গে দেখা হয়েছিল কেকের। সেটাই ছিল আমাদের প্রথম সাক্ষাৎ। কিন্তু ওঁর সঙ্গে দেখা হয়ে মনে হয়েছিল আমরা একে-অপরকে অনেকদিন ধরে চিনি। আমাদের কথা শেষই হচ্ছিল না। গুলজ়ার সাহেবের জন্য ওঁর ভালবাসা দেখে মুগ্ধ হয়েছিলাম। তিনি বলেছিলেন, প্লে-ব্যাক দুনিয়ায় পা রেখেছিলেন ‘ছোড় আয়ে হাম ইয়ো গালিয়াঁ’ গানটির হাত ধরে। গুলজ়ারকে সামনে দেখে কেকে তাঁকে ট্রিবিউট জানিয়েছিলেন। ফেয়ারওয়েল আমার বন্ধু। সঙ্গীত, খাবার ও সিনেমা নিয়ে তোমার সঙ্গে আরও আড্ডা দেওয়ার ইচ্ছা ছিল আমার।”

সামনেই আসতে চলেছে সৃজিত পরিচালিত ও টোটা রায়চৌধুরী অভিনীত পরবর্তী ফেলুদা সিরিজ় ‘দার্জিলিং জমজমাট’। তাঁরই ট্রেলার লঞ্চ ছিল বুধবার (০১.০৬.২০২২)। সেখানে থমথমে সৃজিতকে পাওয়া গেল। কেকের প্রয়াণে প্রায় কেঁদেই ফেলেছিলেন সৃজিত। প্রসঙ্গে ঢোকার আগেই সৃজিত স্মরণ করিয়ে দিলেন কেকের আকস্মিক প্রয়াণের কথা। পালন করলেন এক মিনিটের নীরবতা। আড়ম্বরহীনভাবেই মুক্তি পেল ‘দার্জিলিং জমজমাট’-এর ট্রেলার।