Rituparna Sengupta: ঋতুপর্ণার কেরিয়ারে খামতি কোথায়? ফাঁস করলেন সুদীপা

Tollywood Inside: শোনামাত্রই হেসে লুটোপুটি খেয়েছিলেন শাশ্বত। বিশ্বাসই করতে পারছিলেন না যে সত্যি ঋতুপর্ণা সত্যি এমনটা করেন।

Rituparna Sengupta: ঋতুপর্ণার কেরিয়ারে খামতি কোথায়? ফাঁস করলেন সুদীপা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 10:04 AM

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, একের পর এক ভাল ছবি উপহার দিয়ে এসেছেন দর্শকদের। কেরিয়ারের শুরু থেকেই নিজেকে নানা চরিত্রে তিনি যেভাবে ভেঙে গড়াছেন, তা অনেকেরই চোখে বেশ প্রশংসার। তবে এই সেলেবকে আরও উন্নতি করতে পারতেন না! আরও একটি ভাল হতে পারত নিজের কোনও সমস্যাটা মিটিয়ে ফেলতে পারলেন, মজার ছলে সেই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। জি বাংলার টক শো ‘অপুর সংসার’-এ উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। সেখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে আড্ডায় মাতেন তিনি। দীর্ঘ দিন ধরে সিনেদুনিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সেই সুবাদে সকলের সম্পর্কেই তাঁর কম বেশি ধারণা আছে।

তাই বলে ঋতুপর্ণাকে নিয়ে এ কী বললেন তিনি? শাশ্বত চট্টোপাধ্যায় প্রশ্ন করেন, কী খামতি না থাকলে আরও ভাল হতে পারত ঋতুপর্ণার। হাসতে হাসতে সুদীপা জানান, তিনি যদি ঘুমিয়ে না পড়তেন। শুনে চমকে ওঠেন শাশ্বত। উত্তরে বিষদে বুঝিয়ে বলেন সুদীপা। চিক্রনাট্য পড়ার সময় নাকি দিব্যি খানিকটা ঘুমিয়ে নেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কিছুক্ষণ ঝিমিয়ে নেওয়ার পর তিনি উঠেই প্রশংসা করে বলেন, কী করে এত ভাল লিখিস!

শোনামাত্রই হেসে লুটোপুটি খেয়েছিলেন শাশ্বত। বিশ্বাসই করতে পারছিলেন না যে সত্যি ঋতুপর্ণা এই কাণ্ড ঘটিয়ে থাকেন। এখানেই শেষ নয়, ঋতুপর্ণার পাউট করাও এদিন নকল করে দেখান তিনি। কাজ ও পরিবার দুই সমান হাতে সামলেছেন তিনি। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ১১ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মাছে মধ্যেই ছেলেকে নিয়ে পোস্ট দিতে দেখা যায় তাঁকে।