Swastika Mukherjee: স্বস্তিকার মেয়েকে প্রেমপ্রস্তাব, যা উত্তর এল ভাবতেও পারবেন না!

Swastika Mukherjee: অন্বেষা মুখোপাধ্যায়-- সম্পর্কে স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে তিনি। সম্পর্কে আছেন, প্রেমিকের সঙ্গে সকলের আলাপও করিয়ে দিয়েছেন। এ হেন অন্বেষাই এবার পেলেন প্রেমপ্রস্তাব। পাল্টা তিনি যা উত্তর দিলেন, তা হয়তো কল্পনাও করতে পারবেন না আপনি। ওই ব্যক্তিকে 'আঙ্কলজি' সম্বোধন করে তুলোধনা স্টারকিডের। ঠিক কী ঘটেছে?

Swastika Mukherjee: স্বস্তিকার মেয়েকে প্রেমপ্রস্তাব, যা উত্তর এল ভাবতেও পারবেন না!
মেয়ের সঙ্গে স্বস্তিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 11:35 AM

অন্বেষা মুখোপাধ্যায়– সম্পর্কে স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে তিনি। সম্পর্কে আছেন, প্রেমিকের সঙ্গে সকলের আলাপও করিয়ে দিয়েছেন। এ হেন অন্বেষাই এবার পেলেন প্রেমপ্রস্তাব। পাল্টা তিনি যা উত্তর দিলেন, তা হয়তো কল্পনাও করতে পারবেন না আপনি। ওই ব্যক্তিকে ‘আঙ্কলজি’ সম্বোধন করে তুলোধনা স্টারকিডের। ঠিক কী ঘটেছে? ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ খেলছিলেন অন্বেষা। কী সেই খেলা? নেটিজেনদের যার যা ইচ্ছে তাই প্রশ্ন করতে পারবেন অন্বেষাকে। সেই মতোই অনেক প্রশ্ন আসছিল তাঁর কাছে। কেউ জিজ্ঞাসা করছিলেন, তিনি কী করেন? কারও বা প্রশ্ন ছিলেন কীভাবে ত্বকের যত্ন নেন। এর মধ্যেই একজন অন্বেষাকে প্রস্তাব দেন ডেটে যাওয়ার। এক মুহূর্তও দেরি না করে নিজের প্রেমিকের ছবি সামনে এনে ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে অন্বেষা লেখেন, “ও কাকু, আমার না বয়ফ্রেন্ড আছে। আর আমি ভীষণ ভীষণ সুখী। তাই প্লিজ, এরকম অদ্ভুত আচরণ করবেন না। যান, নিজের স্ত্রীয়ের সঙ্গে থাকুন।”

অন্বেষা বুঝিয়ে দিয়েছেন তিনি ‘ওয়ান ম্যান ওম্যান’। তাই কোনও প্রস্তাবই তাঁর পছন্দ নয়। একই সঙ্গে ওই ব্যক্তিকে অবগত করেছেন তাঁর বয়স সম্পর্কেও। কিন্তু প্রশ্ন হল, কে স্বস্তিকা-কন্যার মনের মানুষ? তাঁর সঙ্গে কিছু সময় আগে নিজেই আলাপ করিয়ে দিয়েছিলেন অন্বেষা। তাঁর প্রেমিকের নাম শ্লোক চন্দন। এর আগে প্রেমিকের সঙ্গে নানা মুহূর্তের ছিওবি ফাঁস করেছিলেন তিনি। সম্পর্কের এক বছর পূর্তিতে তিনি লিখেছিলেন, ““এক বছরের শুভেচ্ছা, ভালবাসা। এক বছর দারুণ কেটেছে। প্রতিটা মুহূর্ত ভাল লেগেছে আমার। তুমি আমার জন্য যা করেছে সে জন্য ধন্যবাদ। আমাদের প্রতিটা ঝগড়াই আজ আমাদের এতদূর নিয়ে এসেছে। মা সেদিন জিজ্ঞাসা করছিল, যে বেলুনটা তুমি আমায় প্রথম কিনে দিয়েছিলে তাতে এখনও হাওয়া রয়েছে কী করে, আমি বললাম এটাই হল ভালবাসা। আর মাত্র একটা মাস, তারপরেই আমি বাড়ি আসছি, তোমার কাছে আসছি। তোমায় ভালবাসি।”

মেয়ের প্রেম সম্পর্কে অবগত স্বস্তিকাও। কিছু দিন আগে মেয়ে, মেয়ের প্রেমিক ও তিনি মিলে খেতে গিয়েছিলেন। সেই ছবিও ভেসে উঠেছিল সমাজমাধ্যমের পাতায়। স্বস্তিকা নিজে স্পষ্টবাদী, অনেকে আবার তাঁকে ঠোঁটকাটা আখ্যাও দিয়ে থাকেন। মেয়েও যে মায়ের মতোই সোজা কথা সোজা ভাবে পছন্দ করেন, এই উত্তর যেন সে প্রমাণই দিল।