তিয়াসার জন্মদিন কাটল মন্দারমণিতে, সুবান কোথায়?

লুকে বদল আনছেন তিয়াসা। ব্যক্তিগত জীবনেও কি হতে চলেছে অদল-বদল? টলিপাড়ার অন্দরে এ প্রশ্ন ঘুরছেই। যদিও সুবান-তিয়াসা প্রত্যক্ষ ভাবে আপাতত এ নিয়ে নীরব।

তিয়াসার জন্মদিন কাটল মন্দারমণিতে, সুবান কোথায়?
তিয়াসা-সুবান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 10:08 PM

এ বারের জন্মদিন শহুরে কোলাহল থেকে দূরেই কাটাবেন সে আভাস আগেই দিয়ে রেখেছিলেন অভিনেত্রী তিয়াসা রায়। ঠিক সেই মতোই প্ল্যান করে তিনি চলে গিয়েছিলেন মন্দারমণি। সঙ্গে ছিল বন্ধুবান্ধব। কিন্তু এই বন্ধু তালিকায় ছিলেন না স্বামী সুবান। স্ত্রীর জন্মদিনে সারাদিনটা কোথায় কাটল তাঁর। টিভিনাইন বাংলার কাছে সে খবর এসে পৌঁছল।

তিয়াসা আগেই বলেছিলেন, “আমি এখন মন্দারমণিতে। বন্ধুদের সঙ্গে। কোনও বার এমন কাটাইনি। এ বার নিজের মতো কাটাচ্ছি। এত গিফট পেয়েছি। সব কিছু এখনও দেখা হয়নি। আগেই ফ্যানদের গিফট ইনস্টাগ্রাম লাইভে ওপেন করেছিলাম।” সুবানের সঙ্গে যোগাযোগ করতেই তাঁর উত্তর, “এই মুহূর্তে আমি পাথরপ্রতিমা, সুন্দরবন, শুটিংয়ে এসেছি”। স্ত্রীর জন্মদিনে সঙ্গে নেই? জানালেন, আগে থেকেই শুটিং শিডিউল ঠিক ছিল তাই ম্যানেজ করতে পারেননি। আর জন্মদিনে উইশ শুভেচ্ছা উপহার? কিছুক্ষণ থেমে তাঁর উত্তর, “গিফটা সারপ্রাইজই থাক। ইচ্ছে ছিল একটা ফুলের তোড়া দেব। কিন্তু যতদিনে দেখা হবে সেই ফুল শুকিয়েও যেতে পারে।”

View this post on Instagram

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

বিগত বেশ কিছু মাস ধরেই তাঁর এবং সুবানের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন থামছেই না। সম্পর্ক তলানিতে, একসঙ্গে থাকেন না আর– এ কথা কান পাতলেই শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সুবান-তিয়াসা। টিভিনাইন বাংলাকে তিয়াসা বলেছিলেন, “হ্যাঁ সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি। তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর। তবে আমার জীবনে আমি সুবানের অবদান কোনও দিনও ভুলতে পারব না।” অন্যদিকে সুবান বলেছিলেন, “জীবনযুদ্ধে এগিয়ে যেতে একটা হাত লাগে, তিয়াসাকে সেই হাতটা বাড়িয়েছিলাম আমি, বাকিটা সম্পূর্ণ ওর ক্রেডিট। আমি তো নিমিত্ত মাত্র।”

জন্মদিনের আগেই বড় করে জন্মদিনের সেলিব্রেশন হয়েছে তিয়াশার। সৌজন্যে তাঁর অনুরাগীরা। কেক, উপহার, সেলফি কোনও আনন্দই বাদ পড়েনি। অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিয়াশা। জন্মদিনের আগেই তাঁকে উপহারে ভরিয়ে দিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রাম লাইভে উপহার খুলে সকলকে দেখান তিনি। অনুরাগীদের সঙ্গে দেখা করা, সেলিব্রেশন উপলক্ষ্যেই প্রথমবার ইনস্টাগ্রাম লাইভও করেন তিনি। এ যেন এক অন্য মানুষ। আগে এ ভাবে অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করতে তিয়াশাকে দেখা যায়নি।

একই সঙ্গে গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। এই লুক চেঞ্জ কি সচেতন ভাবেই করলেন অভিনেত্রী? TV9 বাংলাকে এ প্রশ্নের উত্তরে আগেই তিয়াশা বলেন, “অভিনেতারা এক জায়গায় বাধা থাকতে পারে না। লুক চেঞ্জ সে কারণেই করা। শ্যামার লুক ক্যারি করতে হত বলে এই ছবিগুলো এতদিন পোস্ট করতাম না। সবাই ভালবাসেন আমাকে। সেই ভালবাসায় আঘাত আনতে চাইনি। এখন তিন বছর হয়ে গিয়েছে। একটু চেঞ্জ করতে ইচ্ছে করল।”

লুকে বদল আনছেন তিয়াসা। ব্যক্তিগত জীবনেও কি হতে চলেছে অদল-বদল? টলিপাড়ার অন্দরে এ প্রশ্ন ঘুরছেই। যদিও সুবান-তিয়াসা প্রত্যক্ষ ভাবে আপাতত এ নিয়ে নীরব।