Tollywood Inside: ছোটবেলায় পকেট মারতেন বিপ্লব চট্টোপাধ্যায়? ধরাও পড়েন হাতেনাতে

Biplab Chatterjee: শো সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি নাকি পকেট কাটতে গিয়ে ধরা পড়ে গিয়েছিলেন।

Tollywood Inside: ছোটবেলায় পকেট মারতেন বিপ্লব চট্টোপাধ্যায়? ধরাও পড়েন হাতেনাতে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 1:12 PM

অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়, ব্যক্তি জীবনে বেশ মজার মানুষ তিনি। মাঝে মধ্যেই এমন অনেক কাহিনি শেয়ার করে থাকেন, যা রীতিমত অবাক করে দেয় ভক্তদের। সে সিনেমার পর্দাই হোক বা শৈশবের কোনও গল্প। টলিপাড়ার অন্দরমহলের একঝাঁক গল্প যেমন তিনি অবলীলায় বলে চলেন, ঠিক তেমনই আবার নিজের বিষয় বেজায় ঠোঁটকাটা ব্যক্তি তিনি। অভিনয়ের দাপটে দিনের পর দিন সকলের নজরেরে কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন তিনি। কখনও ভিলেন কখনও আবার ভাললাগার চরিত্রে বেশ পরিণত অভিনয়। টলিউডে দীর্ঘ দিনের সফর মাঝে কখনও কখনও মন ফিরতে চায় শৈশবের সেই খুঁনসুটির ছেলেবেলায়। একবার তেমনই এক কাহিনি শেয়ার করতে গিয়ে নিজের বিষয় এ কী বলে বসলেন বিল্পব চট্টোপাধ্যায়।

জি বাংলার টকশো ‘অপুর সংসার’-এ বিশেষ অতিথি হয়ে উপস্থিত হয়েছিলেন বিপ্লব চট্টোপাধ্যায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই এপিসোড। যেখানে শো সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি নাকি পকেট মারতে গিয়ে ধরা পড়ে গিয়েছিলেন। না, অস্বীকারের কোনও প্রশ্নই নেই। বরং একবাক্যে তা স্বীকার করে নিয়ে গল্প শুনিয়েছিলেন অভিনেতা। ঠিক কী ঘটেছিল তাঁর সঙ্গে।

বিপ্লব চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি তখন ক্লাস সেভেনের ছাত্র। হঠাৎ ক্লাসে একদিন নতুন ভূগোলের শিক্ষক প্রবেশ করেন। সেদিন চন্দনের গন্ধ ম-ম করছিল। তিনি ভেবেছিলেন, তাঁর কাছে বোধহয় একটা চন্দন কাঠ রয়েছে। বিল্পব চট্টোপাধ্যায়ের কথায়, তখন তাঁর পকেট মারার স্পৃহা বেশ জেগে ওঠে। স্যারের নাম রামরঞ্জন সেনগুপ্ত। স্যার যখন ক্লাস থেকে বেরচ্ছিলেন, তখন তিনি হঠাৎ চন্দন কাঠ খুঁজতে পকেটে হাত ঢুকিয়ে দেন। ব্যস, ততক্ষণাৎ হাতেনাতে ধরা পড়েন বিল্পব। স্যার খপাত করে হাতটা ধরে নেন। ধরা পড়ে গিয়েছিলেন তিনি। শুনে রীতিমত হেসে লুটোপুটি খেয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় ও পাশে বসে থাকা অনামিকা সাহা।