কবে আসছে সৃজিতের পরবর্তী ‘ফেলুদা’? ইঙ্গিত দিলেন টোটা

২০২০-তে মুক্তি পেয়েছিল সৃজিতের তৈরি ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। এমন আইকনিক একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আপ্লুত ছিলেন টোটা।

কবে আসছে সৃজিতের পরবর্তী ‘ফেলুদা’? ইঙ্গিত দিলেন টোটা
টোটার শেয়ার করা সেই ছবি। ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 6:58 PM

ফেলুদা। বাঙালির নস্ট্যালজিয়ার আর এক নাম। ফেলুদা, তোপসে এবং লালমোহনবাবুর গল্পে পাঠক যেমন আনন্দ পান, তেমনই এই তিন মূর্তিকে পর্দায় দেখতেও পছন্দ করেন বাঙালি দর্শক। সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীর মতো শিল্পী ছাড়াও ফেলুদার ভূমিকায় অনেকেকেই দেখেছেন বাঙালি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ফেলুদা হিসেবে বেছে নিয়েছিলেন টোটা রায়চৌধুরিকে (Tota Roy Choudhury)। একেই করোনা পরিস্থিতি। কবে যে নতুন ছবি মুক্তি পাবে, তার কোনও ঠিক নেই। তার উপর বড়পর্দা হোক বা ওয়েব প্ল্যাটফর্ম ফেলুদারও দেখা নেই অনেকদিন। কবে ফের ফেলুুদা পর্দায় ফিরতে পারেন, তার একটা ইঙ্গিত সম্প্রতি টোটা দিলেন সোশ্যাল মিডিয়ায়।

টোটা লিখেছেন, ‘অনেকেই জিজ্ঞাসা করছ যে ‘যত কান্ড কাঠমান্ডুতে’ কবে সম্প্রচারিত হবে। আশা করা যায় যে এবছরের ডিসেম্বর মাসে আমরা দেখতে পাব। হ্যাঁ, আমিও দেখিনি। শুধু ডাবিং করার সময় নিজের চলচ্চিত্রায়িত অংশটুকু ছাড়া। তাই অনুরোধ করছি আরেকটু ধৈর্য্য ধরতে। ‘ছিন্নমস্তার অভিশাপ’ থেকে একটি স্থিরচিত্র শেয়ার করলাম।’

২০২০-তে মুক্তি পেয়েছিল সৃজিতের তৈরি ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। এমন আইকনিক একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আপ্লুত ছিলেন টোটা। লালমোহন গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অনির্বাণ চক্রবর্তী এবং তোপসের চরিত্রে কল্পন মিত্রর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ফের এই তিনজনের কেমিস্ট্রি, রহস্য সমাধান, সৃজিতের পরিচালনার মুন্সিয়ানা দেখার অপেক্ষায় দর্শক।

আরও পড়ুন, পরিণীতির সাফল্য দেখে দিদি হিসেবে কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কার?