Swastika-Mir: ফেসবুকে মীরকে ‘আমি তোমাকে ভালবাসি’ বললেন স্বস্তিকা, নিলেন একটি সিদ্ধান্তও!

Tollywood Gossips: স্বস্তিকা ও মীরের মেলামেশা আজকের নয়, অনেকদিনের। সোশ্যাল মিডিয়া পোস্টে মীর সম্পর্কে আর কী লিখেছেন স্বস্তিকা?

Swastika-Mir: ফেসবুকে মীরকে 'আমি তোমাকে ভালবাসি' বললেন স্বস্তিকা, নিলেন একটি সিদ্ধান্তও!
স্বস্তিকা ও মীর।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 08, 2022 | 1:59 PM

মীরের সঙ্গে স্বস্তিকার বন্ধুত্ব অনেকদিনের। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে একটি জনপ্রিয় রেডিয়ো স্টেশনের বিভিন্ন অনুষ্ঠানে। সেই রেডিয়ো স্টেশনের আরজে ছিলেন মীর আফসার আলি, যেখান থেকে বিদায় নিয়েছেন কিছুদিন আগে। সোশ্যাল মিডিয়ার পোস্ট মারফত তাঁর অগুনতি শ্রোতাকে সেই কথা জানিয়েওছেন মীর।

সেই রেডিয়ো স্টেশনে অতীতে নিজের একাধিক ছবির প্রচারে এসেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্টেশনে ‘সকালম্যান মীর’ হিসেবে মর্নিং শো করতেন মীর। সাসডে সাসপেন্স-এ মীরের অবদানও অনস্বীকার্য। রেডিয়ো স্টেশনের সহকর্মীদের কাছে মীর ছিলেন তাঁদের প্রিয় ‘ক্যাপটেন’। অজস্র শ্রোতার কাছে তিনি অত্যন্ত প্রিয় রেডিয়ো জকি। মীরের রেডিয়ো স্টেশনটি ছাড়ার সিদ্ধান্তে অনেক শ্রোতাই অবাক হয়েছেন। সেই তালিকায় রয়েছেন তারকা-শ্রোতারাও। রয়েছেন স্বস্তিকাও।

আজ, ৮ জুলাই, প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বস্তিকার নতুন ছবি ‘শ্রীমতি’। ছবিতে সাদামাঠা গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। ছবির প্রচারে শেষবারের জন্য কিছুদিন আগে সেই রেডিয়ো স্টেশনে গিয়েছিলেন অভিনেত্রী। তবে আর কোনওদিনও সেখানে যাবে না স্বস্তিকা, জানিয়েছেন নিজেই। কারণ সেখানে মীর আর নেই। এসবই একটি লম্বা ফেসবুক পোস্টে লিখেছেন অভিনেত্রী।

স্বস্তিকার সোশ্যাল মিডিয়া পোস্ট:

এই খবরটিও পড়ুন

মীরের সঙ্গে শ্রীমতি চট্টোপাধ্যায়। ছবি প্রোমোশনের জন্য এই বোধহয় শেষ বারের জন্য এই রেডিয়ো স্টেশনে যাওয়া, আর কোনও দিন যাব না। সেদিন তোমার আরও এক কোটি শ্রোতাদের মতো আমিও জানতাম না যে এই রেডিয়ো স্টেশন থেকে মীরকেই আমরা হারিয়ে ফেলব। তোমায় ছাড়া আমার কাছে এই রেডিয়ো স্টেশনের অস্তিত্ব নেই। আমার যত ছবির প্রচার এই রেডিয়ো স্টেশনের জন্য আমি করেছি (শ্রীমতি সমেত), এই মানুষটার জন্যই। সাপোর্টের জন্য সক্কলকে ধন্যবাদ জানাতে চাই। একটা ফোন কলে তুমি আমার ছবিকে সাপোর্ট করেছ মীর। সেজন্য আমি কৃতজ্ঞ। একজন শিল্পীর থেকে অন্য এক শিল্পীর জন্য তোমার মতো কেউ হবে না, আমি তোমাকে ভালবাসি (আই লাভ ইউ)।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla