Swastika Mukhopadhyay: ‘কোটি টাকা খরচ করে ছবি তৈরি হয়, কিন্তু দুটো সপ্তাহও চলতে দেওয়া হয় না’, নামী প্রযোজনা সংস্থাকে আক্রমণ স্বস্তিকার

Bengali Films: ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অনেকটা মন খারাপ নিয়েই ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

Swastika Mukhopadhyay: 'কোটি টাকা খরচ করে ছবি তৈরি হয়, কিন্তু দুটো সপ্তাহও চলতে দেওয়া হয় না', নামী প্রযোজনা সংস্থাকে আক্রমণ স্বস্তিকার
স্বস্তিকা মুখোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 1:34 PM

৮ জুলাই একটি নারীকেন্দ্রিক বাংলা ছবি মুক্তি পায়। ছবির নাম ‘শ্রীমতি’। মুখ্যচরিত্রে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পরিচালক অর্জুন দত্তর ছবি। স্বস্তিকার বিপরীতে রয়েছেন সোহম চক্রবর্তী। রয়েছেন তৃণা সাহা, কেয়া চট্টোপাধ্যায়ের মতো অভিনেত্রীরাও। ছবিটি প্রথম সপ্তাহে ১৭টি হল পেয়েছিল। চলতি সপ্তাহে ৪টে হল পেয়েছে,  তাও দুপুরে শো। স্বস্তিকার অনুমান, পরের সপ্তাহে হল থেকে সরিয়ে দেওয়া হবে ‘শ্রীমতি’। তা নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। অনেকটা মন খারাপ নিয়েই ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

স্বস্তিকার ফেসবুক পোস্ট: 

বাংলা ছবি দেখুন। বাংলা ছবি সাপোর্ট করুন, কিন্তু কে কীভাবে করবে? ডিস্ট্রিবিউটার যে ছবি চালাতে চাইবে, সেই ছবি চলবে। নতুন প্রোডিউসার হলে, তাঁকে কোনওরকম জায়গা দেওয়া হবে না। উঠতি ডিরেক্টর হলে তাঁকে পাত্তা দেওয়ার দরকার নেই। আর নারী কেন্দ্রীক ছবি হলে তো প্রথম থেকেই বাদের খাতায়।

ভাল সেল হলেও, মানুষ উচ্ছ্বসিত প্রশংসা করলেও, রিভিউ/ফিডব্যাক সব দারুণ হলেও, তাতে কী? হল দেওয়া হবেননা আর দেওয়া হলেও এমন শো টাইম দেওয়া হবে, যাতে কেউ না যেতে পারেন। সেল তলানিতে এসে ঠ্যাকে এবং তৃতীয় সপ্তাহে ছবি উঠিয়ে দেওয়া যায়।

‘শ্রীমতি’র কপালেও সেটাই হল।
প্রথম সপ্তাহে ছিল ১৭টা হল।
দ্বিতীয় সপ্তাহে দেওয়া হল ৪টে। আর সমস্ত শো টাইম দুপুরে।
কে যাবে দুপুর ১২টা কিংবা ১টার সময় সিনেমা দেখতে?
কাল পিভিআর ডায়মন্ড প্লাজ়ায় বিকেল ৪.২০-র শোয়ে ১০০ জনের উপর দশর্ক ছিলেন। কিন্তু তাও আজকে থেকে একটাই শো দুপুরে।

কোটি টাকা খরচ করে ছবি বানানো হয়, কিন্তু তাকে দুটো সপ্তাহ সময় দেওয়া হবে না।
আমাদের ডিস্ট্রিবিউটার এসভিএফ… তাদের নিজেদের প্রযোজিত ছবি এল আজ (১৫.০৭.২০২২)। তাই সব ভাল শো তাদের। এটাই তো হয়ে এসেছে। এটাই হবে।
যাক, আপনারা আপিস কামাই করে আর মা-মাসি-দিদারা সব কাজ ফেলে রেখে দুপুর বেলা ‘শ্রীমতি’ দেখতে যাবেন না।

পরের সপ্তাহে এমনিও উঠিয়ে দেবে ছবিটা। ব্যাস, বাংলা ছবিকে এইভাবেই বাংলা ছবির ডিস্ট্রিবিউটাররা সাপোর্ট করবে।

শুধু মন দিয়ে অভিনয় করলে হবে? ছবি চলতে দেবে না। তাই নিয়ে ও যুদ্ধ করতে হবে। করেও কিছু হবে না।

আপনাদের ভালবাসা মনে রাখব। আশীর্বাদ করুন যাতে আরও যুদ্ধ করার জোর পাই।

‘শ্রীমতি’ ছবিটি এক গৃহবধূর। সে সংসারী। মন দিয়ে, গুছিয়ে সংসার করতে চায়। বিগত কয়েক সপ্তাহ ধরে লাগাতারভাবে ছবির প্রচার করে গিয়েছেন স্বস্তিকা। ছবিতে স্বস্তিকার অভিনয় ইতিমধ্যেই ভাল লেগেছে দর্শকের।