Priyanka-Kuntal: দুর্ঘটনার রাতে প্রিয়াঙ্কার পাশে কুন্তল? TV9 বাংলাকে যা বললেন হাসপাতালে হাজির রানা সরকার

Rana Sarkar: ইডির এখনও ডাক পাননি প্রিয়াঙ্কা সরকার। তবে সূত্র জানাচ্ছে ইডির র‍্যাডারে যে বেশ নায়ক-নায়িকা রয়েছে তাতে সামিল টলি নায়িকা প্রিয়াঙ্কাও।

Priyanka-Kuntal: দুর্ঘটনার রাতে প্রিয়াঙ্কার পাশে কুন্তল? TV9 বাংলাকে যা বললেন হাসপাতালে হাজির রানা সরকার
(বাঁ দিক থেকে) রানা-প্রিয়াঙ্কা ও কুন্তল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 10:29 PM

ইডির এখনও ডাক পাননি প্রিয়াঙ্কা সরকার। তবে সূত্র জানাচ্ছে ইডির র‍্যাডারে যে বেশ নায়ক-নায়িকা রয়েছে তাতে সামিল টলি নায়িকা প্রিয়াঙ্কাও। তৃণমূল নেতা ও নিয়োগ দুর্নীতিতে শামিল শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ধাবা উদ্বোধনে প্রিয়াঙ্কার হাজির হওয়ার ঘটনা সামনে আসার পর যেন ফিসফাস আরও বেড়েছে। গুঞ্জন বলছে, ২০২১-এর ডিসেম্বরে প্রিয়াঙ্কার দুর্ঘটনার পর নাকি হাসপাতালে যাবতীয় খরচ মিটিয়েছেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষ। প্রিয়াঙ্কা এ নিয়ে মুখ খুলছেন না। তবে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার একাধিক ছবির প্রযোজক ও কাছে বন্ধু রানা সরকার। দুর্ঘটনার দিন হাজির ছিলেন রানা। টিভিনাইন বাংলাকে তিনি বলেন, “কুন্তল প্রিয়াঙ্কাকে হাসপাতালে এক টাকাও দেয়নি। ওকে ভর্তি করানো থেকে শুরু করে অস্ত্রোপচার এমনকি রিলিজ অবধি আমি ছিলাম। ওর সমস্ত খরচ মেডিক্যাল বিমার থেকে হয়েছে। আর টুকটাক যে খরচা হয়েছে তা ওর ম্যানেজার ছেলেটি দিয়েছিল। তাই এই অভিযোগ উঠতে পারে না।” সূত্র জানাচ্ছে প্রিয়াঙ্কার অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে সেদিন হাজির ছিলেন কুন্তল। রানা কী বলছেন? কুন্তল যে ছিলেন না এমন কথা রানা বলেননি, আবার ছিলেন, তাতেও তিনি মান্যতা দেননি। তিনি বলেন, “ওর পরিচিত ওখানে প্রায় ১০০ জন হাজির ছিল সেদিন। কুন্তল ও যদি যান সেটা কি অন্যায়? আমিও তো খবর পেয়ে গিয়েছিলাম। যেমন অনেকেই গিয়েছিল।”

রানা যোগ করেন, “সার্জারি যখন হয়েছিল সেই বন্ডে আমি সই করেছিলাম। এমনকি মেডিক্লেমের টাকা দেওয়ার সময়ই সেই সইটা আমার। আমি জানি না, কুন্তলের সঙ্গে ওর যোগাযোগ ছিল কিনা, তবে হাসপাতালে খরচ মেটানো নিয়ে যে কথা উঠছে তা একেবারেই মিথ্যে। তবে হ্যাঁ, ওর জন্মদিনের পার্টি থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে কুন্তলকে আমি আসতে দেখিনি। যদি ঘনিষ্ঠতাই হয়ে থাকে তবে কুন্তল তো আসবেন।” আর রানা সরকার, তিনি কি চিনতেন কুন্তলকে? রানা বলেন, “ও যখন আরবানায় থাকত, তখন ভীষণ উচ্ছৃঙ্খল জীবন যাপন করত। সে কারণে ওর বিরুদ্ধে অভিযোগ করা হয়। ওকে ওখান থেকে বের করে দেওয়া হয়, সেটা আমি জানতাম। ২০১৮ সালে আমার ওর সঙ্গে একবার দেখা হয়েছিল, তবে এই কুন্তলই যে সেই কুন্তল সেটা আমি অনেক পরে বুঝেছি।”

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি কাণ্ডে টলিউড যোগের কথা আগেই সামনে এসেছে। কুন্তল ঘোষের থেকে ৪০ লক্ষ টাকা নেওয়ায় এর আগে দু’বার অভিনেতা বনি সেনগুপ্তকে তলব করে ইডি। যদিও বনি কুন্তলের থেকে নেওয়া টাকা ইতিমধ্যেই ইডিকে ফেরত দিয়েছে। এর পর ডাক পান কে? এখন সেটাই দেখার।