তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে কুরুচিকর মেসেজ, গ্রেফতার ‘বিজেপি কর্মী’

ঘটনার তদন্তে নেমে এদিন রাতেই বর্ধমান (Burdwan) থেকে সৌমেন ঘোষালকে গ্রেফতার করা হয়।

তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে কুরুচিকর মেসেজ, গ্রেফতার 'বিজেপি কর্মী'
ফাইল চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্রকে (Lovely Maitra) অশালীন মেসেজ ও ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। বর্ধমান থেকে গ্রেফতার করা হল এক যুবককে। ধৃতের নাম সৌমেন ঘোষাল। তাঁর বিরুদ্ধে আইটি অ্যাক্টে সোনারপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। জানা গিয়েছে ওই যুবক বিজেপি কর্মী।

লাভলি মৈত্র জানান, “শুক্রবার সকাল থেকে একটি নম্বর থেকে আমার কাছে ফোন আসছিল। আমাকে দেখে নেওয়ার, মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছিল। ফোন নম্বর ব্লক করে দেওয়ার পর একটি নম্বর থেকে হোয়াটসঅ্যাপ মেসেজ আসতে শুরু করে। নোংরা ভাষায় আমাকে মেসেজ করা হয়। প্রত্যেকটা স্ক্রিনশট আমার কাছে রয়েছে। প্রত্যেকটা মেসেজের শেষে লেখা বিজেপি জিন্দাবাদ।”

লাভলির বক্তব্য, বিজেপি দাবি করে তৃণমূল নাকি বাংলার পরিবেশ নষ্ট করে। এই ঘটনাগুলি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে কে বা কারা বাংলার পরিবেশ নষ্ট করছে। লাভলির কথায়, “এটা বিজেপির কালচার। কোনওদিনই তাঁরা মেয়েদের সম্মান দিতে জানে না। তাদেরই লোক এই সব করছে।”

আরও পড়ুন: বিহারে লাফিয়ে বাড়ছে মিউকোরমাইকোসিস সংক্রমণ, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৯

শুক্রবারই সোনারপুর থানায় অভিযোগ জানান সোনারপুর দক্ষিণের বিধায়ক। ঘটনার তদন্তে নেমে এদিন রাতেই বর্ধমান থেকে সৌমেন ঘোষালকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, ধৃত সৌমেন ঘোষাল গলসির বাসিন্দা। তিনি কতটা বিজেপির সঙ্গে যুক্ত তাও খতিয়ে দেখছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে সৌমেনের মোবাইল ফোনটি। কেন এমন ঘটনা তিনি ঘটালেন তা জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla