Debina Bonnerjee: মাতৃত্বকালীন ওজন বেড়েছে তো কী, জিমে না গিয়ে অন্য কিছু করলেন দেবিনা

Motherhood: মা হওয়ার পর তাঁর শরীরে যে পরিবর্তন এসেছে, যেভাবে ওজন বেড়েছে, তাতে তিনি খুশি। ওজন কমানোর কোনও তাড়াই নেই তাঁর।

Debina Bonnerjee: মাতৃত্বকালীন ওজন বেড়েছে তো কী, জিমে না গিয়ে অন্য কিছু করলেন দেবিনা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 5:09 PM

পরপর দুটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। মাতৃত্বকালীন সময়টা দারুণ উপভোগ করছেন অভিনেত্রী। দুই সন্তানকে নিয়ে দিন কেটে যাচ্ছে তাঁর। পরপর দুই মেয়ের জন্ম দিয়ে শরীরে বিপুল পরিবর্তন এসেছে দেবিনার। কিন্তু তাতে কিছুই যায় আসেনি তাঁর। শরীরের এই পরিবর্তন নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন তিনি। বরং বিষয়টিকে দারুণভাবে উপভোগ করেছেন। অনেক তারকাই সন্তানের জন্ম দেওয়ার পরপরই জিমে ছোটেন। নবতম নিদর্শন আলিয়া ভাট। তিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৬ নভেম্বর। ডিসেম্বরেই জিমে ছুটেছেন তিনি। কিন্তু দেবিনা তেমনটা একেবারেই করছেন না। মা হওয়ার পর তাঁর শরীরে যে পরিবর্তন এসেছে, যেভাবে ওজন বেড়েছে, তাতে তিনি খুশি। ওজন কমানোর কোনও তাড়াই নেই তাঁর।

সম্প্রতি তাঁর বেড়ে যাওয়া ওজনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেবিনা। তাঁর মুখে লেগে আছে তৃপ্তির হাসি। বোঝাই যাচ্ছে, অভিনেত্রী বেশ খুশি। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন স্বামী গুরু চৌধুরীও।

অন্যতম জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। প্রথম কন্যা জন্মানোর তিন মাসের মধ্যে দ্বিতীয় কন্যার জন্ম দেওয়ার খবর দুনিয়াকে জানিয়েছিলেন দেবিনা। সে কারণে অনেক ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। সন্তানকে ঠিক মতো না ধরার জন্য তাঁকে কুকথা শুনতে হয়েছে সকলের থেকে।

কিন্তু তাঁর ‘বিন্দাস’ মনোভাবের জন্য ফের সকলের মন জয় করে নিয়েছেন দেবিনা। ভারী চেহারায় এমন ভাবে জড়তা বিহীন অমলীন হাসি হাসার জন্য অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। বলা ভাল, সমস্ত ট্রোলের মুখ বন্ধ করে দিয়েছেন দেবিনা।