সরস্বতী পুজো এবং ভ্যালেন্টাইনস ডে’তে কোন ক্ষতির কথা বললেন অভিনেত্রী জ্যাসমিন রায়

Jasmine Roy: বসন্ত এসে গেছে। বাতাসে প্রেম-প্রেমভাব এসে উপস্থিত। ভ্যালেন্টাইনস ডে এবং সরস্বতী পুজো একই দিনে পড়ায় কী ক্ষতি হতে পারে, কী লাভ হতে পারে, তাঁর একটি হিসেব তৈরি করেছেন জ্যাসমিন। একটি সাক্ষাৎকারেই তিনি স্পষ্ট জানিয়েছেন, এবারের ভ্য়ালেন্টাইনস ডে সরস্বতী পুজোর কিছু সম্ভাবনার কথা।

সরস্বতী পুজো এবং ভ্যালেন্টাইনস ডে'তে কোন ক্ষতির কথা বললেন অভিনেত্রী জ্যাসমিন রায়
জ্যাসমিন রায়।
Follow Us:
| Updated on: Feb 13, 2024 | 11:43 AM

রাত পেরোলেই সরস্বতী পুজো। এবারের ধামাকা ডবল। রাত পেরোলেই আবার ভ্যালেন্টাইনস ডে। সেই আদি যুগ থেকে সরস্বতী পুজোকে বলা হয় বাঙালির ভ্যালেন্টাইনস ডে। এদিন অল্প বয়সি ছেলে-মেয়েদের শাড়ি-পাঞ্জাবিতে দেখতে পাওয়ার দিন। নতুন রূপে ধরা দেওয়ার দিন। সদ্য বয়ঃসন্ধিতে পৌঁছনো ছেলেটি কিংবা মেয়েটির হৃদয়ে প্রেমের অঙ্কুর ফোটানোর দিন। তার উপর ভালবাসার দিনও। টলিপাড়াতেও তাই সাজোসাজো রব। সরস্বতী পুজোর ঠিক আগে কী বললেন অভিনেত্রী জ্যাসমিন রায়। তবে প্রেম দিবসে এক ক্ষতির কথা বললেন তিনি।

বসন্ত এসে গেছে। বাতাসে প্রেম-প্রেমভাব এসে উপস্থিত। ভ্যালেন্টাইনস ডে এবং সরস্বতী পুজো একই দিনে পড়ায় কী ক্ষতি হতে পারে, কী লাভ হতে পারে, তাঁর একটি হিসেব তৈরি করেছেন জ্যাসমিন। একটি সাক্ষাৎকারেই তিনি স্পষ্ট জানিয়েছেন, এবারের ভ্য়ালেন্টাইনস ডে সরস্বতী পুজোর কিছু সম্ভাবনার কথা।

এই খবরটিও পড়ুন

‘দ্বিতীয় বসন্ত’ ধারাবাহিককে অভিনয় করছেন জ্যাসমিন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে। এবারের সরস্বতী পুজোয় ভ্যালেন্টাইনস ডে নিয়ে কথা বলতে গিয়ে জ্যাসমিন এক সাক্ষাৎকারে বলেছেন, “আমার এবার কোনও প্ল্যান নেই। তবে এটুকু বলতে পারি, এবার প্রচুর ছেলেমেয়েদের খরচ বেঁচে গেল। ভ্যালেন্টাইন্স ডে-র আলাদা খরচ, সরস্বতী পুজোর আলাদা খরচ হবে না। একটা দিলেই হবে। অন্যদিকে ভ্যালেন্টাইন্স ডে এবং সরস্বতী পুজোতে ঘিরে যে ব্যবসা হত, তাতেও ভাঁটা পড়ল।”