অভিষেক মেজাজ হারিয়ে বাড়িতে ঢুকলেই কী করেন ঐশ্বর্য? সাংসারিক অশান্তির মুখে…

Bollywood Gossip: অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন যে দিব্যি সংসার করে চলেছেন, তা নিয়ে কোনও দ্বিমত নেই। মাঝেমধ্যে অভিনয় করছেন ঐশ্বর্য রায় বচ্চন, তবে পর্দায় আগের মত আর তাঁর উপস্থিতি চোখে পড়ে না।

অভিষেক মেজাজ হারিয়ে বাড়িতে ঢুকলেই কী করেন ঐশ্বর্য? সাংসারিক অশান্তির মুখে...
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 7:33 PM

অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চনের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কোন পর্যায়ে, তা নিয়ে অতীতে একাধিকবার প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ায়। কখনও আবার প্রকাশ্যে এসেছে এই জুটি নাকি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তা নিয়ে সরাসরি অভিষেক বচ্চনকে প্রশ্ন করতেও দ্বিধাবোধ করেনি সংবাদ মাধ্যম। হাতে বিয়ের আংটি দেখিয়ে হাসিমুখে অভিষেক সেবার বলেছিলেন, ”এখনও তো এই আংটি পরে রয়েছি, তেমন কিছু হলে নিশ্চয়ই খবর পেয়ে যেতেন।” সেদিন অভিষেক বচ্চনের চোখেমুখে ছিল গর্বের ছাপ। বলিউডের এই বিয়েকে অসমও বিয়ের তকমা দিলেও, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন যে দিব্যি সংসার করে চলেছেন, তা নিয়ে কোনও দ্বিমত নেই। মাঝেমধ্যে অভিনয় করছেন ঐশ্বর্য রায় বচ্চন, তবে পর্দায় আগের মত আর তাঁর উপস্থিতি চোখে পড়ে না।

অন্যদিকে এখন অভিষেক বচ্চনের হাতে বেশ কয়েকটি ভাল চরিত্র। সদ্য মুক্তি পেলেও ঘুমর ছবি, তারই প্রচারের স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে মুখ খুললেন অভিনেতা। হাসিমুখে জানালেন, তিনি যখন রেগে বাড়ি ফেরেন. তখন কীভাবে ঐশ্বর্য তাঁকে শান্ত করেন। মুম্বই শহরের ট্রাফিক জ্যামে আটকে পড়ে মেজাজ হারায় না, এমন মানুষ খুব কমই আছেন। সেই তালিকাতে যখন অভিষেকের নাম লেখা হয়, তখন তিনিও রীতিমতো উদ্ধত হয় বাড়ি ঢোকেন। এই অবস্থায় অভিষেককে দেখলে ঐশ্বর্য একটাই প্রশ্ন করেন, ”কীসের এত রাগ! তোমার চিন্তা করার মত আরও অনেক প্রসঙ্গ রয়েছে। তোমার পরিবার তোমার সঙ্গে আছে, সকলে সুস্থ আছে, এর থেকে বেশি আর কি চাই?” ঐশ্বর্যর এই সহজ কথা অনেকটাই ভরসা যোগায় অভিষেক বচ্চনের মনে। তাঁর কথায় ঐশ্বর্যের এই ভরসা দেওয়ার ক্ষমতাটাই তাঁর শক্তি। করোনার সময়ও পুরো পরিবারকে একসঙ্গে আগলে রেখে এভাবেই সকলকে মনোবল যুগিয়ে এসেছেন ঐশ্বর্য বলেই দাবি করেন এদিন অভিষেক বচ্চন।