স্বস্তির বৃষ্টি: টলি-সুন্দরীরা কেউ আঁকড়ালেন কাছের মানুষকে, কেউ আবার…

Rain: পোড়া শহর ভিজেছে আজ, অনেকদিন পর ভাল ঘুম হবে আপনার। আপনার প্রিয় নায়িকাও তাঁর ব্যতিক্রম নন। সৌমিতৃষা কুন্ডু থেকে শুরু করে সন্দীপ্তা সেন--- আপনার প্রিয় তারকারা কেমন উপভোগ করলেন এই স্বস্তির বৃষ্টি? কেউ রইলেন রোম্যান্টিক, কেউ বা আবার ভেজা শরীরে ঘ্রাণ নিলেন বৈশাখের প্রথম বৃষ্টির।

স্বস্তির বৃষ্টি: টলি-সুন্দরীরা কেউ আঁকড়ালেন কাছের মানুষকে, কেউ আবার...
গ্রাফিক্স- শুভ্রনীল দে।
Follow Us:
| Updated on: May 06, 2024 | 10:57 PM

পোড়া শহর ভিজেছে আজ, অনেকদিন পর ভাল ঘুম হবে আপনার। আপনার প্রিয় নায়িকাও তাঁর ব্যতিক্রম নন। সৌমিতৃষা কুন্ডু থেকে শুরু করে সন্দীপ্তা সেন— আপনার প্রিয় তারকারা কেমন উপভোগ করলেন এই স্বস্তির বৃষ্টি? কেউ রইলেন রোম্যান্টিক, কেউ বা আবার ভেজা শরীরে ঘ্রাণ নিলেন বৈশাখের প্রথম বৃষ্টির।

সৌমিতৃষা কুণ্ডু আমি তো পুরো রিমঝিম ধারা গার্ল। বৃষ্টি হবে আর আমি ভিজব না, তা কি হয়? তার ওপর প্রথম বৃষ্টি। মাকে নিয়ে বেরিয়েছিলাম, যেই বৃষ্টি শুরু ভিজে নিলাম। বৃষ্টির সঙ্গে আমার গভীর সম্পর্ক। এমনকি আমার বাড়ির সবাই আমায় চোখে চোখে রাখে। যা জ্বালিয়েছি সবাইকে। প্রধান শুটেও ভিজেছি, মিঠাই শুটে ভিজেছি। তবে বেশি না, ১০ মিনিট, সামনেই কাজ তো। বাজ পড়লে ভয় পেয়ে ঘরে বসে থাকব এমন মেয়ে আমি না। বৃষ্টির কথা কানে এলেই আমি হাজির। পাহাড়ে গিয়ে ভিজে আসি। এই সময়টা আমার।

সন্দীপ্তা সেন আকাশটা কালো হয়ে আসছিল। আবহাওয়া দফতর আগাম জানিয়েছিল বৃষ্টি হবে, কিন্তু তাই বলে এতটা? আশা করিনি। তবে দারুণ লাগছে। আজ সৌম্যও (সন্দীপ্তার স্বামী) বাড়িতে আছে। বেশ একটা রোম্যান্টিক আবহাওয়া। বাইরে বৃষ্টি দেখছি। কী যে ভাল লাগছে। এতদিন পর সবার ইচ্ছে পূর্ণ হয়েছে। তবে বাজ পড়ছে খুব। সবাই যেন সাবধানে থাকেন, এটাই চাওয়া।

অন্বেষা হাজরা

সন্ধ্যাতারার শুটিং করেছি কাঠফাটা রোদ্দুরে। প্রার্থনা করতাম যেন একটু বৃষ্টি হয়। তরমুজ কিনতে এসেছিলাম। হঠাৎ করেই ঝমঝম করে বৃষ্টি। দেখি, সবাই বেরিয়ে এসে ভিজছে, আমি এখন গাড়িতে। বাড়ি ফিরছি। জানলার কাচ দিয়ে বৃষ্টি দেখতে দেখতে পৌঁছচ্ছি গন্তব্যে। আরও বৃষ্টি হোক প্লিজ। গরম যে আর নিতেই পারছিলাম না।

ইমন চক্রবর্তী স্টুডিয়োয় গান রেকর্ড করছিলাম। বাইরে যে এত বৃষ্টি হচ্ছে বুঝতেই পারিনি। শুনলাম, দেখলামও সোশ্যাল মিডিয়ায়। কী যে আনন্দ হচ্ছে, ভাষায় বোঝাতেই পারব না। খুশি, দারুণ খুশি আমি।