Shilpa Shetty Fitness: ৪৭-এও কীভাবে নিজের যৌবন ধরে রেখেছেন শিল্পা শেট্টি তা জানেন?

Shilpa Shetty Yoga : ২০২২-এ তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটে পা ভাঙে অভিনেত্রীর। তবে ভাঙা পা নিয়েই শরীরচর্চায় মেতেছিলেন তিনি।

Shilpa Shetty Fitness: ৪৭-এও কীভাবে নিজের যৌবন ধরে রেখেছেন শিল্পা শেট্টি তা জানেন?
শিল্পা শেট্টি- রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির কন্যা সন্তান জন্ম হয় ২০২০ সালে। তবে শিল্পা শেট্টিও সারোগেসির মাধ্যমে তাঁদের কন্যা সন্তাদের জন্ম দেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 6:08 PM

বয়স ৫০ ছুঁইছুঁই তবে তা বোঝার উপায় নেই। কাজ, স্বামী-সন্তান সামলেও এখনও দিব্যি ফিট অ্যান্ড ফাইন বলিউড (Bollywood) অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। শরীরচর্চার সঙ্গে আপোস করতে নারাজ ‘ফিটনেস ফ্রিক’ শিল্পা। তাই রুটিন থেকে একদিনও বাদ যায় না যোগব্যায়াম, নিজেই জানিয়েছেন সে কথা। নিয়মিত শরীরচর্চার মাধ্যমেই এখনও ধরে রেখেছেন নিজেকে। স্ক্রিন প্রেজ়েন্স থেকে শুরু করে হটনেস,সবেতেই নিজের জাত চিনিয়েছেন অভিনেত্রী। এই বয়সেও উঠতি নায়িকাদের কয়েক গোল দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। কখনও রান্নাবান্না, কখনও বা শরীরচর্চা মাঝে মধ্যেই জীবনযাপনের বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন শিল্পা। সম্প্রতি নিজের একটি যোগ ব্যায়ামের ভিডিয়ো  ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পা। যাতে দেখা যাচ্ছে আসনের কয়েকটি সহজ উপায় শেখাচ্ছেন তিনি।

ইনস্টাগ্রামে যে ভিডিয়োটি শেয়ার করেছেন অভিনেত্রী তাতে দেখা যাচ্ছে, দু’পায়ের উপর ভর দিয়ে প্রথমে এক হাত ও এক পা স্ট্রেচ করছেন তিনি। পরে একইভাবে অপর হাত ও পাকে স্ট্রেচ করছেন। ভিডিয়োর ক্যাপশানে ‘শাট আপ অ্যান্ড বাউন্স’ গার্ল লিখেছেন, “আমি কিন্তু শরীরচর্চার সঙ্গে একেবারেই আপোস করি না। সেটে থাকলেও আমি শরীরচর্চা করি।” ২০২২-এ তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটে পা ভাঙে অভিনেত্রীর। তবে ভাঙা পা নিয়েই শরীরচর্চায় মেতেছিলেন তিনি। শেয়ার করেছিলেন সেই ভিডিয়োও। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝাই যায় তাঁর সৌন্দর্যের অন্যতম সিক্রেট হল যোগব্যায়াম।

সম্প্রতি পোস্ট করা ভিডিয়োর ক্যাপশানে শিল্পা আরও লিখেছেন, ” এটিকে ‘বার্ড-ডগ’ বলে। এটি শরীরের বিভিন্ন পেশিকে সচল রাখতে সাহায্য করে। সঠিক পদ্ধতিতে এই আসনটি করতে হলে সবার আগে কোয়ার্ডাপ্ট পজ়িশনে থাকতে হবে।” এতে নাকি হাত, পা ও ঘাড়ের পেশির সচলতা বৃদ্ধি পায়। সব শেষে ক্যাট-কাউ আসন করে ভিডিয়োটি শেষ করেছেন অভিনেত্রী। প্রায় ৮৫ হাজার মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। মেঘে মেঘে বেলা হলেও যে ভাবে নিজের তারুণ্য ধরে রেখেছেন অভিনেত্রী তা দেখে প্রশংসা করছেন অনুরাগীরা।