Today Horoscope 18th July, 2024: লক্ষ্মীবারে আপনার ভাগ্য কেমন যাবেন? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 18th July, 2024: লক্ষ্মীবারে আপনার ভাগ্য কেমন যাবেন? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 11:32 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করুনা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ আপনার দিনটি বেশিরভাগই ইতিবাচক হবে। পূর্বে অমীমাংসিত কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষা, অর্থনৈতিক ও কৃষি খাতে কর্মরত ব্যক্তিরা লাভবান হবেন। কর্মরত ব্যক্তিদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের চাকরি পাওয়ার লক্ষণ রয়েছে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে।

বৃষ রাশি

আজ সন্তানদের দায়িত্ব পালন হবে। আমার বন্ধুর সঙ্গে দেখা হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কর্মক্ষেত্রে আপনার বুদ্ধিবৃত্তিক দক্ষতা দেখে সবাই অবাক হবেন। চাকরিতে অধস্তন ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যবসায় করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন দূর দেশে। আপনার গুরুত্ব ক্লাস খুব বড় হতে দেবেন না। আপনার ধৈর্য বজায় রাখুন। আদালতের বিষয়ে আরও সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।

মিথুন রাশি

পুরনো কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। বড়দের কাছ থেকে আরও উপহার পাবেন। কোনও ঝুঁকিপূর্ণ কাজে সফল হবেন। দুঃসাহসিক কাজে সাফল্য পাবেন। আপনার দক্ষ নেতৃত্ব রাজনীতিতে উল্লেখযোগ্য সাফল্য বয়ে আনবে। আপনি আপনার চাকরিতে আপনার বসের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। আদালতের মাধ্যমে গুরুত্বপূর্ণ কোনও কাজে বাধা দূর হবে।

কর্কট রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। চাকরিসূত্রে গাড়ি পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের ঊর্ধ্বতনদের সান্নিধ্যের সুবিধা পাবেন। ব্যবসায় আপনার পরিকল্পনা সম্পর্কে আপনার বিরোধীদের জানাবেন না। অন্যথায় পরিকল্পনায় নানা প্রতিবন্ধকতা দেখা দিতে পারে। সাজসজ্জার প্রতি আগ্রহ থাকবে। রাজনীতিতে ঊর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতা পাবেন। আপনার আধিপত্য বাড়বে। বুদ্ধিবৃত্তিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন।

সিংহ রাশি

আজ আপনাকে কর্মক্ষেত্রে অলসতা ও অলসতা এড়াতে হবে। আপনাকে চটপটে ও শক্তির সঙ্গে আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ হবে। দীর্ঘ যাত্রা বা বিদেশ ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় অতিরিক্ত ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। ভ্রমণের সময় অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় কিছু মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে।

কন্যা রাশি

আদালতে আজ আপনার বিরুদ্ধে কোনও সিদ্ধান্ত আসতে পারে। তুমি ঠিকমতো ব্যবসা করো। পরিবারে কঠোর ভাষা ব্যবহার করবেন না। সরকারি দপ্তর থেকে কর্মক্ষেত্রে কিছু বিভিন্ন বাধা আসতে পারে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় কঠোর পরিশ্রম করা সত্ত্বেও প্রত্যাশিত আর্থিক লাভ না পাওয়ার কারণে আপনি দুঃখিত থাকবেন। ব্যবসায় অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। না হলে বড় ধরনের প্রতারণা হতে পারে। ভূগর্ভস্থ তরল থেকে হঠাৎ আর্থিক লাভ হবে। রাজনীতিতে বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে।

তুলা রাশি

আজ আপনার কর্মক্ষেত্র সম্পর্কে তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। নতুন কর্মস্থলে চুরি ইত্যাদির সম্ভাবনা রয়েছে। আপনার আচরণ ভালো রাখুন। পারিবারিক সমস্যা সমাধানে মনোযোগ দিন। ভাইবোনদের সঙ্গে আচরণ সহযোগিতামূলক থাকবে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি বিক্রির জন্য সময় ও পরিস্থিতি সাধারণত ভালো যাবে। অধিক পরিশ্রম করলে সম্পত্তি সংক্রান্ত কাজ করা যায়। পিতামাতার সমর্থন থাকবে। সমাজে আপনার সম্মান ও সুনামের যত্ন নিন। চাকরিতে নতুন সহকর্মী আসবে।

বৃশ্চিক রাশি

আজ কর্মক্ষেত্রে অন্যের সমস্যা বাড়তে পারে। সাবধানে কাজ করতে থাকুন। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের তাদের আচরণে ইতিবাচকতা আনার চেষ্টা করা উচিত। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তাকর্মীরা সাহসিকতার ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন। বেকাররা কর্মসংস্থান সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীদের অধ্যয়ন সংক্রান্ত কাজের জন্য তাদের শিক্ষকদের সঙ্গে পরামর্শ করতে হবে।

ধনু রাশি

আজ কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। সমাজে সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতামূলক আচরণ থাকবে। মনের সুখ বাড়বে। ব্যবসার ক্ষেত্রে লোকেদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অধস্তন হওয়ার সুখ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

মকর রাশি

আজকের দিনটি আরও সুখ ও উন্নতির দিন হবে। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। কর্মক্ষেত্রে যে বাধার সম্মুখীন হচ্ছেন তা হ্রাস পাবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তির নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। ক্ষমতা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। আপনি আপনার বসের কাছাকাছি থাকার সুবিধা পাবেন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। সরকারি সহায়তায় কৃষি কাজে বাধা দূর করা হবে।

কুম্ভ রাশি

আজ আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সুখবর পাবেন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। রাজনৈতিক পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। যন্ত্রপাতি শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো সাফল্য পাবেন। ব্যবসায় আয়ের নতুন উত্স খুলবে শিল্প ও অভিনয়ের ক্ষেত্রে খ্যাতি বাড়বে। সরকারি প্রশাসনের কাজে আরও শৃঙ্খলা থাকবে। আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা কর্মক্ষেত্রে প্রতিপক্ষ হিসেবে বিবেচিত হবে। জেল থেকে মুক্তি পাবে। আদালতের সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে। বোঝাপড়ায় সম্মান ও প্রতিপত্তি বাড়বে।

মীন রাশি

আজ আপনার দিনটি সংগ্রামে পূর্ণ হবে। কাজকর্মে বাধা আসবে। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার বুদ্ধি দিয়ে কাজ করুন। সমাজকর্মে ঐক্য গড়ে উঠবে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। যারা চাকরি খুঁজছেন তারা কিছু সুখবর পাবেন। জনগণকে তাদের সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় তৈরি করতে হবে। ধৈর্য্য ধারন করুন। রাগ নিয়ন্ত্রণ করুন।