Today Horoscope 20th March, 2024: আজ সারাদিন কেমন কাটবে আপনার? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Today Horoscope 20th March, 2024: আজ সারাদিন কেমন কাটবে আপনার? পড়ুন রাশিফল
কর্কট রাশি: বৃহস্পতির প্রভাবে কর্কট রাশির জাতক-জাতিকাদের গোটা বছর প্রেমের জোয়ারেই ভাসবেন। সঙ্গীর সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে, একসঙ্গে ভ্রমণে যাোয়া, সবকিছু আনন্দ উপভোগ করতে পারবেনয একবিন্দু সঙ্গীকে ছেড়ে থাকতে পারবেন না আপনি। প্রেমে আশা জুগিয়ে বিয়ের প্ল্যানও সফল হতে পারে। তবে গভীর সম্পর্কে থাকলেও তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে। তাই সাবধানেও থাকতে হবে আপনাকে। সঙ্গীর স্বপ্নগুলিকে প্রাধান্য দিতে যথাসাধ্য চেষ্টা করবেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2024 | 7:55 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মীন রাশি

চাকরিতে আজ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সহকর্মীর সঙ্গে আলোচনা হতে পারে। আপনি রাজনীতিতে উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা এবং সাহচর্য পাবেন। ব্যবসায় আপনার প্রজ্ঞা আপনাকে বিশাল ক্ষতির হাত থেকে রক্ষা করতে পারে। একটি নতুন শিল্প বা ব্যবসা শুরু করার জন্য পরিকল্পিতভাবে কাজ করুন। আপনার প্রতিপক্ষ বা শত্রুদের তথ্য দেবেন না। অন্যথায় কাজ ব্যাহত হতে পারে। বিচারের ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা তাদের ন্যায়বিচারের শৈলীর জন্য সম্মান ও প্রশংসা পাবেন। সাংবাদিকতা, ব্যাঙ্কিং সেক্টর এবং ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু সুখবর পাবেন। শিক্ষার্থীরা ক্লাসে পড়াশোনায় আগ্রহ দেখাবে না। শ্রমজীবী ​​শ্রেণীকে চাকরি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে। নিরাপত্তায় নিয়োজিত ব্যক্তিরা তাদের সাহসিকতা ও বীরত্বের ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার কার্যকর বক্তৃতা শৈলী মানুষকে প্রভাবিত করবে। জনসাধারণের মধ্যে আপনার গ্রহণযোগ্যতা বাড়বে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনি খুব খুশি হবেন। আপনার মনোবল বাড়বে। শিল্প বাণিজ্যের সঙ্গে জড়িতদের বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে। আপনার কাজ সাবধানে করুন এবং কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। দ্রুত গাড়ি চালাবেন না অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন।

মকর রাশি

আজ চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্য বাড়বে। আপনি তাদের নির্দেশনা ও সাহচর্য পাবেন। রাজনীতিতে, আপনি একটি গুরুত্বপূর্ণ প্রচারের নির্দেশ পেতে পারেন। ব্যবসায় সময়মত কাজ করুন। আপনার মনকে এখানে এবং সেখানে ঘুরতে দেবেন না। ব্যবসায় অগ্রগতি হবে। বুদ্ধিবৃত্তিক কাজে নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আপনার শারীরিক দক্ষতা প্রতিদিন প্রশংসা করা হবে। যারা নতুন শিল্প বা ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তারা ব্যবসা শুরু করার জন্য পরিবারের সদস্যদের কাছ থেকে প্রয়োজনীয় সহায়তা পাবেন। আদালতের মামলায় বিশ্বস্ত ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। সন্তানদের দায়িত্ব পালন হবে। মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি খুঁজছেন এমন জাতকেরা চাকরি পাবেন।

ধনু রাশি

কর্মক্ষেত্রে আজ অনেক ব্যস্ততা থাকবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পঞ্চায়েত জায়গায় পোস্টিং পেতে পারেন। বেকাররা কর্মসংস্থান পাবে। ছাত্রছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন। রাজনীতিতে কোনও অসম্পূর্ণ কাজ সম্পন্ন হলে মনোবল বৃদ্ধি পাবে। সামাজিক কাজে বুদ্ধিমানের সঙ্গে সিদ্ধান্ত নিন। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আদালতে মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

বৃশ্চিক রাশি

আজ আপনার কর্মক্ষেত্রে নতুন সহকর্মী আসবে। আজ ভাগ্য আপনার সহায় হবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অপরিচিত ব্যক্তির উপর ছেড়ে দেবেন না। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বস ছেড়ে যাওয়ার সুবিধা পাবেন। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। আদালতের বিষয়ে আপনাকে কঠিন লড়াই করতে হতে পারে। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য পাবেন। আপনি একজন উচ্চপদস্থ আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পাবেন। শিক্ষার্থী ক্লাসের একাডেমিক পড়াশোনায় আগ্রহী হবে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে।

তুলা রাশি

আজকের দিনটি আরও শুভ ও ফলপ্রসূ হবে। কর্মক্ষেত্রে বাধা কমবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে মনের আনন্দ বাড়বে। আপনি আপনার সাহসিকতা এবং প্রজ্ঞা দ্বারা আপনার সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি করবে। নতুন সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি অনুকূল হবে। অধ্যয়নের ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের অধ্যয়নের ক্ষেত্রে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি নতুন দায়িত্ব পাবেন। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে।

কন্যা রাশি

আজ প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ পদ পাওয়ার ফলে সমাজে আপনার প্রভাব বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কাজে আপনি কঠোর পরিশ্রম করে সাফল্য পাবেন। নতুন বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা থাকবে। পড়াশোনার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। বেকাররা কর্মসংস্থান পাবে। আদালতের কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে গুরুত্বপূর্ণ প্রচারণার নির্দেশ পাবেন।

সিংহ রাশি

আজ কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। যা মানসিক ও শারীরিক স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে ভেবেচিন্তে কাজ করুন। আপনার আচরণ ভালো রাখুন। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলো নিজে করার চেষ্টা করুন। অন্যের উপর অতিরিক্ত নির্ভরশীল হবেন না। দূর যাত্রার সম্ভাবনা থাকবে। এমন কোনও কাজ করবেন না। যার কারণে সমাজে সম্মান ও সুনামের ওপর একধরনের প্রভাব পড়তে পারে। ছাত্রদের জন্য সময়টি শুভ হবে। আধ্যাত্মিক কর্মকাণ্ডে আপনার আগ্রহ বেশি থাকবে।

কর্কট রাশি

আজ চাকরির সন্ধান সম্পন্ন হবে। নতুন নতুন শিল্প চালু করা যেতে পারে। মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির জন্য চেষ্টা করা জাতকেরা চাকরি পাবে। দুধ ব্যবসায় জড়িত ব্যক্তিরা সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। সরকারে বসা মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা গ্রহণের জন্য দূর দেশে বা বিদেশে যাওয়ার সুযোগ পাবে। নিরাপত্তার ক্ষেত্রে গবেষণারত শিক্ষার্থীরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার পিতার কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন।

মিথুন রাশি

আজকের দিনটি অনেক বেশি সুখ ও উন্নতির দিন হবে। প্রতিপক্ষ পরাজিত হবে। যার ফলে কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চিন্তাভাবনা এবং অনুভূতিকে সম্মান করুন। তবে কারো উপর জোর করবেন না। আপনি যদি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করেন তবে আপনার লাভও বেশি হবে। পূর্ব বন্ধুদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা নিয়ে আলোচনা হবে। জমি, ভবন, যানবাহন ইত্যাদি ক্রয়-বিক্রয়ের জন্য পরিস্থিতি অনুকূল। আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। ব্যবসায়িক সফরে যেতে পারেন।

বৃষ রাশি

চাকরিতে আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের বসদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। চামড়া শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। আপনি আপনার বিরোধীদের পরাজিত করে রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ অর্জন করবেন। ব্যবসায়িক ক্ষেত্রে বিদেশ ভ্রমণ বা দূরে ভ্রমণের সুযোগ আসবে। পরিবারের সদস্যরা কর্মক্ষেত্রে সহায়ক প্রমাণিত হবে। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। শেয়ার, লটারি ইত্যাদিতে আপনি সাফল্য পাবেন।

মেষ রাশি

আজ আপনাকে অবাঞ্ছিত যাত্রায় যেতে হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে দেরি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কারণ ছাড়াই নির্দিষ্ট ব্যক্তির সঙ্গে দূরত্ব বাড়বে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। রাজনীতিতে পদ থেকে সরানো যায়। ব্যবসায়, একজন বিশ্বস্ত ব্যক্তি প্রতারণা করতে পারেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের দেশ ছেড়ে অন্য দেশে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অধস্তনরা আপনাকে কোনও ষড়যন্ত্রে জড়িয়ে ফেলতে পারে। কিছু মূল্যবান জিনিস হারিয়ে বা চুরি হতে পারে।