Today Horoscope 22th July, 2024: শ্রাবণ মাসের প্রথম সোমবার কেমন কাটবে আপনার? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 22th July, 2024: শ্রাবণ মাসের প্রথম সোমবার কেমন কাটবে আপনার? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2024 | 8:43 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ ব্যবসায় উন্নতির সঙ্গে লাভ হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। চাকরিতে পদোন্নতির সঙ্গে আর্থিক লাভ হবে। আজ রাজনৈতিক অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনও মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। গাড়ি, জমি,  ইত্যাদি থেকে আর্থিক লাভ হবে। রাজনীতিতে জনগণের পূর্ণ সহযোগিতা ও সমর্থন থাকবে। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। বিলাসবহুল সামগ্রী বাড়িতে আনার পরিকল্পনা সফল হবে।

বৃষ রাশি

ব্যবসায় আজ করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় বজায় রাখতে হবে। সংকেত পাওয়া যাবে। ছোট ভ্রমণের সম্ভাবনা বেশি থাকবে। কর্মক্ষেত্রে সমস্যা কমবে। নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, একই অনুপাতে ফলাফল অর্জিত হবে না। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সামাজিক কাজে সংযম আচরণ করুন।

মিথুন রাশি

আজ অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। কর্মক্ষেত্রে, আপনার প্রতিপক্ষ একটি ষড়যন্ত্র তৈরি করতে পারে ও আপনাকে এতে আটকাতে পারে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। রাজনীতিতে আরও অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ হবে। চাকরির স্থান পরিবর্তন হতে পারে। বিপরীত লিঙ্গের একজন সঙ্গী কর্মক্ষেত্রে মানসিক চাপ ও সমস্যা সৃষ্টি করতে পারে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। ভ্রমণের সময় বিশেষ সতর্কতা ও সতর্কতা প্রয়োজন। প্রিয়জনের কাছ থেকে উদ্বেগজনক খবর পেতে পারেন।

কর্কট রাশি

আজ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা হঠাৎ লাভ পেতে পারেন। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সমন্বয় তৈরি করতে হবে। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। ভাল বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে অসুবিধা হ্রাস পাবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। কৃষি কাজ, পশু ক্রয়-বিক্রয়, কৃষি কাজে ব্যবহৃত জিনিসপত্র তৈরি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন।

সিংহ রাশি

আজ, কর্মক্ষেত্রে শুধুমাত্র কঠোর পরিশ্রমই লাভ ও উন্নতির পথ প্রশস্ত করবে। ব্যবসায় আয় ভালো হবে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি বিক্রির ক্ষেত্রে সতর্কতা প্রয়োজন। এ ব্যাপারে তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়িক লেনদেনে অধৈর্যতা এড়িয়ে চলুন। ও ধৈর্য ধরে রাখুন। প্রতিবেশীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আদালতের বিষয়ে সতর্ক থাকুন। আপনার গোপন শত্রুরা গোপনে ষড়যন্ত্র করতে পারে।

কন্যা রাশি

কর্মক্ষেত্রে আজ অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। সহকর্মীদের সঙ্গে তর্ক হতে পারে। আপনার ব্যবসায় আরও মনোযোগ দিন। আপনি একজন ব্যবসায়ী বন্ধুর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। অংশীদারিত্বের আকারে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ করলে নতুন আশার আলো পাবেন। ব্যবসায় করা প্রচেষ্টার সুফল পাবেন। নিজের প্রতি আরও আস্থা রাখুন। অন্য বিষয়ে জড়াবেন না।

তুলা রাশি

আজ জমি, দালান ও গাড়ি সংক্রান্ত কাজে বাধা কমবে। ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। ভালো বন্ধুদের সহযোগিতা বাড়বে। অত্যধিক লোভ জড়িত পরিস্থিতি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার ফলে আপনার প্রভাব বাড়বে। ব্যবসায়িক ক্ষেত্রে আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। রাজনৈতিক আধিপত্য প্রতিষ্ঠিত হবে। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। পরিকল্পিতভাবে কাজ করলে উপকারী ফল পাওয়া যাবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বেশি আগ্রহী হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

বৃশ্চিক রাশি

আজ আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। রাজনীতিতে উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। ব্যবসায় বাবার কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। জীবিকার সন্ধান সম্পন্ন হবে। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় আগ্রহী হবে। ধর্মীয় সফরে যেতে পারেন। সরকারি প্রকল্পের সুবিধা পাবেন ব্যবসায়ী শ্রেণী। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। সামাজিক কাজে তৎপরতা বৃদ্ধি পাবে। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে।

ধনু রাশি

আজ আদালতে কোনও সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরির বিরোধীরা শান্ত হবে। জীবিকার সন্ধান সম্পন্ন হবে। মানুষ সাফল্য ও সম্মান পাবে। আপনি কিছু সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। রাজনীতিতে নতুন দায়িত্ব পেতে পারেন। অ্যালকোহল খেয়ে দ্রুত গাড়ি চালাবেন না, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। ব্যবসায় নিষ্ঠার সঙ্গে কাজ করুন। কারওর দ্বারা প্ররোচিত হবেন না।

মকর রাশি

আজ আপনি সরকারের উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায়ীর সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। কোনও অসম্পূর্ণ কাজ সমাপ্ত হলে মনের মধ্যে উৎসাহ ও উত্তেজনা বাড়বে। জ্ঞান ও বিজ্ঞানের ক্ষেত্রে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা প্রশংসিত হবে। জীবিকার সন্ধানে শহর থেকে দূরে যেতে হতে পারে। কোনও সামাজিক কাজের নির্দেশ পেতে পারেন। সন্তানদের দায়িত্ব পালন হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুফল পাবেন।

কুম্ভ রাশি

আজ চাকরির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের গোপন শত্রুদের ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন। যারা ব্যবসা করছেন তাদের কিছু সংগ্রামের পরে লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। রাজনীতিতে মিথ্যা অভিযোগ করলে আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। আত্মীয়দের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। চিন্তা না করে ব্যবসায় বড় কোনও পরিবর্তন করবেন না। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কাজের বৃদ্ধি কম হবে। পরিকল্পিতভাবে কাজ করলে লাভ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের যেতে হতে পারে দূর দেশে বা বিদেশে।

মীন রাশি

আজ কিছু উচ্চাকাঙ্ক্ষা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণে যেতে হতে পারে। আপনি একজন কাঙ্ক্ষিত বিশেষ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। চলমান কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য ধরুন। সময়মতো এই সমস্যার সমাধান করার চেষ্টা করুন। অংশীদারিত্বে অবনতি হতে পারে। ব্যর্থতার মাঝেও সাফল্য পাবেন। অপরিচিত কারওর সঙ্গে বন্ধুত্বে হাত মেলাবেন না। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় বেশি লাভ হবে।