Today Horoscope 24th July, 2024: সংখ্যাতত্ত্বের ভিত্তিতে কোন কোন রাশির ভাগ্যে রয়েছে বিপুল ধনসম্পদ, গাড়ি-বাড়ি? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 24th July, 2024: সংখ্যাতত্ত্বের ভিত্তিতে কোন কোন রাশির ভাগ্যে রয়েছে বিপুল ধনসম্পদ, গাড়ি-বাড়ি? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 10:56 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

কর্মক্ষেত্রে কোনও অসম্পূর্ণ কাজ শেষ করার দায়িত্ব আজ আপনি পাবেন। রাজনীতিতে অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন। অন্যথায় সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। জমি সংক্রান্ত কাজে আর্থিক লাভ হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যার কারণে কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। কৃষি কাজে বিভিন্ন বাধার সম্মুখীন হতে হবে। শিল্প-অভিনয় ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা জনগণের অগাধ স্নেহ ও ভালোবাসা পাবেন। পরিবারের জন্য সুবিধার আইটেম আনতে হবে. সন্তানদের দায়িত্ব পালন হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে।

বৃষ রাশি

আজ কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বের ব্যবস্থাপনা প্রশংসিত হবে। নতুন কর্মপরিকল্পনার ভূমিকা পালন করবে। ধর্মীয় কাজে আপনার বিশেষ ভূমিকা থাকবে। ব্যবসায় ইতিবাচকতা নিয়ে এগিয়ে যাবেন। আপনি সফল হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরিতে গাড়ি ইত্যাদির আরাম বাড়বে। সৃজনশীল কাজ করার আগ্রহ থাকবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা করার জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। আজ অর্থনৈতিক ক্ষেত্রে কাজের অগ্রগতি হবে। যেকোনও বৈজ্ঞানিক প্রচারণায় সক্রিয় ভূমিকা পালন করবে। বেকাররা কর্মসংস্থান পাবে। পরীক্ষায় সাফল্য পাবেন।

মিথুন রাশি

আজ কর্মক্ষেত্রে আসা বিভিন্ন বাধা হ্রাস পাবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের কাজের পরিকল্পনা প্রসারিত করতে হবে। কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। সাফল্য পাবে। ব্যবসার প্রতি আপনার আস্থা হ্রাস পেতে দেবেন না। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তারা আপনার আবেগের সুযোগ নিতে পারে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। আপনার রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। নতুন ব্যবসা বা শিল্পে আপনাকে প্রচুর ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। যেকোন সরকারি প্রকল্পের অংশ হতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রতিপক্ষ বা শত্রুপক্ষ আপনাকে কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দিতে পারে। অনাকাঙ্ক্ষিত ভ্রমণে যেতে পারেন।

কর্কট রাশি

আজ আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। সমাজে নিজের চিহ্ন তৈরি করার চেষ্টা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজের প্রতি আরও সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য, ব্যবসা সংক্রান্ত পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। আপনার সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার প্রয়োজন হবে। কর্মক্ষেত্রে যে বাধার সম্মুখীন হচ্ছেন তা হ্রাস পাবে। আয়ের নতুন উৎস বাড়বে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় বিভিন্ন বাধার সম্মুখীন হতে হতে পারে।

সিংহ রাশি

আজ আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। তার ভগবান ও দেবতার ভক্তিতে মগ্ন থাকবে। কর্মক্ষেত্রে ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার সাহস ও মনোবল বৃদ্ধি পাবে। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে নতুন পরিবর্তন উপকারী প্রমাণিত হবে। নতুন কাজ বা ব্যবসা শুভ হতে পারে। কোনও প্রতিপক্ষ বা শত্রু পক্ষকে আপনার পারিবারিক পরিকল্পনার কথা বলবেন না। অন্যথায় তারা আপনার পরিকল্পনাকে বাধাগ্রস্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন।

কন্যা রাশি

আজকের দিনটি আপনার জন্য সাধারণ সুখ ও উন্নতির দিন হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখেই গুরুত্বপূর্ণ কাজে যেকোনও বড় সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকান্ডে আরও সচেতন হোন। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি অন্যের উপর ছেড়ে দেবেন না। বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণ হতে পারে। অথবা দূরের যাত্রায় যেতে পারেন। ব্যবসায় করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে মিলন হবে। চাকরিতে অধস্তনরা উপকারী প্রমাণিত হবেন। পৈতৃক স্থাবর-অস্থাবর সম্পত্তির বিরোধ আদালতের মাধ্যমে নিষ্পত্তি করা হবে।

তুলা রাশি

আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। পুরনো বন্ধুর কাছ থেকে ভালো খবর পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। চাকরিতে অধীনস্থদের সুখ বাড়বে। প্রযুক্তিগত ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের নির্দেশ পেতে পারেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। উন্নতির সঙ্গে সঙ্গে সুবিধা হবে। রাজনীতিতে কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। চাকরির সন্ধানে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। অধ্যয়ন ও অধ্যাপনায় নিয়োজিত ব্যক্তিদের বুদ্ধি ভালো থাকবে। কোনও প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে কোনও কাজে কোনও বাধা দূর হবে।

বৃশ্চিক রাশি

আজকের দিনটা শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন বিলাসিতার প্রতি আগ্রহ থাকবে। কর্মক্ষেত্রে অংশীদারের কাছ থেকে সুখ ও সঙ্গ পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে রাজ্যে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে বিশেষ সহযোগিতা পাবেন। ব্যবসায় উন্নতির পথ সুগম হবে। আপনার চিন্তাধারাকে ইতিবাচক দিকনির্দেশনা দিন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিগত সমস্যা সমাধানে আরও মনোযোগ দিন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতির সম্ভাবনা থাকবে।

ধনু রাশি

আজকের দিনটি হবে উত্থান-পতনে ভরা। কর্মক্ষেত্রে এমন ঘটনা ঘটতে পারে যা আপনাকে আকস্মিক আর্থিক লাভ এনে দেবে। অন্যের বিবাদে জড়াবেন না। অন্যথায় বিষয়টি বাড়লে গ্রেফতারের মুখে পড়তে হতে পারে। অ্যালকোহল খাওয়ার পরে দ্রুত গাড়ি চালাবেন না। দুর্ঘটনা ঘটতে পারে। গাড়ি ও জমি-বাড়ি সংক্রান্ত কাজে ব্যস্ততা থাকবে। রাগ নিয়ন্ত্রণ করুন। প্রতিপক্ষকে আপনার দুর্বলতা জানতে দেবেন না। বন্ধুদের আচরণ অসহযোগিতাপূর্ণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। বাড়িতে বৈষয়িক সম্পদ বৃদ্ধি পাবে। পারস্পরিক সুখ ও সহযোগিতা থাকবে।

মকর রাশি

আজ আপনি সরকারের উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। কোনও অসম্পূর্ণ কাজ সমাপ্ত হলে মনের মধ্যে উৎসাহ ও উত্তেজনা বাড়বে। জ্ঞান ও বিজ্ঞানের ক্ষেত্রে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা প্রশংসিত হবে। জীবিকার সন্ধানে শহর থেকে দূরে যেতে হতে পারে। কোনও সামাজিক কাজের আদেশ পেতে পারেন। সন্তানদের দায়িত্ব পালন হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুফল পাবেন। আপনি একটি রাজ্য স্তরের পদ বা সম্মান পেতে পারেন। বোঝাপড়ায় সম্মান ও প্রতিপত্তি বাড়বে।

কুম্ভ রাশি

অজয়, আয়ের নতুন উৎস খুলবে। কোনও ব্যবসায়িক পরিকল্পনা ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা রয়েছে। বেকাররা কর্মসংস্থান পাবে। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা বা সম্মান পাবেন। প্রিয় মানুষটি দূর দেশ থেকে বাড়ি ফিরে আসবে। রাজনীতিতে নতুন পরীক্ষা-নিরীক্ষা উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। আপনি বিশেষ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। পরিবারের কোনও সিনিয়র সদস্যের কাছ থেকে অর্থ ও উপহার পাবেন। শেয়ার, লটারি ইত্যাদি থেকে আর্থিক লাভ হবে।

মীন রাশি

আজ চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভালো খবর পাবেন। বন্ধুর সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা বাড়বে। রাজনৈতিক পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ পাবেন। বিদেশের সঙ্গে সম্পর্কিত বিষয়ে সাফল্য পাবেন। নতুন কিছু কাজের দায়িত্ব পাওয়ার ফলে কর্মক্ষেত্রে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। সঙ্গীত ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে।