Today Horoscope 28th June, 2024: শুক্রেও লক্ষ্মীলাভ, কার ভাগ্যে কী আছে আজ? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 28th June, 2024: শুক্রেও লক্ষ্মীলাভ, কার ভাগ্যে কী আছে আজ? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2024 | 10:55 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে যা আপনাকে খুব খুশি করবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনার গুরুত্বপূর্ণ কাজ সম্পর্কে সচেতন থাকুন। লোভ জড়িত পরিস্থিতি এড়িয়ে চলুন। গোপন শত্রুরা গোপন প্রেমের মাধ্যমে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার চেষ্টা করুন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা সংক্রান্ত সমস্যা উপেক্ষা করা উচিত নয়, কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন।

বৃষ রাশি

আজ, ক্ষমতায় থাকা কোনও উচ্চপদস্থ ব্যক্তির কারণে আপনার কোনও বড় উদ্বেগের সমাধান হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বিদেশে কাজের সুযোগ পাবেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা বদলির ইঙ্গিত পাবেন। আপনার সিনিয়র ও ঘনিষ্ঠ সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। আপনার ত্রুটিগুলি অন্যদের কাছে প্রকাশ করতে দেবেন না। কঠোর পরিশ্রমের পর সাফল্য পাবেন। আপনার সমস্ত কাজ পরিকল্পিতভাবে করুন।

মিথুন রাশি

আজ কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার ফলে কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। আপনার দেওয়া যুক্তি আদালতের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। বিজয় পাবেন। জেল থেকে মুক্তি পাবে। কর্মক্ষেত্রে পূর্ব পরিকল্পিত কাজে সাফল্য লাভের সম্ভাবনা থাকবে। সামাজিক কাজে সক্রিয় থাকবেন। শিক্ষার্থীরা পড়াশোনার চেয়ে ভ্রমণে বেশি ব্যস্ত থাকবে।

কর্কট রাশি

আজ আপনার গুরুত্বপূর্ণ কাজের কথা প্রতিপক্ষকে বলবেন না। সে আপনার পরিকল্পনায় বাধা দেবে। কর্মক্ষেত্রে নতুন সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। যে কোনও উপায়ে মনকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। আপনার বিরোধীরা রাজনীতিতে সক্রিয় হতে পারে। ব্যবসায় নতুন সহযোগীরা প্রতারণা করতে পারে। পরিবারে পারস্পরিক মতভেদ হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। বিদেশ ভ্রমণে যাওয়ার ইচ্ছা পূরণ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের খুব নেতিবাচক হওয়া এড়াতে হবে। ব্যবসায় আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। আদালতের মামলা যথাযথভাবে পরিচালনা করুন।

সিংহ রাশি

আজ গুরুত্বপূর্ণ কাজগুলি করার চেষ্টা করুন। আপনার আচরণ বিনয়ী রাখুন। জীবিকার ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। সংযত আচরণ বজায় রাখুন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদ পাবেন। সরকারি পদে না এসে ব্যবসা অনেকদূর যাবে। গুরুত্বপূর্ণ রাজনৈতিক পদ পাওয়ার ফলে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। পরিবারে কঠোর ভাষা ব্যবহার করা থেকে বিরত থাকুন। চাকরির সন্ধান সম্পন্ন হবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে।

কন্যা রাশি

আজকের দিনটি ইতিবাচক হবে। আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে বাধা কমবে। সমাজের উচ্চ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। নিজের প্রতি বিশ্বাস রাখুন। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যা খুব বেশি দিন বাড়তে দেবেন না। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তির ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। মনের তৃপ্তি বাড়বে। কর্মক্ষেত্রে বিবাদ হতে পারে। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন।

তুলা রাশি

আজ মাঝে মাঝে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হবে। আপনার মনোবল ও আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। পরিস্থিতি অনুকূল হতে থাকবে। দাতব্য কাজে আপনার আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রের দিক থেকে কিছু উত্থান-পতন থাকবে। ব্যবসা ও চাকরিতে অতিরিক্ত পরিশ্রম করলে উন্নতি হবে। বহুজাতিক কোম্পানির সঙ্গে জড়িত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

বৃশ্চিক রাশি

আজ আপনার দিনটি আরও ইতিবাচক হবে। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। সমাজে নিজের চিহ্ন তৈরি করার চেষ্টা করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজ অন্যের কাছে বিশ্বাস করবেন না। জীবিকার ক্ষেত্রে আপনাকে আরও সংগ্রাম করতে হবে। ব্যবসায়ীদের জন্য, ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। রাজনীতিতে সিনিয়র সদস্যদের কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন।

ধনু রাশি

আজ বিশেষ সুবিধা ও অগ্রগতির দিন হবে। ধৈর্য ধরে কাজ করুন। আপনি অবশ্যই সফলতা পাবেন। কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার গুরুত্বপূর্ণ কাজে কিছুটা বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। চাকরির সন্ধান সম্পন্ন হবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। শিল্প ব্যবসার পরিকল্পনা গতি পাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে গান-বাজনা উপভোগ করবেন। রাজনীতিতে দাপট বাড়বে। জমি ও বাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।

মকর রাশি

আজ আপনাকে ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হবে। অহেতুক দৌড়াদৌড়ি হবে। সহকর্মীর সঙ্গে অহেতুক মতবিরোধ হতে পারে। চাকরির স্থান পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। অন্যথায় আঘাত হতে পারে। ব্যবসা করার জন্য আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। সরকারি চাকরিতে নিজের কাজের পাশাপাশি অন্যের কাজও দেওয়া যায়। গবেষণায় জড়িত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি

আজ দিনের শুরু হবে মানসিক চাপ ও অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি দিয়ে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কোনও বিপদ হলে আজ কোনও ঝুঁকি নেবেন না।চাকরির স্থানান্তর আপনার কল্পনার বাইরে যেতে পারে। রাজনীতিতে আপনি যাদেরকে সবচেয়ে বেশি বিশ্বাস করেন তারাই আপনাকে বিশ্বাসঘাতকতা করবে।

মীন রাশি

আজ আপনি ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আপনি বিভিন্ন মহল থেকে পছন্দসই উপহার পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের সমর্থন ও সঙ্গ পাবেন। ব্যবসায় অগ্রগতির সঙ্গে লাভ হবে।  খুব তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। হঠাৎ কোনও বড় দায়িত্ব নিতে হতে পারে। আচরণেও পরিবর্তন আসবে।

লাদাখে দুর্ঘটনার কবলে 'অজেয়', মৃত্যু ৫ সেনা জওয়ানের
লাদাখে দুর্ঘটনার কবলে 'অজেয়', মৃত্যু ৫ সেনা জওয়ানের
চিকিৎসকের অকাল মৃত্যু, ময়নাতদন্ত না করেই তড়িঘড়ি দাহ করা হল কেন?
চিকিৎসকের অকাল মৃত্যু, ময়নাতদন্ত না করেই তড়িঘড়ি দাহ করা হল কেন?
কারা কারা এলেন রুক্মিনীর জন্মদিনের বিশেষ পার্টিতে?
কারা কারা এলেন রুক্মিনীর জন্মদিনের বিশেষ পার্টিতে?
দুয়ারে নতুন মহামারি, চিন্তা বাড়ছে, সাবধান হোন আজই!
দুয়ারে নতুন মহামারি, চিন্তা বাড়ছে, সাবধান হোন আজই!
গণধোলাইয়ের সুযোগ পেলে হাত গরম করতে কেউই বাদ যাচ্ছেন না আজকাল
গণধোলাইয়ের সুযোগ পেলে হাত গরম করতে কেউই বাদ যাচ্ছেন না আজকাল
রাস্তার ধারের তন্দুরি খাচ্ছেন? শরীর শেষ হয়ে যেতে পারে...
রাস্তার ধারের তন্দুরি খাচ্ছেন? শরীর শেষ হয়ে যেতে পারে...
অভিনেত্রী-নৃত্যশিল্পী মমতা শঙ্করের কপালে পিণ্ড কি টিউমার?
অভিনেত্রী-নৃত্যশিল্পী মমতা শঙ্করের কপালে পিণ্ড কি টিউমার?
'অপারেশন সানশাইন' থেকে বর্তমান উচ্ছেদ অভিযান―হকারদের প্রশ্ন একটাই...
'অপারেশন সানশাইন' থেকে বর্তমান উচ্ছেদ অভিযান―হকারদের প্রশ্ন একটাই...
'লাভ জিহাদ' প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী, কীভাবে দিলেন জবাব?
'লাভ জিহাদ' প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী, কীভাবে দিলেন জবাব?
পরপর তিনবার পুষ্পকের সফল পরীক্ষা সারলেন ইসরোর বিজ্ঞানীরা
পরপর তিনবার পুষ্পকের সফল পরীক্ষা সারলেন ইসরোর বিজ্ঞানীরা