Scorpio Horoscope: অতিরিক্ত মানসিক চাপে অশান্তি বৃদ্ধি, স্বাস্থ্যের যত্ন নিন! দেখুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Scorpio Horoscope: অতিরিক্ত মানসিক চাপে অশান্তি বৃদ্ধি, স্বাস্থ্যের যত্ন নিন! দেখুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:14 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশি

আজ চারদিকে বৃথা দৌড়াদৌড়ি হবে, কোনো অপ্রীতিকর সংবাদ পেতে পারে, কর্মক্ষেত্রে অধস্তনদের অযাচিত সহযোগিতা না পেয়ে মন খারাপ থাকবে, কঠোর পরিশ্রমের পরেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ার কারণে মন কিছুটা বিষণ্ণ থাকবে। ব্যবসায়িক কাজে, পরিবারে পৈতৃক সম্পদ নিয়ে বৃথা যাবে। তর্ক-বিতর্ক ঘটতে পারে, রাজনীতিতে বন্ধুদের গালিগালাজ হতে পারে, ভ্রমণে অপরিচিত ব্যক্তির উপর অতিরিক্ত আস্থা মারাত্মক প্রমাণিত হবে, রাগ ও কথাবার্তায় সংযম রাখুন, অন্যথায় যেতে হতে পারে। জেলে, চাকরিতে শত্রুরা পদোন্নতি বাধাগ্রস্ত করবে। ভুল কিছু করা থেকে বিরত থাকুন। অকারণে বিভ্রান্ত হবেন না।

অর্থনৈতিক অবস্থা: অর্থনৈতিক পরিস্থিতি নাজুক থাকবে, ব্যবসায়িক যাত্রায় প্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা কম, উদ্ভাবনে অতিরিক্ত অর্থ ব্যয় হবে, ধার করা টাকা ফেরত পেতে কিছুটা বাধা আসতে পারে। চ্যালেঞ্জ আপনাকে শক্তিশালী করে তুলবে। আজ কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন।

মানসিক অবস্থা: বিপরীত লিঙ্গের সঙ্গীর দ্বারা প্রতারণার প্রবল সম্ভাবনা রয়েছে, তাই অতিরিক্ত মানসিক সংযুক্তি এড়িয়ে চলুন, পরিবারে আপনার কথার বিরোধিতা হবে, বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে অপ্রয়োজনীয় বিলম্বের কারণে মানসিক চাপ সৃষ্টি হবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন, মদ্যপান করে যানবাহন চালাবেন না, বাইরের খাবার খেলে পেট সংক্রান্ত রোগ হতে পারে, কোনও গোপন রোগ অত্যন্ত যন্ত্রণাদায়ক প্রমাণিত হবে, মানসিক চাপের কারণে অনিদ্রার শিকার হতে পারেন।

আজকের প্রতিকার : ওম নারায়ণ সূর্য সিংহায় নমঃ মন্ত্রটি ৫১ বার জপ করুন।