Horoscope Today : আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন কোন কোন রাশির জাতকরা, দেখুন আজকের রাশিফল

Rasifal Today, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। তাই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

Horoscope Today : আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন কোন কোন রাশির জাতকরা, দেখুন আজকের রাশিফল
দেখুন আজকের রাশিফল

মেষ থেকে মীন রাশি, রাশিচক্রের এই ১২টি রাশি আমাদের জীবনযাত্রার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে, আপনার জীবন কোন পথে চলার ইঙ্গিত করছে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে…

মেষ রাশি (Aries )

গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য বিনিয়োগ করতে পারেন। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে। অফিসে তাড়াতাড়ি ছুটি পরিবারের সঙ্গে কোথাও ঘুড়তে চলে যেতে পারেন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

বৃষ রাশি (Taurus)

বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন। ত্রুটিযুক্ত বৈদ্যুতিন যন্ত্রপাতি ঠিক করার জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। কোনও কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে আপনার সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

মিথুন রাশি (Gemini)

কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর ফলে কিছুটা হলেও আর্থিক দিক থেকে অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারেন। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। প্রেমে অপ্রত্যাশিত মোড়। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। আপনার ব্যক্তিত্ব মানুষের থেকে কিছুটা আলাদা এবং আপনি একা সময় কাটাতে পছন্দ করেন। স্ত্রীর সঙ্গে সব ঝামেলা মিটে যেতে পারে।

কর্কট রাশি (Cancer)

আজ কোনও অপ্রত্য়াশিত ভাল খবর পেতে পারেন। পরিশ্রমের পাশাপাশি আপনার কাজ হবে আরাম করা। আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার ভাল সুযোগ পেতে পারেন। আজ নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সাথে কাটাতে পারেন। অর্ধাঙ্গিনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন।

আরও পড়ুন: প্রাচীন যুগের নিদর্শনের সাক্ষী থাকতে জীবনে একবার মধ্যপ্রদেশ থেকে ঘুরে আসুন!

সিংহ রাশি (Leo)

স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য যে কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। অফিসের কাজে বেশি সময় দেওয়ার জন্য আপনার স্ত্রীর সাথে সম্পর্কে ঘাটতি তৈরি হবে। পাহাড়ি এলাকায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। নিজের জন্য সময় বের করুন। মনকে শান্ত রেখে পরিকল্পনা করে জীবনের পথগুলিকে মসৃণ করার চেষ্টা করুন। মনে ইতিবাচক ভাবনা আনুন। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে।

কন্যা রাশি (Virgo)

এমন কোন কাজকর্মে নিযুক্ত হোন যা উৎসাহব্যঞ্জক এবং আপনাকে ভারমুক্ত রাখবে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে।

তুলা রাশি (Libra)

শরীরের প্রতি নজর রাখুন। বিশেষ করে ওজনের উপর খেয়াল রাখা প্রয়োজন। পছন্দের মানুষ বেশি খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাঁদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সঙ্গে আপনার জীবনে প্রেম আসবে। যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরও বেশি বই পড়া উচিত। বিবাহিত জীবন সুখের হবে। সন্তানদের সঙ্গে ভাল সময় কাটাতে পারেন এইদিন।

বৃশ্চিক রাশি (Scorpio)

আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে প্রশংসা কড়োতে পারেন। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। এই রাশির জাতকরা ঘরের চার কোনায় লাল পাথর রাখলে পারিবারিক জীবন সুন্দর হবে।

ধনু রাশি (Sagittarius)

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে হতে পারে। এই রাশির জাতকরা ভালোবাসার মানুষকে হলুদ বর্ণের ফুল উপহার হিসেবে দান করলে প্রেমের সম্পর্ককে মধুর করে তুলতে পারে।

আরও পড়ুন  : লকডাউনের পর মন ভাল রাখতে কোথায় কোথায় যাবেন, তার তালিকা বানিয়েছেন?

মকর রাশি (Capricorn)

সেরা ক্ষমতা দিয়ে আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। বাচ্চাদের উপর নিজের মতামত চাপিয়ে দিতে পারেন না। তাদের বোঝানোটাই সেরা উপায়। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে। এই রাশির জাতকরা শোবার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ব লাগালে পরিবারে সুখ আসবে।

কুম্ভ রাশি (Aquarius)

নিজের যত্ন নিন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন। অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন আজ। এই রাশির জাতকরা প্রবাহমান জলে রেবড়ি, তিল এবং চিনি বিসর্জন দিলে ব্যবসায় উপকার পাবেন।

মীন রাশি (Pisces)

ঢাকা না দেওয়া খাবার খাবেন না, এতে অসুস্থ হয়ে পড়বেন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারের কারণে সহকর্মীদের কাছে ঈর্ষার পাত্র হয়ে যেতে পারেন। পরিবারের যে কোনও সমস্যায় পাশে থাকুন। স্ত্রীর প্রতি যত্নবান হোন। এই রাশির জাতকরা প্রতিদিন সাদা কাপড় পরিধান স্বাস্থ্যের জন্য ভালো।