Zodiac Signs: ‘পারফেক্ট বেড-পার্টনার’-এর খোঁজে রয়েছেন? দুর্দান্ত যৌনসঙ্গী এই ৫ রাশির জাতকেরা

Horoscope: পরের বার যখন আপনি ডেটে যাবেন কিংবা জীবনসঙ্গী বা কোনও যৌন সঙ্গীর খোঁজ করবেন এই ৫টি রাশির ব্যক্তিদের বেশি প্রাধান্য দেবেন।

Zodiac Signs: 'পারফেক্ট বেড-পার্টনার'-এর খোঁজে রয়েছেন? দুর্দান্ত যৌনসঙ্গী এই ৫ রাশির জাতকেরা
Image Credit source: istockphoto.com
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 8:51 PM

জন্মের তারিখ অনুযায়ী নির্ধারণ করা হয় রাশি। প্রতিটি রাশির (Zodiac Signs) নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল (Horoscope) আলাদা-আলাদা হয়। এই রাশিফল যেমন আপনার দিন সম্পর্কে আপনাকে আগাম সংকেত দিতে পারে তেমনই পড়াশোনা, চাকরি থেকে শুরু করে বিবাহ এমনকি আপনার যৌন জীবন (Physical Relationship) সম্পর্কেও আপনাকে ধারণা দিতে পারে রাশি। একটি রাশিচক্রের চিহ্ন এটিও বলতে পারে যে বিছানায় কে দুর্দান্ত, যা অবশ্যই আপনাকে সঠিক অংশীদারের সন্ধানে সহায়তা করতে পারে।

যদিও এই বিষয়ে অস্বীকার করার উপায় নেই যে যৌন সম্পর্ক একটি স্বাস্থ্যকর এবং সুখী সম্পর্কের একটি গুরুত্বপূর্ণ দিক। যখন সামঞ্জস্যের কথা আসে, তখন অনেক মানুষই তাঁদের যৌন জীবন এবং বিছানায় কী ঘটবে সেই নিয়ে যথেষ্ট মাথা ঘামায় না। তবে এটা বোঝা গুরুত্বপূর্ণ যে একজন যৌন সামঞ্জস্যপূর্ণ সঙ্গী খুঁজে পাওয়া জীবনের অন্য প্রতিটি ক্ষেত্রে একসঙ্গে থাকার মতোই গুরুত্বপূর্ণ। সুতরাং, পরের বার যখন আপনি ডেটে যাবেন কিংবা জীবনসঙ্গী বা কোনও যৌন সঙ্গীর খোঁজ করবেন এই ৫টি রাশির ব্যক্তিদের বেশি প্রাধান্য দেবেন।

সিংহ রাশি

অন্যান্য রাশিদের তুলনায় সিংহ রাশি যৌনতায় পারদর্শী। সিংহ রাশির ব্যক্তিরা যেমন ভাল প্রেমিক-প্রেমিকা হতে পারে তেমনই বেডরুমেও দায়িত্ব নিতে পছন্দ করে। এই রাশির ব্যক্তিরা যৌন মিলনের সময় আপনাকে বিশেষ অনুভব করাতে পিছু পা হবেন না। এরা সহজেই আপনার চাহিদাকে পূরণ করতে পারে। এই সিংহ রাশির ব্যক্তিরা একজন সফল প্রেমিক কিংবা প্রেমিকা হিসাবেও পরিচিত।

কন্যা রাশি

আপনি যদি ধীর, কামুক এবং আবেগপ্রবণ যৌনতার ভক্ত হন তবে কন্যা রাশির জাতক বা জাতিকাকে বেছে নিন। বুদ্ধিমত্তা এবং হাস্যরস দ্বারা উদ্দীপিত, একটি কন্যা রাশির ব্যক্তি আপনার জন্য একটি আরামদায়ক কিন্তু কামুক পরিবেশ তৈরি করতে কোনও কমতি রাখে না। এঁরা সঙ্গীকে খুশি করতে আগ্রহী হন, তাই নিশ্চিন্ত থাকুন যে এঁরা আপনার যৌন পছন্দগুলি সম্পর্কে সমস্ত কিছু জানতে চাইবে এবং যতটা সম্ভব তাদের পূরণ করতে চাইবে।

তুলা রাশি

তুলা রাশির জাতকেরা বিছানায় খুব ভাল। এরা গিভ অ্যান্ড টেক (Give & Take) নীতিতে বিশ্বাসী। এঁরা যৌনতায় এরা পারফেকশনিস্ট। এর পাশাপাশি এই রাশির জাতক বা জাতিকারা খুব ভাল জীবনসঙ্গীও হন। তবে এঁদের মানসিকতার সঙ্গে সঙ্গীর মানসিকতার মিল না খেলে এঁরা সহজে যৌনতায় লিপ্ত হন না।

বৃশ্চিক রাশি

মেজাজ যদি ভাল থাকে তাহলে আপনাকে চরম শরীরী আনন্দ দিতে পারে এই রাশির জাতক বা জাতিকারা। একই সঙ্গে যৌনতার সময়ও এঁদের হঠাৎ করে মেজাজ পরিবর্তন হয়ে যায়। তবে যদি যৌনতা নিয়ে কথা বলা হয় তাহলে এঁরা এই দিকে বেশ পারদর্শী।

ধনু রাশি

ধনু রাশির জাতক বা জাতিকারা যৌনতার সময় প্রচন্ড আকুল ও উৎসাহী থাকেন। এঁরা যখন বিছানায় থাকেন, তখন পৃথিবীতে সঙ্গীকে ছাড়া আর কাউকে চেনেন না। এঁদের যৌনতার প্রতি যেমন প্রবল ইচ্ছা থাকে তেমনই বিছানায় খেয়াল রাখেন সঙ্গীর।

আরও পড়ুন: মুখের ওপর সত্যি কথা বলতে ভালবাসেন এই ৪ রাশির জাতকেরা