Mothly Horoscope: কোন কোন রাশির আর্থিক উন্নতি নিশ্চিত আর কে পাবে প্রেমে ব্যথা? জানুন মাসিক রাশিফল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Apr 01, 2022 | 6:30 AM

Rashifal: প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

Mothly Horoscope: কোন কোন রাশির আর্থিক উন্নতি নিশ্চিত আর কে পাবে প্রেমে ব্যথা? জানুন মাসিক রাশিফল

মাসিক রাশিফল হল সাপ্তাহিক রাশিফলের একটি বিস্তারিত সংকলন। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

এই মাসে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি কাজেরও চাপ বাড়বে। তবে ভ্রমণের সম্ভাবনা রয়েছে মেষ রাশির জাতক/ জাতিকাদের। ব্যবসায়ীদের জন্য এপ্রিল ভাল মাস নয়। প্রেমে চলতে থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কও উন্নত হবে।

কেরিয়ার নিয়ে মিশ্র ফল পাবেন। কেউ যদি উচ্চ শিক্ষার জন্য চেষ্টা করেন, এই মাসে সফল হতে পারেন। চাকুরীজীবীদের জন্য ভাল সময় আসতে চলেছে। ব্যবসায়ীরাও আর্থিক উন্নতি করতে পারবেন। প্রেমে ঘনিষ্ঠতা বাড়বে।

পেশাগত জীবনে উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে। ব্যবসায়ীদেরও আর্থিক লাভ হতে পারে এই মাসে। তবে  সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। এর পাশাপাশি মিথুন রাশির জাতক/ জাতিকাদের বিবাহিত জীবনে অশান্তি হতে পারে।

স্বাস্থ্য ভাল যাবে না। তাই স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিন। আর্থিক দিকেও খুব একটা নিশ্চয়তা নেই। চাকুরীজীবীরা সাবধানে থাকুন। কর্মস্থানে বিপদ ঘটতে পারে। কাছে পিঠে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ব্যবসায়ীরা নতুন কাজে হাত দিতে পারেন। এতে অর্থের আগমনও ঘটতে পারে। পারিবারিক সমস্যায় নিজেকে জড়াবেন না। এতে শুধু গৃহশান্তি নষ্ট হবে না, বরং আপনার বিবাহিত জীবনেও প্রভাব পড়তে পারে। সন্তানদের নিয়ে চাপ বাড়তে পারে।

আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। কর্মক্ষেত্রে চাপ থাকবে। শিক্ষার্থীদের জন্য এপ্রিল মাস খুব ভাল যাবে। কিন্তু প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আইনি মামলা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি মিশ্র ফল দেবে। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। যদিও এতে আর্থিক লাভ হতে সময় নেবে। সঙ্গীর সঙ্গে বিবাদ গৃহশান্তি নষ্ট করতে পারে। বিবাহ বিচ্ছেদেরও সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল যাবে।

কেরিয়ারের ক্ষেত্রে মিশ্র ফল পেতে পারেন। তাই হঠকারিতায় কোনও সিদ্ধান্ত নেবেন না। এর প্রভাব আপনার আর্থিক অবস্থার ওপরও পড়বে। কাছের মানুষের স্বাস্থ্যের খেয়াল রাখুন। বৃশ্চিক রাশির জাতক/ জাতিকারা এই মাসে প্রেমে পড়তে পারেন। যারা বিবাহিত, স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও মধুর হবে।

অর্থনৈতিক দিক থেকে কঠিন হতে চলেছে এই মাসের পরিস্থিতি। শত্রুদের জন্য ব্যবসায় ক্ষতি হবে। স্বাস্থ্যের জন্যও বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে। মানসিক ভাবে ভেঙে পড়ার কিছু নেই কারণ আপনি জানবেন যে, দিনের শেষে আপনার প্রিয় মানুষটি আপনার পাশে রয়েছে।

সরকারি চাকুরীজীবীদের জন্য সেরা সময় আসতে চলেছে। ব্যবসায় মন দিন। জমি-সম্পত্তি সংক্রান্ত আইনি মামলা থেকে মুক্তি পাওয়ার সময় এসে গেছে। কিন্তু দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। তাই সঙ্গীর মন বুঝে চলুন।

এই মাসে আর্থিক পরিস্থিতি আগের চেয়ে অনেক ভাল হতে চলেছে। তবে অযথা খরচ করে নিজের বিপদ ডেকে আনবেন না। এই মাসে স্বাস্থ্যের কিছু সমস্যা দেখা দিতে পারে। সেই দিকে খেয়াল রাখুন। প্রেমে এমনও কাজ করবেন না যার জন্য পরে আফসোস করতে হয়।

রোজগারের নতুন পথ খুলতে চলেছে আপনার জন্য। কেরিয়ারে কঠিন পরিশ্রম এতদিনে সাফল্য নিয়ে আসবে আপনার জীবনে। ভাই-বোনের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি গৃহশান্তি নষ্ট করে দিতে পারে। দাম্পত্য জীবনে খুশির জোয়ার আসতে চলেছে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla