Monthly Rashifal 2021: বছরের শেষ মাসে কোন কোন রাশির জাতকের ভাগ্য ফিরবে, জেনে নিন মাসিক রাশিফল

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

Monthly Rashifal 2021: বছরের শেষ মাসে কোন কোন রাশির জাতকের ভাগ্য ফিরবে, জেনে নিন মাসিক রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 2:23 PM

মাসিক রাশিফল হল সাপ্তাহিক রাশিফলের একটি বিস্তারিত সংকলন। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

মেষ রাশির অধীনে জন্মগ্রহণকারীরা এই মাসে তাদের কর্মজীবনে ভাল সুযোগ পেতে সক্ষম হবেন। আর্থিকভাবে, ডিসেম্বর মাস মেষ রাশির জন্য শুভ। অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকবে। স্বাস্থ্যের দিক থেকে ডিসেম্বর মাসটি কিছুটা ওঠানামা করবে।

অর্থ আসবে যদিও কিছু খারাপ ঘটনাও ঘটবে। ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের সমর্থন এবং পিতামাতার আশীর্বাদ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার জন্য প্রচুর অধ্যয়ন এবং অতিরিক্ত নির্দেশনার প্রয়োজন হবে।

পারিবারিক অশান্তি শিশুদের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। মিথুন রাশির মানুষের স্বাস্থ্য ভাল হবে না। অবিবাহিত ব্যক্তিরা সুখী সম্পর্কের মধ্যে প্রবেশ করতে সফল হবে। পেশাগত বৃদ্ধি চমৎকার হবে।

ডিসেম্বর মাস কর্কট রাশিচক্রের মানুষের জন্য কেরিয়ারের ক্ষেত্রে অনুকূল ফলাফল দেবে। বৈবাহিক বন্ধন শক্তিশালী হবে। স্বাস্থ্য ভাল হবে। কিন্তু আপনার ভাইবোন এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক খুব দুর্বল থাকবে। ব্যবসায় ক্ষতি হতে পারে।

পারিবারিক বিষয়গুলির জন্য ডিসেম্বর মাসটি খুব উৎসাহজনক। আর্থিকভাবে, এই মাসটি আপনার জন্য ভাল হবে, বাড়ির যে কোনও সদস্যের অগ্রগতিও সম্ভব। কেরিয়ারেও বৃদ্ধি রয়েছে সিংহ জাতকের ব্যক্তিদের। মাসের শেষে একটি নতুন প্রকল্প হাতে আসতে পারে।

গ্রহগুলি শুভ নয় এবং এটি পরিবারের সদস্যদের মধ্যে বিচ্ছিন্নতার দিকে পরিচালিত করবে। আর্থিক পরিস্থিতিতেও সমস্যা হবে। তবে এখন আপনি আপনার যে কোনও ঋণ পরিশোধ করতে সক্ষম। এই মাসটি কেরিয়ারের দিক থেকে বিশেষভাবে অনুকূল হতে চলেছে।

আপনি সহজেই আপনার শত্রুদের জয় করতে সক্ষম হবেন। এই মাসটি কেরিয়ারর এবং কর্মক্ষেত্রের জন্য ভাল হবে। আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে মাসের শেষের দিকে অনেক অর্থ লাভ এবং আয় বৃদ্ধি করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি তুলা রাশির জন্য ভাল হতে চলেছে।

আপনি একটি উচ্চ পদ অর্জন করতে পারেন। তবে আপনার ধৈর্যের অভাব এতে প্রভাব ফেলবে। ডিসেম্বর মাসটি সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। আয়বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনি মানসিক উত্তেজনার মুখোমুখি হতে পারেন।

কাজের ক্ষেত্রে উন্নয়নের সুযোগ থাকবে। আপনি একটি নতুন চাকরিও পেতে পারেন। আর্থিক অবস্থা ভাল হবে। আয় বৃদ্ধির পাশাপাশি, আপনার ব্যয়ও ক্রমাগত বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে ছোটখাটো সমস্যা হবে। পরিবার এবং বন্ধুদের সাথে সময় ভালভাবে কাটাবেন।

আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। বিশেষ করে পেট সম্পর্কিত প্রতিটি সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন। আপনি যদি সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নেন, তাহলে এই মাসে আপনি সাফল্য পাবেন। পরিবারে যে কোনও শুভ কাজ হতে পারে।

কুম্ভ রাশির জাতকদের তাঁদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। আপনি আপনার কাজের ক্ষেত্রে প্রশংসা পাবেন। কিন্তু কাজের প্রতি অমনোযোগী হবেন না। কুম্ভ রাশির মানুষের জন্য ডিসেম্বর মাসটি বিভিন্নভাবে গুরুত্বপূর্ণ হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে বৃদ্ধি পাবেন।

এই মাসটি বেশিরভাগ মীন রাশির মানুষের জন্য আর্থিকভাবে স্বাভাবিক হতে চলেছে। স্বাস্থ্যের মনোযোগ প্রয়োজন। বিশেষ করে আপনি জয়েন্ট, হাঁটু এবং পেট সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি ছোট ভাই বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে চলেছেন।

আরও পড়ুন: প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্ক কি ভাঙতে চলেছে? কী বলছে তাঁদের রাশি, দেখে নিন