Priyanka-Nick: প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্ক কি ভাঙতে চলেছে? কী বলছে তাঁদের রাশি, দেখে নিন

কর্কট এবং কন্যা রাশির ব্যক্তিরা একে অপরকে গভীর ভাবে জানতে এবং জিনিসগুলি ধীর গতিতে গ্রহণ করতে বেশি পছন্দ করেন।

Priyanka-Nick: প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্ক কি ভাঙতে চলেছে? কী বলছে তাঁদের রাশি, দেখে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 8:11 PM

সোমবার (২২.১১.২০২১) হঠাৎই নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া থেকে ‘জোনাস’ পদবি সরিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। রয়ে গিয়েছে কেবল ‘প্রিয়াঙ্কা’। এর পর থেকে প্রিয়াঙ্কার ভক্ত ও নেটিজ়েনদের মধ্যে শুরু হয়েছে তোলপাড় আলোচনা। তা হলে কি প্রিয়াঙ্কা ও নিকেরও সম্পর্ক ভাঙছে? যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল জোনাস ব্রাদার্স‌ ফ্যামিলি রোস্ট শো, যেখানে প্রিয়াঙ্কা রোস্ট করেছেন স্বামী নিক জোনাসকে।

তবে যদি আমরা প্রিয়াঙ্কা ও নিকের রাশি অনুযায়ী বিষয়গুলি বিবেচনা করি, তাহলে হয়তো আমরা তাঁদের সম্পর্ক সম্বন্ধে কিছু আন্দাজ করতে পারব।

কর্কট ও কন্যা রাশির মধ্যে সুসংগতি

কর্কট এবং কন্যা রাশির ব্যক্তিরা একে অপরকে গভীর ভাবে জানতে এবং জিনিসগুলি ধীর গতিতে গ্রহণ করতে বেশি পছন্দ করেন। পৃথিবী এবং জলের চিহ্নগুলি তত্ত্বাবধায়ক, তাই তাঁরা যখন একে অপরের সঙ্গে থাকে, তখন তাঁদের সম্পর্ক ঠিক থাকে। সংবেদনশীল কর্কট কন্যা রাশিকে তাঁদের অনুভূতির সঙ্গে যোগাযোগ করতে সহায়তা করে, এবং কন্যা রাশির ভূমিষ্ঠ ব্যবহারিকতা কর্কটকে তাদের আকাঙ্ক্ষার সুরক্ষা দেয়।

কন্যা রাশির জাতকরা পারফেকশনিস্ট, যাঁরা অন্যদের সেবা করার জন্য সব সময় এগিয়ে থাকেন। সুতরাং, রাশিফলের দিক দিয়ে বিবেচনা করলে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে রসায়ন ভাল রয়েছে। আপাতদৃষ্টিতে, বিবাহবিচ্ছেদের এই গুজবগুলি মজাদার এবং একটি হাসির বিষয়ও, কারণ এখনও অবধি বলি তারকার তরফ থেকে এর কোনও উত্তর নেই। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াও এই বিষয়টি গুজব বলেছেন। তবে আমাদের কর্কট ও কন্যা রাশির মধ্যে সমস্যাগুলিও বিবেচনা করা উচিত।

কর্কট ও কন্যা রাশির মধ্যে সমস্যা 

কন্যা রাশির ব্যক্তিরা সরল। তাঁরা সব সময় ফ্যাক্ট এবং স্টেট ফরোয়ার্ড কাজ করে। অন্যদিকে, কর্কট রাশিরা তাঁদের আবেগ দ্বারা কাজ করে এবং অতীতের বিষয়গুলি তাঁদের পক্ষে বিশ্লেষণ করা কঠিন বলে মনে হয়।

মূল বিষয়টি হল আবেগ এবং যুক্তির মধ্যে মধ্যবর্তী পথ খুঁজে বের করা, শেষ পর্যন্ত একটি দৃঢ় এবং নির্ভরযোগ্য সম্পর্ক গড়ে তোলা যা স্থায়ী হবে। নিক ও প্রিয়াঙ্কার এই বিষয়টির ওপর বিবেচনা করা দরকার। তবে এই দম্পতির মধ্যে ঘনিষ্ঠতা এবং তাঁদের সুসম্পর্ক ইনস্টাগ্রামে প্রায়ই লক্ষ্য করা যায়।

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে দিওয়ালি পার্টি এবং লক্ষ্মী পূজার ছবি পোস্ট করেছেন। অন্যদিকে, প্রিয়াঙ্কার স্বামীর পদবি সরানোর পর থ্যাংকস গিভিংয়ের দিন নিক তাঁর ও প্রিয়াঙ্কার ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। সুতরাং, সবার কৌতূহল যতই প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর পদবি নিয়ে হোক কিংবা তাঁদের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন, রাশিফলের দিক দিয়ে এই বিষয়ে সেই রূপ কোনও সমস্যা নেই তাঁদের সম্পর্কে।

আরও পড়ুন: Horoscope: গোয়েন্দা হওয়ার সম্ভাবনা রয়েছে এই ৫ রাশির জাতকের!