Monthly Horoscope: ফেব্রুয়ারিতে নতুন প্রেম আসতে পারে এই ৪ রাশির জীবনে, জানুন এই মাসের রাশিফল

Tarot Card Reading of February: ২০২৩-এর ফেব্রুয়ারি মাস জুড়ে বিভিন্ন রাশির জীবনে নানা ওঠা-পড়া রয়েছে। ট্যারট কার্ড রিডিংয়ের মাধ্যমে আপনি জেনে নিতে পারেন যে, আপনার সঙ্গে আগামী দিনগুলো কী-কী হওয়ার সম্ভাবনা রয়েছে।

Monthly Horoscope: ফেব্রুয়ারিতে নতুন প্রেম আসতে পারে এই ৪ রাশির জীবনে, জানুন এই মাসের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 10:09 AM

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। ২০২৩-এর ফেব্রুয়ারি মাস জুড়ে বিভিন্ন রাশির জীবনে নানা ওঠা-পড়া রয়েছে। ট্যারট কার্ড রিডিংয়ের মাধ্যমে আপনি জেনে নিতে পারেন যে, আপনার সঙ্গে আগামী দিনগুলো কী-কী হওয়ার সম্ভাবনা রয়েছে। ফেব্রুয়ারি মাস আপনার কেমন কাটতে চলেছে, জানাচ্ছেন ট্যারট কার্ড রিডার সাঁঝবাতি রায়।

মেষ রাশি

কাজকর্মে নতুন সুযোগ আসার সম্ভাবনা। নতুন ব্যবসা শুরু বা চাকরিতে জয়েন করার জন্য ভাল সময়। আর্থিক দিকে উন্নতির যোগ রয়েছে। এ মাসে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। সিঙ্গেলদের জীবনে নতুন ভালোবাসার মানুষ আসতে পারে। দাম্পত্য জীবনে ঝামেলা চললে এ মাসে মিটতে পারে। শরীরের খেয়াল রাখুন। দুর্ঘটনা হতে পারে।

বৃষ রাশি 

তাড়াহুড়োয় কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভাল। প্রেম চলবে। পড়াশোনা বা কাজের জন্য অন্য শহরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চ শিক্ষার জন্য ভাল সময়। খরচ বাড়বে। কাজের চাপ থাকবে।

মিথুন রাশি

কাছের মানুষের থেকে আঘাত পেতে পারেন। বিশ্বস্ত কেউ আপনার বিশ্বাস ভাঙতে পারে। খাওয়া-দাওয়ার ব্যাপারে সচেতন থাকুন। স্বাস্থ্যে জটিলতা দেখা দিতে পারে। কাজের চাপ থাকবে। ভ্রমণ হওয়ার সম্ভাবনা আছে। পুরোনো প্রেম ফিরে আসতে পারে। আর্থিক অবস্থা ভাল হবে।

কর্কট রাশি 

ফেব্রুয়ারি মাস কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য দারুণ! চলতি প্রেমে উন্নতি, ভালোবাসা বৃদ্ধি, সম্পর্কে পরিণতির সময়ে এই মাস। সিঙ্গেলদের জন্য সুখবর, জীবনে ভালোবাসার মানুষ আসছে। প্রেম বা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আর্থিক দিক থেকে স্বচ্ছলতা থাকবে। কেরিয়ারে নতুন সুযোগ আসবে। স্বাস্থ্যও ভাল থাকবে।

সিংহ রাশি

আর্থিক টানাপোড়নের মধ্যে থাকবেন। অতিরিক্ত ব্যয় হতে পারে। কাউকে টাকা ধার দেওয়ার আগে সাবধান। কাজকর্মে চাপ থাকবে। কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। বিয়ের যোগ তৈরি হচ্ছে। নামযশ-খ্যাতি হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা রাশি 

কাজকর্মে এনার্জির অভাব থাকবে। আর্থিকভাবে স্বচ্ছল থাকলেও মানসিক চাপে বিরক্ত থাকবেন। নতুন কিছু শুরু করার ইচ্ছে থাকলেও উদ্যোগের অভাব। গর্ভধারন করতে পারেন। প্রেম-ভালোবাসায় রোম্যান্সের অভাব থাকবে।

তুলা রাশি

পুরনো প্রেম ফিরে আসার সম্ভাবনা আছে। অতীতকে ভুলে সামনের দিকে এগিয়ে চলুন। পুরনো শারীরিক সমস্যা ফিরে আসতে পারে। হৃদরোগের ঝুঁকি রয়েছে। ভ্রমণে বাধা আসবে। টাকাপয়সা খরচের ক্ষেত্রে ভাবনাচিন্তা করুন।

বৃশ্চিক রাশি 

কাজকর্ম, আর্থিক দিক থেকে ভাগ্যের চাকা ঘুরতে চলেছে বৃশ্চিক রাশির। কর্মে বাধা দূর হবে। প্রেমের জন্য সুসময়। আনন্দে কাটবে এই মাস। তবে অকারণে খরচের থেকে একটু সাবধান।

ধনু রাশি

পরিবারের সঙ্গে ভ্রমণের জন্য সেরা সময়। শরীরের যত্ন নিন। আর্থিক উন্নতি হতে পারে। কাজকর্মর চাপ থাকবে। পুরনো প্রেম নিয়ে মনমরা হয়ে থাকতে পারেন। সংসারে অশান্তি চললে তাড়াতাড়ি মিটিয়ে নিন।

মকর রাশি

আর্থিক অবস্থা এই মাস থেকে উন্নত হবে। কাজকর্ম, অর্থ, সব দিক থেকেই মকর রাশি জাতক/জাতিকাদের জন্য শুভ হতে চলেছে ফেব্রুয়ারি মাস। বিয়ের সম্ভাবনা রয়েছে। প্রেম নিবেদনের সেরা সময়।

কুম্ভ রাশি 

জমি কেনা, গাড়ি-বাড়ি কেনার জন্য ভাল সময়। গর্ভধারনের জন্য সুন্দর সময়। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। প্রেমের সম্পর্ক বিয়ে দিকে এগোতে পারে।

মীন রাশি 

আর্থিক লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও দুর্ঘটনায় শরীর খারাপের সম্ভাবনা রয়েছে। প্রেমে বিচ্ছেদ হতে পারে। কিন্তু নতুন প্রেমও আসতে পারে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবনে অশান্তি দূর হতে পারে।