Monthly Horoscope 2022: নতুন বছরের প্রথম মাস কেমন কাটবে আপনার? চোখ রাখুন মাসিক রাশিফলে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Dec 31, 2021 | 11:36 AM

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

Monthly Horoscope 2022: নতুন বছরের প্রথম মাস কেমন কাটবে আপনার? চোখ রাখুন মাসিক রাশিফলে

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাস আলাদা-আলাদা ক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ফলাফল নিয়ে আসছে। মেষ রাশির জাতকদের আর্থিক দিক থেকে জানুয়ারি মাস অনুকূল থাকবে। এই মাসটি মেষ রাশির প্রেমীদের জন্য শুভ হতে চলেছে। অনেক মানুষ তাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার সময় প্রিয়জনের সামনে বিয়ের প্রস্তাব দিতে সফল হবেন।

বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাস অনেক বড় পরিবর্তন নিয়ে আসছে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি অনুকূল হবে। আর্থিকভাবে এই মাসটি বৃষ রাশির জাতক -জাতিকাদের জন্য উত্থান -পতনে পূর্ণ হবে। পারিবারিক জীবন স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল নিয়ে আসছে। এছাড়া বৈবাহিক জীবনও সমস্যাপূর্ণ হবে।

কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, মিথুন রাশির জাতকদের জন্য, জানুয়ারী মাসের শুরুটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কোনো কারণে আপনার বাড়ির কোনো সদস্যের সঙ্গে তর্ক হতে পারে, যার নেতিবাচক প্রভাব আপনার ভাবমূর্তিকে প্রভাবিত করতে পারে। আপনার প্রেমের ব্যাপারে জানুয়ারি মাস ভালো ফল বয়ে আনবে। তবে আর্থিক অবস্থায় কিছুটা সমস্যা দেখা দেবে।

আপনাকে পারিবারিক জীবনে অনেক উত্থান -পতনের মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও কর্মক্ষেত্রে কিছু বাধা দেখা দেবে। কর্কট রাশিদের প্রেম সম্পর্কের জন্য, জানুয়ারী মাসটি স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল আনবে। এই পুরো মাসে আপনার খরচ বেড়ে যাবে।

সিংহ রাশির মানুষের জন্য জানুয়ারি মাস ক্যারিয়ারের দিক থেকে অনুকূল হবে। কর্মক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। অনেক গ্রহের নেতিবাচক প্রভাব আপনার জীবনসঙ্গীকে স্বাস্থ্য সমস্যার প্রবণ করে তুলবে। যার কারণে আপনি কেবল বৈবাহিক সুখ থেকে বঞ্চিত হবেন না, বরং তার জন্য আপনাকে একটু বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, মাসের শুরু কিছুটা দুর্বল থাকবে।

জানুয়ারি মাসে আপনি সঠিক পরিকল্পনা এবং বিনিয়োগের মাধ্যমে আপনার ব্যবসা প্রসারিত করতে সক্ষম হবেন। আপনার প্রেম জীবনে কিছু সমস্যার সৃষ্টি করবে। যদি আপনি বিবাহিত হন, তাহলে এই সময়টি আপনার বিবাহিত জীবনের জন্য স্বাভাবিক হবে। আর্থিক জীবনের দিক থেকে এই মাসটি মধ্যম হবে। কারণ একদিকে আপনার আয়ের চেয়ে আপনার ব্যয় বেশি হলেও আপনাকে অনেক ধরণের আর্থিক সীমাবদ্ধতার মুখোমুখি হতে হবে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি মিশ্র হতে চলেছে।

কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, ২০২২সালের প্রথম মাসটি স্বাভাবিকের চেয়ে অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীনীর সঙ্গে সময় কাটাতে সক্ষম হবে। অর্থের দিক থেকে জানুয়ারী মাস স্বাভাবিক থাকবে বলে আশা করা হচ্ছে। কারণ এই সময় আপনি আপনার আর্থিক জীবনে সমৃদ্ধি পাবেন, সেইসাথে আপনাকে আপনার পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার আয় বৃদ্ধি করতে দেখা যাবে। জানুয়ারির এই মাসে, আপনার স্বাস্থ্য জীবনের প্রতি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়।

অর্থের দিক থেকে এই মাসটি আপনার জন্য একটি মাধ্যম হবে। কারণ যোগ তৈরী হচ্ছে যে এই মাসে আপনি আপনার সমস্ত খরচ বন্ধ করে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন, কিন্তু এই সময় কোন কারণে আপনার আয় কমে যাওয়ার কারণে আপনাকে অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। জানুয়ারির এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে স্বাভাবিক থাকবে বলে আশা করা হচ্ছে। আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্রিত থাকতে পারে।

এই মাসে আপনি আপনার পারিবারিক জীবনে সুখ অনুভব করবেন।মাসের শুরুর দিকে আপনার খরচ অনেক বেড়ে যাবে এবং আপনি চাইলেও সেগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন না, যার কারণে আপনি কিছু মানসিক চাপ এবং আর্থিক সমস্যা অনুভব করতে পারেন। সেই সাথে যারা ব্যবসার সাথে যুক্ত এই মাসটি তাদের জন্য খুবই ফলদায়ক হবে।

এই মাসে অপ্রত্যাশিত ভাবে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত থাকেন, তাহলে আপনার ব্যবসা সম্প্রসারণ করে আপনি ভাল মুনাফা অর্জন করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে জানুয়ারি মাসটি মকর রাশির মানুষের জন্য মধ্যম হবে। কারণ এই সময় আপনি কোন বড় রোগে জড়াবেন না, তবে আপনার স্বাস্থ্য সংক্রান্ত কিছু ছোটখাটো সমস্যা হওয়ার সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশির লোকেরা এই মাসে তাদের আর্থিক জীবনে মিশ্র ফল পেতে চলেছে। এই সময়টি চাকরিজীবীদের আয়ের একটি ভাল বৃদ্ধি এনে দেবে, যাতে তারা তাদের ঋণের যে কোন একটি অংশ পরিশোধ করার সিদ্ধান্ত নিতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু সঙ্গীনীর সঙ্গে সম্পর্ক আরও তিক্ত হয়ে উঠতে পারে। যাঁরা পড়াশোনা করছেন, তাঁদের এই বিষয়ে আরও সচেতন হতে হবে।

অর্থ সংক্রান্ত বিষয়ে, এই রাশির লোকেরা জানুয়ারী মাসে অনুকূল ফলাফল পাবেন। এই সময়, আপনার অর্থ ভাবে অনেক গ্রহের অনুকূল দৃষ্টি, আপনাকে অর্থ উপার্জন করাবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি এই রাশির মানুষের জন্য মিশ্র হবে কারণ কিছু মানুষ পিঠের ব্যথা এবং কোমরের ব্যথার সমস্যায় পড়বেন। এই রাশির বিবাহিতদের জন্য জানুয়ারী মাসটি তাদের জন্যও খুব শুভ হতে চলেছে। কারণ এই সময় আপনি আপনার জীবনসাথীর পূর্ণ সমর্থন পাবেন।

তথ্য সৌজন্যে- AstroSage

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla