Monthly Horoscope: আর্থিক উন্নতি, প্রেমে টানাপোড়ন! সব মিলিয়ে কেমন যাবে আপনার মার্চ মাস? জানুন রাশিফল

Tarot Card Reading of March: ২০২৩-এর মার্চ মাস জুড়ে বিভিন্ন রাশির জীবনে নানা ওঠা-পড়া রয়েছে। ট্যারট কার্ড রিডিংয়ের মাধ্যমে আপনি জেনে নিতে পারেন যে, আপনার সঙ্গে আগামী দিনগুলো কী-কী হওয়ার সম্ভাবনা রয়েছে।

Monthly Horoscope: আর্থিক উন্নতি, প্রেমে টানাপোড়ন! সব মিলিয়ে কেমন যাবে আপনার মার্চ মাস? জানুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 9:43 AM

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। ২০২৩-এর মার্চ মাস জুড়ে বিভিন্ন রাশির জীবনে নানা ওঠা-পড়া রয়েছে। ট্যারট কার্ড রিডিংয়ের মাধ্যমে আপনি জেনে নিতে পারেন যে, আপনার সঙ্গে আগামী দিনগুলো কী-কী হওয়ার সম্ভাবনা রয়েছে। ফেব্রুয়ারি মাস আপনার কেমন কাটতে চলেছে, জানাচ্ছেন ট্যারট কার্ড রিডার সাঁঝবাতি রায়।

মেষ রাশি

অনেকদিন পরে স্বস্তির নিশ্বাস নেবেন এমন অনুভব করতে পারেন এই মাসে। খারাপ পরিস্থিতি চললে সেই পরিস্থিতি অনেক শুধরে যাবে। জীবনে নতুন করে শুরু হবে কিছু। হতে পারে নতুন চাকরিতে জয়েন করা অথবা নতুন ব্যবসা শুরু করা। চলতি ব্যবসায় নতুনভাবে কিছু করা। কর্মস্থানে উন্নতি। প্রেম ভালবাসা, রোম্যান্স থাকবে জীবনে। অনেকের জীবনে নতুন প্রেম আসবে। তবে আবেগের বশে গা ভাসিয়ে না দেওয়াই ভাল। শরীরের বিশেষ যত্ন নিতে হবে এই মাসে। আর্থিক দিকটা ভালই থাকবে। ঘোরাঘুরি হবে এই মাসে।

বৃষ রাশি

এই মাসে কনসিভ করার চান্স আছে বৃষ রাশির, যাঁরা অনেকদিন ধরে চেষ্টা করছিলেন তাঁদের এই সময়ে সন্তানলাভের সম্ভাবনা রয়েছে। শরীর খারাপ একটু হতে পারে। কোমর, পেট জড়িত সমস্যা দেখা দেবে। অর্থ লাভ হওয়ার ভাল সময়। বাড়ি-জমি কেনা যেতে পারে, বড় ক্রয়ের যোগ আছে। কোথাও থেকে টাকা বা কোনও সম্পত্তি পেতে পারেন এই মাসে। মাঝেমধ্যে একটু ইমোশনাল ফিল হতে পারে। আপনার কথায় গুরুত্ব দেবে মানুষজন। অনেক দায়িত্ব বাড়তে পারে আপনার। নিজেকে শান্ত রাখা এই সময়ে খুব জরুরি হবে।

মিথুন রাশি

অতিরিক্ত কোনওকিছু যা এতদিন কন্ট্রোল করা একটু মুশকিল হচ্ছিল তা এই মাসে আপনি অনেকটা কন্ট্রোলে আনতে পারবেন। অনেকটা ব্যালেন্স পাবেন এই মাসে। বিশেষ করে নিজের মধ্যে অতিরিক্ত রাগ বা দুঃখ কে কন্ট্রোল করা বেশি দরকার। আপনি নতুন পথ খুঁজে পাবেন। প্রেম-ভালোবাসার জন্য সময়টা সুন্দর। ভ্রমণ হতে পারে। শরীরচর্চা করা জরুরি এই সময়ে। টাকাপয়সা থাকবে কিন্তু মাঝেমধ্যে অতিরিক্ত খরচ হবে। নিজের মধ্যে কোনো রাগ বা অভিযোগ পুষে রাখবেন না। সরাসরি কথা বলে মিটিয়ে নেওয়া ভাল।

কর্কট রাশি

আপনি যদি কাউকে ভালবেসে বা পছন্দ করে থাকেন, তবেই এই মাসটাই ভাল সুযোগ সেই অনুভূতি প্রকাশ করার। মনের মধ্যে চেপে না রেখে বলে দিন। আপনার পোষ্যের শরীরের বিশেষ যত্ন নিন। আপনার কাজ নিয়ে আপনার কোনও নতুন ভাবনাচিন্তা আসতে পারে। চলতি সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। এই মাসে ঝামেলা অশান্তি এড়িয়ে চলুন।

সিংহ রাশি

একঘেয়েমি জীবন থেকে বিরতি নেওয়া জরুরি। এই মাসে সিংহ রাশির জাতক জাতিকাদের সব ধ্যানজ্ঞান কাজকর্মতেই থাকবে। আর্টিস্টিক ফিল্ডে যাঁরা আছেন তাদের জন্য সময়টা ভাল, নতুন কিছু শুরু করতে পারেন। নামযশ খ্যাতি বাড়বে। তবে সম্পর্কে ওঠাপড়া, ঝামেলা, মনোমালিন্য থাকবে। ইউরিন ইনফেকশন, ইউট্রাসে সমস্যা হতে পারে। মন খুব চঞ্চল থাকবে এই সময়ে। সুতরাং নিজের মনকে নিয়ন্ত্রণে রাখা জরুরি। শরীরের যত্ন নিন।

কন্যা রাশি

মন ভাঙতে পারে কন্যা রাশির। কোনও কিছু নিয়ে তীব্র সন্দেহ বাড়তে পারে। কোনওকিছু নিয়ে ভীষণ কষ্ট পেতে পারেন। বিবাহিত দম্পতিদের মধ্যে ঝামেলা অশান্তি হতে পারে। কোনও তৃতীয় ব্যক্তির জন্য জীবনে সমস্যা আসতে পারে। কাজের জন্য ট্রান্সফারের যোগ আছে। প্রিয়জনদের কথা মনে পড়বে। কোথাও গিয়ে ভীষণ একা অনুভব হবে। এই মাসে বড় কোনো ইনভেস্ট বা সিদ্ধান্ত এড়িয়ে চলুন। হার্টের সমস্যা দেখা দিতে পারে আপনার অথবা বাড়িতে কারও। নিজেকে একটু সময় দেওয়া খুব দরকার।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের নতুন সুযোগ থাকছে, কাজের জন্য প্রশংসা পাবেন। নামযশ খ্যাতি হবে। আপনার পরিচিতি বাড়বে। বড় কোনও ইচ্ছে পূরণ হবে এই মাসে। মানসিক শান্তি থাকবে। টাকাপয়সা কোথাও ইনভেস্ট করতে চাইলে ভেবেচিন্তে করতেই পারেন। তবে কোনও কিছুতে জোর খাটানোর চেষ্টা করবেন না। কোনও কিছু যেতে চাইলে তাকে যেতে দিন, নতুন কিছু আপনার জন্য এই মাসে অপেক্ষা করছে।

বৃশ্চিক রাশি

জীবনের কোনও এক পুরনো অধ্যায় শেষ হয়ে নতুন অধ্যায় শুরু হবে এই মাসে। বিদেশ যাত্রার সুযোগ আছে। বিদেশে শিফট হয়ে যেতে পারেন। নতুন সোর্স অফ ইনকাম আসবে। কাজকর্ম ব্যালেন্সে থাকবে। এই মাসে কোথাও কোনও ইনভেস্ট করতে চাইলে ভেবেচিন্তে করতেই পারেন। যোগা, প্রাণায়াম করা ভীষণ জরুরি। খাওয়াদাওয়ায় কড়া নজর দিতে হবে। হঠাৎ কোনও অর্থ লাভ হতে পারে।

ধনু রাশি

অর্থ, ধনসম্পত্তির বিশেষ লাভ হবে ধনু রাশির। পাওনা টাকা আদায় হবে। সন্তানলাভের যোগ আছে। সম্পর্কে উন্নতি আছে। অনেকদিন ধরে কোনও সিদ্ধান্ত না নিতে পারলে এইবার সিদ্ধান্ত নেওয়া যাবে। মাতৃকুল থেকে কোনও সুখবর বা সম্পত্তি অর্থ লাভ হওয়ার সম্ভাবনা। শরীরের বিশেষ যত্ন নিন।

মকর রাশি

আর্টিস্টিক বা কমিউনিকেশন ফিল্ডে যারা আছেন তাদের জন্য সময়টা দুর্দান্ত! সফলতা অর্জনের সময় এই মাসটা। অনেক নামযশ খ্যাতি হবে। যাদের কারোর সাথে মিসকমিউনিকেশন হয়েছিলো সেই ভুল মিটে যাবে। পুরনো সম্পর্ক শুধরে যেতে পারে এই মাসে। জীবনে অনেককিছু নতুনভাবে শুরু হবে। আবেগের বশে এগিয়ে যাবেন না, চোখকান খোলা রাখা জরুরি। শরীরের যত্ন নিতে হবে।

কুম্ভ রাশি

উচ্চ শিক্ষা যাঁরা করছে তাঁদের জন্য কোনও সুখবর আসতে পারে। বহু প্রত্যাশিত কোনও সুখবর পেতে পারেন। এই সুখবর আপনার চাকরি পাওয়া থেকে জীবনের পথে যেকোনো উন্নতি হতে পারে। তবে খরচ হবে অনেক। আপনার মনকে শান্ত রাখা এই সময়ে জরুরি। নিজের মধ্যে ব্যালেন্স আনতে হবে। কোনও কিছুর প্রতি আসক্তি থাকলে সেই আসক্তি কমিয়ে ফেলতে হবে নয়তো ভবিষ্যতে অনেক বেশি সমস্যা আসতে পারে। মাথাগরম করে কোনো কাজ না করাই ভাল হবে।

মীন রাশি

খুব সুন্দর সময়। বিয়ে, সন্তানলাভ, প্রেম, কাজকর্ম সবকিছুর জন্যই দারুণ সময়। অনেকেই সন্তানলাভ করবেন এই মাসে। অনেকের বিয়ে হবে, সম্বন্ধ আসতে পারে। বিয়ের সুন্দর যোগ তৈরী হচ্ছে। প্রমোশন হতে পারে। ব্যাবসায় লাভ থাকবে। অর্থ, সম্পত্তি লাভ হবে। শরীর ভালো থাকলেও মাঝেমধ্যে একটু ক্লান্তি অনুভব বা শরীরের কোথাও ব্যথাবোধ করবেন।